বাইকারদের উন্মাদনা বাড়িয়ে হাজির নতুন Bajaj Pulsar 125 Carbon Fiber এডিশন

পালসার মানেই স্টাইল ও গতির সহাবস্থান। কয়েক দশক পেরিয়ে গেলেও এই রেঞ্জের বাইকগুলির চাহিদায় এতোটুকু ভাটা পড়েনি। উল্টে বিক্রি বেড়েছে। ক্রেতাদের পছন্দে নতুন উদ্যম আনতে এবারে ভারতে লঞ্চ হল 2024 Bajaj Pulsar 125 Carbon Fiber Edition। মোটরসাইকেলটির দাম ৯২,৮৩৩ টাকা ধার্য করেছে বাজাজ অটো (Bajaj Auto)। আপডেট হিসেবে পেয়েছে বাড়তি ফিচার্স এবং নয়া গ্রাফিক্স।

2024 Bajaj Pulsar 125 Carbon Fiber Edition ভারতে হাজির

Bajaj Pulsar 125 Carbon Fiber সিঙ্গেল এবং স্প্লিট সিট ভ্যারিয়েন্টে বেছে নেওয়া যাবে। গুরুত্বপূর্ণ ফিচার্স হিসেবে এতে রয়েছে একটি ফুল ডিজিটাল ইন্সট্রুমেন্ট ক্লাস্টার, ব্লুটুথ কানেক্টিভিটি, এবং একটি ইউএসবি চার্জিং পোর্ট। বাইকটির হেডল্যাম্প কাউল, ফুয়েল ট্যাঙ্ক, বেলি প্যান এবং টেল কাউলে নতুন গ্রাফিক্স বর্তমান।

কারিগরি দিক থেকে Bajaj Pulsar 125 Carbon Fiber এডিশনে কোন পরিবর্তন ঘটানো হয়নি। পূর্বের মতোই এগিয়ে চলতে এতে রয়েছে একটি ১২৪.৪ সিসি সিঙ্গেল সিলিন্ডার ইঞ্জিন। এটি থেকে ৮৫০০ আরপিএম গতিতে ১১.৮ বিএইচপি শক্তি এবং ৬,৫০০ আরপিএম গতিতে ১০.৮ এনএম টর্ক উৎপন্ন হবে। ইঞ্জিনের সাথে সংযুক্ত ৫-স্পিড গিয়ারবক্স।

প্রসঙ্গত, Bajaj Pulsar 125 Carbon Fiber এডিশনের পাশাপাশি নতুন সংস্করণের Pulsar 150, Pulsar N160 ও Pulsar 220F লঞ্চ হয়েছে। আপডেট হিসেবে নতুন ফিচার্স, উন্নত হার্ডওয়্যার সেটআপ এবং কালার অপশন যুক্ত হয়েছে।