6500 টাকার কমে পাবেন 5000mAh ব্যাটারির স্মার্টফোন, নজরকাড়া অফার দিচ্ছে Amazon

Avatar

Updated on:

Amazon Smartphone Offer

রাত পেরোলেই রাখীবন্ধনের পূণ্যতিথি, ভাই-বোনের মতো কাছের সম্পর্কগুলিকে নিয়ে মেতে ওঠার বিশেষ দিন। আবার কয়েক সপ্তাহ পর বাঙালির সবচেয়ে বড় উৎসব দুর্গাপুজো বা গোটা ভারতের জন্য নবরাত্রি। এমতাবস্থায় আপনি যদি কাউকে উপহার দেওয়ার জন্য কম বাজেটে কোনো নতুন স্মার্টফোন কিনতে চান, তাহলে Amazon India-র কিছু অফার মিস করা একদমই ঠিক হবেনা! আসলে এই মুহূর্তে অনলাইন শপিং প্ল্যাটফর্মটি বাজেট রেঞ্জের কয়েকটি সেরা স্মার্টফোন ব্যাপক ডিসকাউন্টে কেনার সুযোগ দিচ্ছে; তালিকায় আছে Nokia থেকে শুরু Redmi-র মতো ব্র্যান্ডের নাম। আপনি ১০,০০০ টাকার অনেক কম খরচে এই ফোনগুলি কিনে নিজের জন্যও ব্যবহার করতে পারবেন। তো আসুন, এখন Amazon-এর অফার ও ফোন সম্পর্কিত গুরুত্বপূর্ণ তথ্য এক নজরে দেখে নিই।

কম বাজেটে দুর্দান্ত এই ফোনগুলি, দেখুন তালিকা

১. Nokia C12: এই ফোনটির এমআরপি (MRP) ৭,৪৯৯ টাকা হলেও, অ্যামাজন এখন এটি ছাড়ে ৬,২৯৯ টাকায় কেনার সুযোগ দিচ্ছে। ব্যাঙ্ক অফারে আপনি এর দাম অতিরিক্ত ১,৫০০ টাকা পর্যন্ত কমাতে পারেন। সাথে থাকবে ৫,৯৫০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ অফারও।

এটি ৬.৩ ইঞ্চি এইচডি+ ডিসপ্লে, অক্টা-কোর প্রসেসর, মোট ৪ জিবি র‌্যাম, ৩,০০০ এমএএইচ ব্যাটারি এবং ৮ মেগাপিক্সেল ক্যামেরা ব্যবহার করার সুবিধা দেবে।

২. Redmi A2: ২ জিবি র‌্যাম এবং ৩২ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্ট এই ফোনটির এমআরপি ৮,৯৯৯ টাকা। তবে অ্যামাজন এতে ২৮% ডিসকাউন্ট দিচ্ছে, যার ফলে আপনি এটি ৬,৪৯৯ টাকায় অর্ডার করতে পারেন। এক্ষেত্রে ৫০০ টাকার ব্যাঙ্ক অফার ও ৬,১৫০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ অফারও পাওয়া যাবে।

ফিচার বলতে এই বাজেট ফোনে ৬.৫২ ইঞ্চি এইচডি+ ডিসপ্লে, মিডিয়াটেক হেলিও জি৩৬ প্রসেসর, ৫,০০০ এমএএইচ ব্যাটারির মতো বিকল্প দেখা যাবে।

৩. itel A60s: ৪ জিবি র‍্যাম এবং ৬৪ জিবি ইন্টারনাল স্টোরেজ বিশিষ্ট এই ফোনের দাম ৮,৪৯৯ টাকা। তবে ফ্ল্যাট ডিসকাউন্টে এটি ৬,৪৯৯ টাকায় কেনা যাবে। পাশাপাশি মিলবে ১,৫০০ পর্যন্ত ব্যাঙ্ক ডিসকাউন্ট এবং ৬,১৫০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ ডিসকাউন্টের সুবিধাও।

এই ফোনে ৬.৬ ইঞ্চি ডিসপ্লে, ৫,০০০ এমএএইচের বিশাল ব্যাটারি এবং ৮ জিবি পর্যন্ত এক্সটেন্ডেড র‌্যামের ফিচার মিলবে।

সঙ্গে থাকুন ➥