Smartphone offer: ২,০০০ টাকার কমে কেনা যাবে এই Vivo ফোন, রয়েছে 50MP ক্যামেরা

Avatar

Published on:

Amazon offer Vivo Y22 under rs 2000

আপনি কি এই মুহূর্তে শক্তিশালী ফিচার এবং সুন্দর ডিজাইন বিশিষ্ট একটি স্মার্টফোন কেনার কথা ভাবছেন? কিন্তু পকেট বাঁচাতে আপনার চাই একটু সাশ্রয়ী অফার? চিন্তা নেই Amazon India-র দৌলতে আপনার সেই ইচ্ছা এখন খুব সহজেই পূরণ হতে পারে। আসলে, এই জনপ্রিয় অনলাইন শপিং প্ল্যাটফর্মটি বর্তমানে Vivo Y022 স্মার্টফোনের ওপর বেশ আকর্ষণীয় ডিল অফার করছে। এক্ষেত্রে বড় ডিসপ্লে, ৫০ মেগাপিক্সেল ক্যামেরা ইত্যাদি ফিচার বিশিষ্ট এই ফোনটির দামের ওপর ফ্ল্যাট ডিসকাউন্ট মিলছে। আর তার সাথে কোম্পানি এক্সচেঞ্জ অফার, ইএমআই স্কিম ইত্যাদি সুবিধাও অফার করছে। তাহলে চলুন, চট করে দেখে নিই Vivo Y022 স্মার্টফোনে Amazon ঠিক কী অফার দিচ্ছে এবং এই ফোনের ফিচার কতটা কাজের হবে।

প্রায় ১৪,০০০ টাকার এক্সচেঞ্জ অফার মিলছে Vivo Y22 বাজেট ফোনে

ভিভো ওয়াই২২ ফোনের ৪ জিবি র‌্যাম এবং ৬৪ জিবি স্টোরেজ মডেলটির দাম ১৭,৯৯০ টাকা, তবে এটি অ্যামাজনে ১৪,৪৯৯ টাকায় পাওয়া যাচ্ছে। অন্যদিকে এর ৬ জিবি/১২৮ জিবি সংস্করণটি কিনতে গেলে এই মুহূর্তে ১৯,৯০০ টাকার বদলে ১৬,৪৯৯ টাকা লাগবে।
এক্ষেত্রে ফোন কেনার সময় এইচএসবিসি (HSBC) ব্যাঙ্ক কার্ড ব্যবহার করলে বেশ খানিকটা ছাড়। আবার দুটি মডেলেই যথাক্রমে ১৩,৭০০ টাকা এবং ১৫,৪৫০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ অফার কাজে লাগানোর সুযোগ রয়েছে৷

অর্থাৎ পুরোনো ফোনের বিনিময়ে এই ফোন কিনতে চাইলে যদি অফারটি ১০০% কাজে লাগানো যায় তাহলে আপনারা ২,০০০ টাকার কমেই এই ভিভো হ্যান্ডসেটটি খরিদ করতে পারবেন। আর যদি পুরো এক্সচেঞ্জ ভ্যালু নাও পান, তাহলেও একসাথে পুরো দাম খরচ করতে না চাইলে কিস্তিতে বা ইএমআইয়ে পকেটস্থ করা যাবে ভিভো ওয়াই২২।

Vivo Y22 স্মার্টফোনের স্পেসিফিকেশন

ভিভো ওয়াই২২ স্মার্টফোনটিতে আছে ৬.৫৫ ইঞ্চি আইপিএস এলসিডি ডিসপ্লে, যার রেজোলিউশন হল ১৬১২×৭২০ এবং রিফ্রেশ রেট ৬০ হার্টজ। ফোনটি মিডিয়াটেক হেলিও জি৭০ প্রসেসর দ্বারা চালিত হয়, যেখানে এটিতে ৬ জিবি পর্যন্ত র‌্যাম এবং ১২৮ জিবি পর্যন্ত স্টোরেজের বিকল্পও দেওয়া হয়েছে। এক্ষেত্রে পাওয়ার ব্যাকআপের জন্য ফোনটিতে ৫,০০০ এমএএইচ ব্যাটারি আছে। একইভাবে ফটোগ্রাফির জন্য এতে রয়েছে ৫০ মেগাপিক্সেলের প্রাইমারি ক্যামেরাযুক্ত ডুয়াল রিয়ার ক্যামেরা সেটআপ, সুপার নাইট মোড ইত্যাদি বৈশিষ্ট্য।

সঙ্গে থাকুন ➥