সীমিত সময়ের জন্য দাম কমলো এই 5G ফোনের, আজই শেষ Flipkart Mobile বোনাঞ্জা সেল

Avatar

Published on:

Flipkart 5G Smartphones Sale

অনলাইন শপিং সাইট Flipkart -এ এখন চলছে Mobile Phones Bonanza Sale। আর এই সেলটির নাম দেখেই আশা করি আপনারা বুঝতে পারছেন যে এটিকে বিষেশত স্মার্টফোন ক্রেতাদের উদ্দেশ্যেই নিয়ে আসা হয়েছে। এক্ষেত্রে এই সেল চলাকালীন – Xiaomi, Oppo, Vivo, Realme এবং Motorola -এর মতো একাধিক নামিদামি ব্র্যান্ডের স্মার্টফোনকে ভারী ডিসকাউন্টের সাথে কেনার সুযোগ পেয়ে যাবেন আপনারা। তবে আজ আমরা এই প্রতিবেদনে শুধুমাত্র উল্লেখিত ব্র্যান্ডগুলির মিড-রেঞ্জের অধীনে আসা ৫টি সেরা 5G হ্যান্ডসেটের সাথে প্রযোজ্য ডিল সম্পর্কেই জানাবো। প্রসঙ্গত, স্ট্যান্ডার্ড ডিসকাউন্ট ছাড়াও ই-কমার্স সাইটটি ব্যাঙ্ক ডিসকাউন্ট এবং এক্সচেঞ্জ অফারের সুবিধাও রেখেছে তার ক্রেতাদের জন্য। তাই চলুন আর দেরি না করে এক্ষুনি Flipkart Mobile Phones Bonanza Sale -এ কোন কোন 5G স্মার্টফোনকে অফার সহ ৩০,০০০ টাকার কমে বিক্রি করা হচ্ছে সেই তালিকা দেখে নেওয়া যাক…

Flipkart Mobile Phones Bonanza Sale -এ উপলব্ধ ৫টি সেরা 5G স্মার্টফোন ডিল

Realme GT Neo 3T : রিয়েলমি জিটি নিও ৩টি স্মার্টফোনকে ফ্লিপকার্ট আয়োজিত সেল চলাকালীন ডিসকাউন্ট সহ ২৪,৯৯৯ টাকায় কেনা যাবে। সাথে ব্যাঙ্ক অফার হিসাবে ধার্য মূল্যের উপর আরো ২,০০০ টাকার অতিরিক্ত ডিসকাউন্টও মিলবে। বিশেষত্বের কথা বললে, উক্ত ডিভাইসটি কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮৭০ প্রসেসর, ৬৪ মেগাপিক্সেল মুখ্য সেন্সর সহ ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ, ১৬ মেগাপিক্সেলের সেলফি শুটার এবং ফাস্ট চার্জিং সমর্থিত একটি বড় ৫,০০০ এমএএইচ ক্যাপাসিটির ব্যাটারি সহ এসেছে।

Motorola Edge 30 : মোটোরোলা আনীত শক্তিশালী ক্যামেরা ফ্রন্ট যুক্ত এই স্মার্টফোনকে আপনারা সীমিত সময়ের জন্য ২৬,৯৯৯ টাকায় কেনার সুযোগ পেয়ে যাচ্ছেন। ফিচারের কথা বললে, কোয়ালকম স্ন্যাপড্রাগন ৭৭৮জি প্রসেসর চালিত এই হ্যান্ডসেটে – ৫০ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর যুক্ত ও ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ, ৩২ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা এবং ৪,০২০ এমএএইচ ক্যাপাসিটির ব্যাটারি পাওয়া যাবে। এটি মেটেওর গ্রে এবং অরোরা গ্রীন কালার অপশনে উপলব্ধ।

Xiaomi 11i Hypercharge 5G : শাওমি ১১আই হাইপারচার্জ ৫জি -কে বর্তমানে ফ্লিপকার্টে ২৫,৯৯৯ টাকায় বিক্রি করা হচ্ছে। তবে Axis ব্যাঙ্কের কার্ড ব্যবহার করে পেমেন্ট করলে ২,০০০ টাকার অতিরিক্ত ডিসকাউন্ট পাওয়া যাবে। এই ফোনে ১০৮ মেগাপিক্সেলের প্রাইমারি সেন্সর যুক্ত রিয়ার ক্যামেরা সেটআপ, ১৬ মেগাপিক্সেলের সেলফি ক্যামেরা, মিডিয়াটেক ডাইমেনসিটি ৯২০ প্রসেসর এবং ৪,৫০০ এমএএইচ ক্যাপাসিটির ব্যাটারি রয়েছে।

Vivo V25 5G : কালার চেঞ্জিং ব্যাক প্যানেল সাথে আসা এই ভিভো স্মার্টফোনকে ২৭,৯৯৯ টাকা বিক্রয় মূল্যের সাথে তালিকাভুক্ত করা হয়েছে সেলে। যদিও Flipkart Axis ব্যাঙ্ক কার্ড দিয়ে পেমেন্ট করলে আপনারা অতিরিক্তভাবে আরো ৫% ক্যাশব্যাকও পেয়ে যাবেন। এমনকি নির্বাচিত কযেকটি ব্যাঙ্ক কার্ডের সাথে ২,০০০ টাকার অতিরিক্ত ডিসকাউন্টও দেওয়া হচ্ছে। এই ফোনে – একটি ৬৪ মেগাপিক্সেলের ট্রিপল রিয়ার ক্যামেরা ইউনিট এবং ৫০ মেগাপিক্সেলের সেলফি ক্যামেরা বিদ্যমান আছে।

Oppo F21 Pro 5G : ওপ্পো এফ২১ প্রো ৫জি স্মার্টফোনকে প্রায় ১৮% ডিসকাউন্টের সাথে এখন ২৫,৯৯৯ টাকায় বিক্রি করা হচ্ছে ফ্লিপকার্ট মোবাইল ফোনস বোনাঞ্জা সেলে। ফিচারের কথা বললে, আলোচ্য ডিভাইসটি একটি ৬.৪৩-ইঞ্চির ডিসপ্লে প্যানেল এবং ৬৪ মেগাপিক্সেল মুখ্য সেন্সর যুক্ত ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ সহ এসেছে। এটিকে কসমিক ব্ল্যাক এবং রেইনবো স্পেকট্রাম কালার অপশনে বেছে নেওয়া যাবে।

সঙ্গে থাকুন ➥