সত্যিই পাগল করা অফার, নতুন Mahindra Thar এর উপর 1 লক্ষ টাকা ডিসকাউন্ট

Avatar

Updated on:

Mahindra Thar Discount Offer

বর্তমান সময় দাঁড়িয়ে কাজের ফাঁকে কোনও দুর্গম ও নির্জন স্থানে বেড়িয়ে আসার প্রবণতা যথেষ্টই বেড়েছে। সেই কারণেই ঝটিকা সফরে অফ রোডে যাওয়ার উপযোগী এসইউভি গাড়ি কেনার ঝোঁক বর্তমানে বেশ চোখে পড়ার মতো। অমসৃণ বা উচ্চ নিচু পার্বত্য রাস্তায় চলার জন্য প্রয়োজন শক্তিশালী ইঞ্জিন যুক্ত গাড়ির। সেই দিক থেকে বিচার করলে Mahindra Thar এর জনপ্রিয়তা সবসময়ই অনেক বেশি। এটির রোড প্রেজেন্স এবং লুক এতটাই আকর্ষণীয় যে অনেকেই এমন একটি মাসকিউলার লুকের গাড়ি নিজের গ্যারেজে রাখার স্বপ্ন দেখে।

যদিও এতদিন এর ফোর হুইল ড্রাইভ এর দাম খানিকটা আকাশছোঁয়া থাকায় অনেকেরই স্বপ্ন ধরাছোঁয়ার বাইরে ছিল। সেই অধরা স্বপ্ন পূরণ করতেই গত মাসে এসেছে টু হুইল ড্রাইভ ভার্সন। যার এক্স শোরুম প্রাইস শুরু হয়েছে ৯.৯৯ লাখ টাকা থেকে। আবার গ্রাহকদের আরো আকর্ষিত করতে অধুনা বেশ কিছু প্রলোভন সৃষ্টিকারী অফার নিয়ে এসেছে মাহিন্দ্রা।

কারওয়ালের রিপোর্ট অনুযায়ী, মাহিন্দ্রা থর মডেলের উপর কিছু ডিলারশিপ ৪৫,০০০ টাকা ক্যাশ ডিসকাউন্ট অফার করছে। এছাড়াও নগদ ছাড়ের পরিবর্তে ৬০,০০০ টাকার অ্যাক্সেসরিজ প্যাকও বেছে নিতে পারবেন গ্রাহকরা। উপরন্তু, এক্সচেঞ্জ বোনাস এবং কর্পোরেট বোনাস হিসাবে যথাক্রমে সর্বাধিক ১৫,০০০ টাকা বা ১০,০০০ টাকা ডিসকাউন্ট মিলবে।

একইসাথে অফারের অঙ্গ হিসাবে সংস্থার তরফ থেকে ৩ বছরের মেইনটেনেন্স প্যাকেজ এবং বিমার সুবিধা দেওয়া হচ্ছে। উল্লেখ্য, উক্ত সকল বেনিফিট কেবলমাত্র মাহিন্দ্রা থর এর ২০২২ সালের পেট্রোল ভার্সন LX 4WD এর উপর প্রযোজ্য হবে। বর্তমানে এই মডেলটির এক্স শোরুম মূল্য ১৫.৮২ লাখ টাকা। উল্লেখ্য, অঞ্চল এবং ডিলারশিপ ভেদে ডিসকাউন্টের পরিমাণ কম বেশি হতে পারে। তাই নিকটবর্তী শোরুমে অফার প্রসঙ্গে নিশ্চিত হয়ে নেওয়ার পরামর্শ রইল আমাদের তরফে।

এদিকে দাম সস্তা হওয়ার কারণে Mahindra Thar এর 4×2 ভ্যারিয়েন্টের বিপুল চাহিদা লক্ষ্য করা যাচ্ছে। এতে রয়েছে দুই ধরনের ইঞ্জিন অপশন। একটি ১.৫ লিটার ডিজেল ইঞ্জিন এবং অপরটির ২.০ লিটার টার্বো পেট্রোল ইউনিট। ১.৫ লিটারের ডিজেল ইঞ্জিন থেকে জেনারেট হয় ১১৭ বিএইচপি শক্তি এবং ৩০০ এনএম টর্ক। সাথে রয়েছে ৬ ধাপযুক্ত ম্যানুয়াল গিয়ার বক্স। অপরদিকে ২.০ লিটারের টার্বো পেট্রল ইঞ্জিনটিতে বর্তমান ৬ ধাপ অটোমেটিক গিয়ারবক্স সংযুক্ত রয়েছে। এটি থেকে ১৫০ বিএইচপি ক্ষমতা ও ৩২০ এমএম টর্ক উৎপন্ন হতে দেখা যায়।

সঙ্গে থাকুন ➥