ইন্টেল কোর আল্ট্রা প্রসেসরের সাথে Asus ZenBook 14 OLED ল্যাপটপ সিরিজ ভারতে আসছে

Avatar

Published on:

Asus ZenBook 14 OLED 2024 with intel core ultra processor

গতমাসে ইন্টেল কোর আল্ট্রা প্রসেসর সহ Asus তাদের ZenBook 14 OLED ল্যাপটপ সিরিজ লঞ্চ করেছিল। এবার এই মডেলগুলি ভারতে আসছে। আজ আসুস ইন্ডিয়ার অফিসিয়াল এক্স হ্যান্ডেল থেকে এই খবর নিশ্চিত করা হয়েছে। পাশাপাশি জানা গেছে, আগামী ১৩ জানুয়ারি থেকে Asus ZenBook 14 OLED সিরিজের প্রি-অর্ডার শুরু হবে।

Asus ZenBook 14 OLED এর স্পেসিফিকেশন ও ফিচার

আসুস জেনবুক ১৪ ওলেড ল্যাপটপ সিরিজে ১৪ ইঞ্চি ৩কে/ফুল এইচডি প্লাস ওলেড ডিসপ্লে দেওয়া হয়েছে, যা ১২০ হার্টজ/৬০ হার্টজ রিফ্রেশ রেট, ৫০০/৬০০ নিটস ব্রাইটনেস সাপোর্ট করবে। মডেলগুলি টাচ ও টাচহীন স্ক্রিন সহ পাওয়া যাবে।

Asus ZenBook 14 OLED 2024 ডিভাইসগুলি ইন্টেল কোর আল্ট্রা ৫ প্রসেসর ১২৫এইচ, ইন্টেল কোর আল্ট্রা ৯ প্রসেসর ১৮৫এইচ, ইন্টেল কোর আল্ট্রা ৭ প্রসেসর ১৫৫এইচ বিকল্পের সাথে পাওয়া যাবে। এই প্রসেসরগুলি ইন্টেল এআই বুস্ট এনপিইউ সহ এসেছে।

এদিকে নতুন ল্যাপটপগুলিতে ব্যাকলিট চিকলেট কীবোর্ড পাওয়া যাবে। আবার এগুলিতে রয়েছে শাটার সহ ফুল এইচডি ক্যামেরা। এছাড়া মডেলগুলিতে হারমান কার্ডন অডিও টেকনোলজি ব্যবহার করা হয়েছে।

কানেক্টিভিটি অপশনের কথা বললে, এগুলিতে ওয়াই-ফাই ৬ই ও ব্লুটুথ ৫.৩ উপস্থিত। আবার Asus ZenBook 14 OLED 2024 সিরিজ ৬৫ ওয়াট টাইপ সি চার্জিং সাপোর্ট ও ৭৫ ওয়াট আওয়ার ব্যাটারি সহ আসবে।

সঙ্গে থাকুন ➥