নতুন গাড়ি মিলছে 75,000 টাকা ছাড়ে, হোন্ডার বাম্পার ডিসকাউন্টের খবর পেয়েছেন

Avatar

Published on:

Honda City Amaze Discount rs 75000

পুজোর বাদ্দি বাজতে আর হাতেগোনা কয়েকদিনের অপেক্ষা। আট থেকে আশি, সকলেরই কেনাকাটায় ধুম পড়েছে। যার সদ্ব্যবহার করতে মুখিয়ে গাড়ি কোম্পানিগুলি। একে একে পালা করে নিজেদের গাড়িতে অফার ঘোষণা করে চলেছে। Maruti Suzuki-র পর এবার হোন্ডা (Honda) তাদের বাছাই করা দুটি গাড়িতে আকর্ষণীয় ডিসকাউন্টের ডালি সাজিয়ে হাজির হয়েছে। City ও Amaze সেডানে (পেট্রল) সর্বোচ্চ ৭৫,০০০ টাকার সুযোগ-সুবিধার ঘোষণা করেছে কোম্পানি। তবে জানিয়ে রাখি, অঞ্চল ও ডিলারশিপ ভেদে ডিসকাউন্টের পরিমাণ ভিন্ন হতে পারে। তাই গাড়ি কেনার আগে শোরুমে অফার সম্পর্কে নিশ্চিত হয়ে নেওয়ার পরামর্শ রইল আমাদের।

Honda City ও Amaze-এ পাওয়া যাচ্ছে ছাড়

হোন্ডার ঘোষণা অনুযায়ী, অক্টোবর মাস জুড়ে Honda City ও Amaze-এ পাওয়া যাবে এই ছাড়। বেনিফিটের আওতায় রয়েছে ক্যাশ ডিসকাউন্ট, কর্পোরেট ডিসকাউন্ট এবং এক্সচেঞ্জ অফার অথবা অ্যাক্সেসরিজ। তবে এই ডিসকাউন্টের অফার থেকে বঞ্চিত হয়েছে Honda City e:HEV (হাইব্রিড) ও Elevate SUV। উল্লেখ্য, অঞ্চল ও ডিলারশিপ ভেদে ডিসকাউন্টের অঙ্ক ভিন্ন হতে পারে। তাই গাড়ি কেনার আগে নিকটবর্তী শোরুম থেকে নিশ্চিত হয়ে নেওয়ার পরামর্শ রইল আমাদের তরফে।

Honda City ডিসকাউন্ট

Honda City পেট্রোল ভার্সনে বর্তমানে সর্বাধিক ৭৫,০০০ টাকার ডিসকাউন্ট দিচ্ছে কোম্পানি। যার আওতায় ২৫,০০০ টাকার ক্যাশ ডিসকাউন্ট, ২৬,০০০ টাকার অ্যাক্সেসরিজ এবং লয়ালিটি বোনাস ও কার এক্সচেঞ্জ ডিসকাউন্টের মত অন্যান্য বেনিফিট উপলব্ধ রয়েছে। গাড়িটির ১.৫ লিটার ফোর সিলিন্ডার ইঞ্জিন থেকে ১২১ এইচপি শক্তি এবং ১৪৫ এনএম টর্ক উৎপন্ন হয়।

City-র প্রতিপক্ষ হিসাবে বাজারে আছে Hyundai Verna, Volkswagen Virtus, Skoda Slavia ও Maruti Suzuki Ciaz। জাপানি সংস্থার গাড়িটি ৬-স্পিড ম্যানুয়াল এবং ৭-স্পিড সিভিটি বিকল্পে বেছে নেওয়া যায়। বাজার মূল্য ১১.৬৩ লক্ষ টাকা থেকে শুরু, যেখানে এর স্ট্রং হাইব্রিড ভ্যারিয়েন্টটি কিনতে খরচ পরে ১৮.৮৯ লক্ষ টাকা।

Honda Amaze ডিসকাউন্ট

পুজোর মাসে Honda Amaze কিনলে পাওয়া যাবে সর্বাধিক ৫৭,০০০ টাকার বেনিফিট। যার মধ্যে রয়েছে ২০,০০০ টাকার কর্পোরেট ডিসকাউন্ট এবং এক্সচেঞ্জ বোনাস বাবদ ১৫,০০০ টাকা। Amaze-এ উপস্থিত একটি ১.২ লিটার, ফোর-সিলিন্ডার পেট্রোল ইঞ্জিন। যা থেকে ৯০ এইচপি শক্তি এবং ১১০ এনএম টর্ক পাওয়া যায়। মোটরের সাথে সংযুক্ত ৫-স্পিড ম্যানুয়াল এবং সিভিটি গিয়ারবক্স। দাম ৭.১০ লক্ষ টাকা (এক্স-শোরুম) থেকে শুরু।

সঙ্গে থাকুন ➥