Royal Enfield এর থেকেও সস্তা! Kawasaki-র রেট্রো মোটরসাইকেলে বাম্পার ডিসকাউন্ট

Avatar

Updated on:

Kawasaki India Announces Discounts Rs 10000

সম্প্রতি বাইকপ্রেমীদের মনে রেট্রো মোটরসাইকেবের চাহিদা বেড়েছে বেশ লক্ষণীয়ভাবে। সাবেকি নকশার নকশার সঙ্গে আধুনিক ফিচারের মিশেল বেশ মনে ধরেছে অনেকেরই। গত বছর Royal Enfield Hunter 350 কিংবা TVS Ronin এর মত এমন মডেল লঞ্চ হয়েছে ভারতে। সমসাময়িক কালে ভারতবাসীদের জন্য তাদেহ সবচেয়ে কম দামী এমনারেট্রো মোটরসাইকেল লঞ্চ করেছিল কাওয়াসাকি। যার নামকরণ W175। আর এবার এই বাইকটির উপরেই আকর্ষণীয় ডিসকাউন্ট ঘোষণা করল তারা।

জাপানের জনপ্রিয় বাইক নির্মাতা কাওয়াসাকির ভারতীয় শাখা সম্প্রতি তাদের এদেশের পোর্টফোলিওতে থাকা এন্ট্রি লেভেলের ক্লাসিক ডিজাইনের বাইক W175 এর উপর গুড টাইমস ভাউচার নিয়ে এসেছে। এই ভাউচারের মাধ্যমে বাইকটির এক্স শোরুম মূল্যের উপরে ১০,০০০ টাকা ডিসকাউন্ট পাবেন গ্রাহকরা। তবে মনে রাখবেন এই অফার চলবে আগামী ৩০ শে এপ্রিল পর্যন্ত।

এই প্রসঙ্গে জানিয়ে রাখা ভালো কাওয়াসাকি W175 বাইকটি বর্তমানে দুটি আলাদা ভ্যারিয়েন্টে উপলব্ধ। স্ট্যান্ডার্ড ভার্সনটির দাম শুরু হচ্ছে ১.৪৭ লাখ টাকা থেকে। অন্যদিকে আরও আকর্ষণীয় পেইন্ট স্কিম সমৃদ্ধ স্পেশাল এডিশন কিনতে খরচ হবে ১.৪৯ লাখ টাকা (এক্স শোরুম)। আর ভাউচার দরে দাম ১.৩৭ লক্ষ টাকায় নেমে আসবে। যা বুলেটের থেকেও সস্তা।

দুটি ভ্যারিয়েন্টের ডিজাইন কিন্তু এর বৃহৎ সংস্করণ W800 থেকে অনুকরণ করে বানানো হয়েছে। সামনের দিকের বৃত্তাকার হেডলাইট, টিআর ড্রপ আকৃতির ফুয়েল ট্যাঙ্ক, একটানা লম্বা সিট, সাধারণ গ্র্যাবরেল, ছোট এগজস্ট পাইপ এবং স্পোক যুক্ত চাকা এই সবকটি বৈশিষ্ট্যই রয়েছে কাওয়াসাকির এই বাইকে। স্ট্যান্ডার্ড ভার্সনটি ইবনি রঙে পাওয়া গেলেও স্পেশাল এডিশনে রয়েছে ক্যান্ডি পারসিমাম রেড।

W175 এর ইঞ্জিনের খুঁটিনাটির দিকে দৃষ্টি দিলে রাখা যাবে দুটি সংস্করণের মধ্যেই রয়েছে একই ধরনের ইঞ্জিন। ১৭৭ সিসির সিঙ্গেল সিলিন্ডার এয়ারকুল্ড ইঞ্জিন এতে চালিকা শক্তি যোগায়। এই ইঞ্জিনটি ৭৫০০ আরপিএম গতিতে সর্বোচ্চ ১২.৮ বিএইচপি শক্তি এবং ৬০০০ আরপিএম গতিতে সর্বাধিক ১৩.২ এনএম টর্ক উৎপাদন করতে সক্ষম। সাথে আছে পাঁচ ধাপ যুক্ত গিয়ার বক্স।

উল্লেখ্য, W175 এর পাশাপাশি গুড টাইমস ভাউচার এর মাধ্যমে Kawasaki Ninja 300 স্পোর্টস বাইকটিতেও ১৫,০০০ টাকা ডিসকাউন্ট চালু রয়েছে চলতি মাসেই।

সঙ্গে থাকুন ➥