অবিশ্বাস্য এক্সচেঞ্জ অফার, মাত্র ৪ হাজার টাকায় ৩২ ইঞ্চি Smart TV বাড়ি আনার সুযোগ

Published on:

mi-5a-80-cm-32-inch-hd-ready-led-smart-android-tv-discount-offer-of-on-flipkart-check-deals

শুধুমাত্র সেলেই সস্তায় জিনিসপত্র কেনা সম্ভব এই ধারণায় বিশ্বাসী আমাদের মধ্যে অনেকেরই। আর তাই বহু ভারতবাসী অধীর আগ্রহে ‘Flipkart Diwali Sale’ লাইভ হওয়ার জন্য অপেক্ষা করছে। কিন্তু আপনি এখন একটি ৩২-ইঞ্চির বড় স্ক্রিনের টেলিভিশনকে নূন্যতম ৪,০০০ টাকায় কিনে নিতে পারবেন, তাও আবার কোনো সেলের অপেক্ষায় না করেই! আজ্ঞে হ্যাঁ, একদম ঠিক পড়েছেন। ই-কমার্স পোর্টাল Flipkart বর্তমানে Xiaomi ব্র্যান্ডিংয়ের একটি টিভি মডেলের সাথে ভারী ডিসকাউন্ট এবং আকর্ষণীয় অফার ঘোষণা করেছে। যার দরুন সবচেয়ে কম ৪,০০০ টাকা খরচ করে একটি বিগ স্ক্রিনের টিভি আপনি বাড়ি নিয়ে যেতে পারবেন। তবে আগেই বলে দিই, এই অফার সীমিত সময়ের জন্যই লাইভ থাকছে। তাই তড়িঘড়ি আসুন Mi 5A 80 cm (32 inch) HD Ready LED Smart Android TV -এর দাম, অফার এবং বিশেষত্ব সম্পর্কে জেনে নেওয়া যাক

Mi 5A 80 cm (32 inch) HD Ready LED Smart Android TV এর দাম ও অফার

এমআই ৫এ এইচডি রেডি এলইডি স্মার্ট অ্যান্ড্রয়েড টিভির আসল দাম ২৪,৯৯৯ টাকা। কিন্তু ফ্লিপকার্টে এখন এই মডেলের সাথে অবিশ্বাস্য ৪৪% বা ১১,০০০ টাকার ডিসকাউন্ট দেওয়া হচ্ছে। যারপর টিভি -টিকে মাত্র ১৩,৯৯৯ টাকায় কিনতে পারবেন আপনারা। তবে ডিসকাউন্টের পাশাপাশি নানাবিধ অফারও প্রযোজ্য থাকছে। যার দরুন উক্ত শাওমি টেলিভিশনকে এখন অনেকটাই সস্তায় খরিদ করা যাবে।

অফার হিসাবে, শাওমির ৫এ সিরিজের এই ৩২-ইঞ্চি টিভির সাথে ১১,০০০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ বোনাস দেওয়া হচ্ছে। এই পুরো এক্সচেঞ্জ ভ্যালু হস্তগত করতে পারলে মাত্র ৩,৯৯৯ টাকায় উক্ত মডেলকে বাড়ি নিয়ে আসা যাবে। পাশাপাশি থাকছে ব্যাংক কার্ড অফার।

জানিয়ে রাখি, এই টিভি ‘ওয়ান ডে ডেলিভারি’ সুবিধা সহ এসেছে। অর্থাৎ আপনি যদি আজ এটিকে অর্ডার করেন তাহলে আগামীকালই আপনার বাড়িতে পৌঁছে দেওয়া হবে এই নয়া টেলিভিশনকে। এছাড়া, ১০ ​​দিনের রিপ্লেসমেন্ট পলিসির সুবিধাও উপলব্ধ থাকছে৷

Mi 5A 80 cm (32 inch) HD Ready LED Smart Android TV স্পেসিফিকেশন

L32M7-5AIN মডেল নম্বর সহ আসা এই শাওমি টিভিতে একটি ৩২-ইঞ্চির এইচডি রেডি (১৩৬৬x৭৬৮ পিক্সেল) LED ডিসপ্লে আছে, যার রিফ্রেশ রেট ৬০ হার্টজ, এসপেক্ট রেশিও ১৬:৯ এবং ভিউয়িং অ্যাঙ্গেল ১৭৮-ডিগ্রি। আবার উন্নত কন্ট্রাস্ট তথা স্পষ্ট ডিসপ্লে পিকচার কোয়ালিটি অফার করার জন্য এতে ভিভিড পিকচার ইঞ্জিন ব্যবহার করা হয়েছে। মডেলটি কর্টেক্স এ৩৫ ৬৪-বিট কোয়াড কোর প্রসেসর এবং মালি জি৩১ এমপি২ জিপিইউ সহ এসেছে। কনটেন্ট সংরক্ষণের জন্য এতে ১ জিবি র‌্যাম ও ৮ জিবি স্টোরেজ মিলবে। আর টিভিটি অ্যান্ড্রয়েড ভিত্তিক অপারেটিং সিস্টেমে রান করে। যার দরুন এতে গুগল অ্যাসিস্টেন্ট এবং বিল্ট-ইন ক্রোমকাস্ট ফিচারও প্রি-ইনস্টলড থাকছে।

আবার এই স্মার্ট টিভি – Netflix, Prime Video, Disney+Hotstar এবং Youtube -এর মতো অ্যাপের অ্যাক্সেস প্রদান করে। এতে ডিটিএস ভার্চুয়াল এক্স টেকনোলজি সমর্থিত অডিও সিস্টেম আছে, যা ২০ ওয়াট সাউন্ড আউটপুট অফার করে। কানেক্টিভিটির জন্য এই টিভিতে – ডুয়েল ব্যান্ড ওয়াই-ফাই, ২টি এইচডিএমআই পোর্ট এবং ২টি ইউএসবি পোর্ট আছে। পরিশেষে, Mi 5A 80 cm (32 inch) HD Ready LED Smart Android টিভিকে টেবিলে বসিয়ে রাখা যাবে, আবার দেওয়ালের সাথে সেটও করা যাবে। সেক্ষেত্রে আলোচ্য টিভির পরিমাপ স্ট্যান্ড বিহীন ৭১৫x৪২৩.৭x৮২.৫ মিমি এবং স্ট্যান্ড সহ ৭১৫x৪৭১x১৯০.৪ মিমি। আর এর ওজন ৩.৯ কেজি।

সঙ্গে থাকুন ➥