দারুণ সস্তায় মিলছে OnePlus 11R ও ব্র্যান্ডের এই 2টি দুর্দান্ত 5G মডেল

Avatar

Published on:

Amazon OnePlus Smartphone Offer

অ্যান্ড্রয়েড স্মার্টফোনে প্রিমিয়াম পারফরম্যান্স পেতে OnePlus ব্র্যান্ডটি অনেকেই পছন্দ করেন। সেক্ষেত্রে আপনিও যদি দীর্ঘ সময় ধরে এই ব্র্যান্ডের কোনো ফোন কেনার পরিকল্পনায় থাকেন, তাহলে বছর শেষে Amazon-এর ‘5 Star Deals of the Week’ অফারে কোম্পানির তিনটি দুর্দান্ত ফোন MRP-এর থেকে অনেক কম দামে হাতে পেয়ে যেতে পারেন। হ্যাঁ, এখন জনপ্রিয় ই-কমার্স প্ল্যাটফর্মটিতে OnePlus Nord CE 3 5G, OnePlus 11 5G এবং OnePlus 11R 5G ফোন তিনটি বিপুল ছাড়ে পাওয়া যাচ্ছে৷ আপনি কেনাকাটার ক্ষেত্রে ফ্ল্যাট ডিসকাউন্টের পাশাপাশি দুর্দান্ত ব্যাঙ্ক অফার এবং মোটা অঙ্কের এক্সচেঞ্জ অফার কাজে লাগাতে পারবেন। আর বদলে পাবেন অনেক আকর্ষণীয় ফিচার। চলুন, এক নজরে দেখে নিই Amazon-এর অফারগুলি।

বছর শেষের আগে এই তিনটি OnePlus ফোনে দুর্দান্ত ছাড় দিচ্ছে Amazon

১. OnePlus Nord CE 3 5G: এই ফোনের ৮ জিবি ও ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের এমআরপি (MRP) এমনিতে ২৬,৯৯৯ টাকা হলেও,
অ্যামাজনের অফারে এখন এটি ২৪,৯৯৯ টাকায় পাওয়া যাচ্ছে। ব্যাঙ্ক অফারের সাহায্যে এর দাম আরও ২,০০০ টাকা কমানো যাবে, এছাড়া থাকবে ২৩ হাজার টাকা পর্যন্ত এক্সচেঞ্জ বোনাস কাজে লাগানোর সুবিধাও।

স্মার্টফোনটিতে ১২০ হার্টজ রিফ্রেশ ৬.৭ ইঞ্চি ফুলএইচডি+ অ্যামোলেড ডিসপ্লে, স্ন্যাপড্রাগন ৭৮২জি প্রসেসর, ১২ জিবি পর্যন্ত র‍্যাম, ২৫৬ জিবি পর্যন্ত ইন্টারনাল স্টোরেজ, ৮০ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্টযুক্ত ৫,০০০ এমএএইচ ব্যাটারি এবং ৫০ মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরাযুক্ত ট্রিপল রিয়ার সেটআপ পাবেন।

২. OnePlus 11R 5G: ৮ জিবি র‍্যাম এবং ১২৮ জিবি ইন্টারনাল স্টোরেজ বিশিষ্ট এই ফোনটি এখন ৩৯,৯৯৯ টাকায় বিক্রি হচ্ছে। সাথে আছে ৫০০ টাকার ব্যাঙ্ক অফার এবং ৩২,০৫০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ অফারের সুবিধা।

এটি ৬.৭৪ ইঞ্চি সুপার ফ্লুইড অ্যামোলেড ডিসপ্লে, কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮+ জেন ১ প্রসেসর এবং ১০০ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্টযুক্ত ৫,০০০ এমএএইচ ব্যাটারি ও ৫০ মেগাপিক্সেল ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ অফার করবে।

৩. OnePlus 11 5G: এর ৮ জিবি ও ১২৮ জিবি মডেলের দাম পড়বে ৫৬,৯৯৯ টাকা। এক্ষেত্রে ৩,০০০ টাকার ব্যাঙ্ক অফার কাজে লাগানো যাবে।মিলবে ৩২,০৫০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ অফারও।

এতে আছে ১২০ হার্টজ রিফ্রেশ রেটযুক্ত ৬.৭ ইঞ্চি কিউএইচডি অ্যামোলেড ডিসপ্লে, স্ন্যাপড্রাগন ৮ জেন ২ প্রসেসর, ১০০ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট, ৫,০০০ এমএএইচ ব্যাটারি এবং ৫০ মেগাপিক্সেল প্রাইমারি রিয়ার ক্যামেরা।

সঙ্গে থাকুন ➥