১০ হাজার টাকার কমে Redmi, Samsung, Poco-র সেরা সেরা ফোন, অফার হাতছাড়া করবেন না

আপনারা যারা অতিশয় সস্তায় একটি নতুন স্মার্টফোন কিনতে ইচ্ছুক, তারা ১০,০০০ টাকারও কম রেঞ্জের মধ্যে বড় ডিসপ্লে প্যানেল, শক্তিশালী ব্যাটারি এবং ভালো ক্যামেরা ফ্রন্টের সাথে Samsung, Xiaomi, Poco ইত্যাদি নামিদামি ব্র্যান্ডের হ্যান্ডসেটকে পকেটস্থ করতে পারবেন

Flipkart Amazon Festive Sale Smartphone Offers
Flipkart Amazon Smartphone Offers

প্রতিশ্রুতি মতো আজ অর্থাৎ ২৩শে সেপ্টেম্বর থেকেই আপামর জনসাধারণের জন্য লাইভ করে দেওয়া হল Amazon Great Indian Festival ও Flipkart Big Billion Days Sale। আলোচ্য দুটি সেল চলাকালীন নানাবিধ সেগমেন্টের একাধিক প্রোডাক্টের সাথে ভারী ডিসকাউন্ট দেওয়া হবে। তবে সেলের মাইক্রো সাইট অনুসারে, স্মার্টফোন সেগমেন্টের সাথে সর্বাধিক ডিসকাউন্ট মিলছে। তাই আপনারা যারা অতিশয় সস্তায় একটি নতুন স্মার্টফোন কিনতে ইচ্ছুক, তারা ১০,০০০ টাকারও কম রেঞ্জের মধ্যে বড় ডিসপ্লে প্যানেল, শক্তিশালী ব্যাটারি এবং ভালো ক্যামেরা ফ্রন্টের সাথে Samsung, Xiaomi, Poco ইত্যাদি নামিদামি ব্র্যান্ডের হ্যান্ডসেটকে পকেটস্থ করতে পারবেন। আর আপনারা যাতে ফিচার ও দামের বিশদ দেখে স্বয়ং পছন্দসই ডিভাইস চয়ন করতে পারেন তার জন্য আজ আমরা Amazon এবং Flipkart আয়োজিত সেলে সেরা ডিলের সাথে তালিকাভুক্ত বাজেট স্মার্টফোনের একটি তালিকা নিয়ে এসেছি।

Amazon Great Indian Festival ও Flipkart Big Billion Days সেলে ব্যাঙ্ক অফার পার্টনার

আপনাদের অবগতের জন্য জানিয়ে দিই যে, অ্যামাজন তাদের সেলটিকে SBI ব্যাঙ্কের সাথে অংশীদারিত্বে নিয়ে এসেছে। ফলে আলোচ্য ব্যাঙ্কের কার্ড ব্যবহার করলে ১০% ইনস্ট্যান্ট ডিসকাউন্ট পাওয়া যাবে। অন্যদিকে, ICICI এবং Axis ব্যাঙ্কের কার্ডধারীরা ফ্লিপকার্টের সেল থেকে পণ্য ক্রয় করলে ধার্য মূল্যের উপর অতিরিক্তভাবে আরো ১০% ছাড় হস্তগত করতে পারবেন।

Amazon Great Indian Festival ও Flipkart Big Billion Days Sale -এ অফার সহ উপলব্ধ স্মার্টফোনের তালিকা

Samsung Galaxy M13 : সেল চলাকালীন স্যামসাং গ্যালাক্সি এম১৩ স্মার্টফোনকে মাত্র ৮,৪৯৯ টাকায় কিনতে পারবেন। ফিচার হিসাবে এতে, একটি ৬.৬-ইঞ্চির ফুল এইচডি প্লাস ডিসপ্লে প্যানেল, ৫০ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর সমন্বিত ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ এবং ৬,০০০ এমএএইচ ক্যাপাসিটির ব্যাটারি রয়েছে।

Tecno Spark 9T : টেকনো স্পার্ক ৯টি স্মার্টফোনকে ৯,২৯৯ টাকায় তালিকাভুক্ত করা হয়েছে সেলে। তবে উপলব্ধ ব্যাঙ্ক অফারের লাভ ওঠাতে পারলে ধার্য মূল্যের উপর আরো ১০% ইনস্ট্যান্ট ডিসকাউন্ট পাওয়া যাবে। যারপর ফোনটিকে ৮,৩৬৯ টাকা খরচ করে কেনা যাবে। বিশেষত্বের কথা বললে, আলোচ্য মডেলটি মিডিয়াটেক হেলিও জি৩৫ প্রসেসর সহ চালিত। এছাড়া এতে ৫০ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর সমন্বিত ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ এবং ১৮ ওয়াট ফাস্ট চার্জিং সমর্থিত ব্যাটারি পাওয়া যাবে।

Redmi 10A : ৯,৪৯৯ টাকা দামের এই রেডমি স্মার্টফোনকে অ্যামাজন গ্রেট ইন্ডিয়ান ফেস্টিভ্যাল সেল থেকে ২,০৩০ টাকা ছাড়ের সাথে মাত্র ৭,৪৬৯ টাকায় কিনে নেওয়া যাবে। উক্ত মডেলটি – মিডিয়াটেক হেলিও জি২৫ প্রসেসর, পোট্রেট মোড সাপোর্ট সহ ১৩ মেগাপিক্সেলের একক রিয়ার ক্যামেরা, ৫ মেগাপিক্সেলের সেলফি ক্যামেরা শুটার এবং ৫,০০০ এমএএইচ ক্যাপাসিটির ব্যাটারি সহ এসেছে।

Poco M4 5G : ১০,০০০ টাকার কমে একটি ৫জি ফোন কিনতে চাইলে, পোকো এম৪ ৫জি আদর্শ। কেননা সেলে আলোচ্য মডেলের ৪ জিবি র‍্যাম + ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টকে ১৫,৯৯৯ টাকার পরিবর্তে মাত্র ৯,৭৪৯ টাকায় বিক্রি করা হচ্ছে। ফিচারের কথা বললে, এতে ৫০ মেগাপিক্সেলের ডুয়াল রিয়ার ক্যামেরা ইউনিট এবং মিডিয়াটেক হেলিও ৭০০০ চিপসেট দেওয়া হয়েছে।

Infinix Note 12 : ফ্লিপকার্টে বিগ বিলিয়ন ডেজ সেল লাইভ থাকাকালীন ১৫,৯৯৯ টাকা দামের ইনফিনিক্স নোট ১২ স্মার্টফোনকে ৪৪% বা ৭,০০০ ছাড়ের সাথে পাওয়া যাবে। যারপর এটিকে কেবল ৮,৯৯৯ টাকা খরচ করে হস্তগত করা সম্ভব হবে। আলোচ্য ফোনটি, মিডিয়াটেক হেলিও জি৮৮ চিপসেট চালিত। এছাড়া এতে ৫০ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর যুক্ত রিয়ার ক্যামেরা সেটআপ এবং ৫,০০০ এমএএইচ ক্যাপাসিটির ব্যাটারি আছে৷

Samsung Galaxy F13 : ফ্লিপকার্টে বর্তমানে স্যামসাংয়ের গ্যালাক্সি এফ-সিরিজের এই হ্যান্ডসেটকে ৮,৪৯৯ টাকায় এনলিস্ট করা হয়েছে। তবে সেল শেষ হয়ে যাওয়া মাত্রই আলোচ্য ফোনের দাম পুনরায় বেড়ে ১৪,৯৯৯ টাকা হয়ে যাবে। এর ফিচার তালিকায় – একটি ৬.৬-ইঞ্চির ফুল এইচডি প্লাস ডিসপ্লে প্যানেল এবং ৫০ মেগাপিক্সেল প্রাইমারি রিয়ার সেন্সর সামিল আছে।

শুভেচ্ছা বহুমুখী প্রতিভার অধিকারী। তিনি একদিকে যেমন ফটোগ্রাফার, তেমনি পাশাপাশি লেখিকাও। এছাড়াও তার শখের মধ্যে আছে বই পড়া, গান গাওয়া, ছবি আঁকা এবং ওয়েব ডিজাইন। শুভেচ্ছা আমাদের টেকগাপ পরিবারের একজন নতুন সদস্য।