Garena Free Fire Max Diamonds Redeem Codes 15 February: ফ্রি ফায়ার ম্যাক্স রিডিম কোড থেকে জিতুন ডায়মন্ড

Avatar

Published on:

garena-free-fire-max-15-february-2024-redeem-codes-claim-free-diamonds

সোলো প্লেয়ারদের জন্য গ্যারেনা ফ্রি ফায়ার ম্যাক্স (Garena Free Fire Max) গেমটি অনেক সময় খুব কঠিন হয়ে ওঠে। শত্রু নিধন করতে তখন তাদের বেশ বেগ পেতে হয়। তবে চিন্তা করবেন না, যদি আপনি সোলো প্লেয়ার হন, তাহলে বিভিন্ন ইনগেম আইটেমের মাধ্যমে সহজেই এই গেমে জিত হাসিল করতে পারবেন। কারণ আপনাদের সুবিধার্থে প্রস্তুতকারী সংস্থাটি প্রতিদিন রিলিজ করছে ১২ ডিজিটের রিডিম কোড (Redeem Code), যা ব্যবহার করে বিনামূল্যে জিতে নেওয়া যাবে ইনগেম আইটেম। তাহলে আর দেরি কিসের? চলুন দেখে নেওয়া যাক আজকের ফ্রি রিডিম কোডগুলি।

Garena Free Fire Max Redeem Codes for 15 February 2024

আজ অর্থাৎ 15 February- এর Garena Free Fire Max Redeem Codes হল – FHFTY67URT6HGSU4

FDYGTH6R567UE56K

FYH6T7YJUT67UUTH

FNJU87RIU6Y56YIU

FV7YFHDN4M496LYP

F6T78KJHGSERFF87

FRJNTR67UH675Y4E

FUYFTHUJR67URYH4

F7UHYFRT67URU34S

FOGFUYJN67UR6OBI

How to Redeem Today Garena Free Fire Max Redeem Codes

আজ অর্থাৎ ১৫ ফেব্রুয়ারির ফ্রি ফায়ার ম্যাক্স রিডিম কোড থেকে রিওয়ার্ড জিততে প্রথমেই অফিসিয়াল Redemption Site, অর্থাৎ https://reward.ff.garena.com/en -এ ভিজিট করুন।

এরপর Google, Facebook, Twitter, Apple Id, HUAWEI ID বা VK আইডি ব্যবহার করে এই ওয়েবসাইটে লগ-ইন করুন।

এবার উপরে দেওয়া একটি রিডিম কোড ওয়েবসাইটের টেক্সট বক্সে গিয়ে পেস্ট করে ‘Confirm Button’ -এ ক্লিক করুন। এবার একটি ডায়ালগ বক্স আসবে। সেখানে ‘Ok’ বাটনে ক্লিক করে কোড রিডিম করুন।

একবার কোডটি রিডিম হয়ে গেলে, আপনি ইনগেম মেল সেকশন থেকে রিওয়ার্ড সংগ্রহ করতে পারেন। ২৪ ঘণ্টাও সময় লাগতে পারে। রিডিম কোডগুলি কেবলমাত্র প্রথম ৫০০ ব্যবহারকারীর জন্য উপলব্ধ। সুতরাং তাড়াতাড়ি করুন এবং কোড রিডিম করুন।

সঙ্গে থাকুন ➥