কম দামে Redmi, Samsung, Realme ফোন, আজ থেকেই ফায়দা ওঠান Amazon Prime Day Sale-এর

Avatar

Published on:

Amazon Prime Day Sale Early Deals Now Live

আগামী পরশু অর্থাৎ ১৫ই জুলাই লাইভ হতে চলেছে Amazon Prime Day Sale 2023, যা ১৬ই জুলাই পর্যন্ত চলমান থাকছে৷ এই দু’দিন ব্যাপী মেগা সেল ইভেন্ট চলাকালীন ক্রেতারা স্মার্টফোন সহ বিভিন্ন ক্যাটাগরি অন্তর্গত প্রোডাক্টকে আকর্ষণীয় ডিল এবং অফারের সাথে কিনতে পারবেন। কিন্তু আপনারা চাইলে আজ এই মুহূর্তেও আলোচ্য সেলের ভরপুর ফায়দা তুলতে পারবেন। ভাবছেন কীভাবে? আসলে সেল শুরু হওয়ার এখনো ২ দিন বাকি থাকলেও, Amazon আগেভাগেই Prime Day Sale -এর অংশ হিসাবে ‘Early Deals’ অফার ক্রেতাদের জন্য লাইভ করে দিয়েছে। আর আপনাদের সুবিধার্থে আজ আমরা ‘Early Deals’ -এর অধীনে উপলব্ধ এমন কয়েকটি সেরা স্মার্টফোনকে শর্টলিস্ট করেছি, যা আপনাদের বাজেট নিয়ন্ত্রণে রাখার পাশাপাশি যাবতীয় চাহিদা পূরণ করতে পারে৷ চলুন তালিকাটি এবার দেখে নেওয়া যাক।

Amazon -এর ওয়েবসাইটে বর্তমানে লাইভ আছে আসন্ন Prime Day Sale -এর Early Deals অফার

অ্যামাজন প্রাইম ডে সেলের অংশ হিসাবে লাইভ করা ‘আর্লি ডিলস’ -এ বিভিন্ন ব্র্যান্ডের একাধিক স্মার্টফোন মডেলকে ৪৪% পর্যন্ত ডিসকাউন্টের সাথে তালিকাভুক্ত করা হয়েছে। তবে মনে রাখবেন, এই ডিলগুলি কিন্তু সবার জন্য উপলব্ধ নয়। শুধুমাত্র অ্যামাজনের প্রাইম মেম্বাররাই এই অফারের অ্যাক্সেস পাবেন। আপনি যদি বেশি টাকা খরচ করে প্রাইম মেম্বারশিপ কার্ড কিনতে না চান, তবে আরো বিভিন্ন ধরণের প্ল্যান আছে যেগুলি সীমিত সময়ের জন্য প্রাইম মেম্বার হওয়ার সুবিধা অফার করবে এবং প্রাইম ডে সেলের আর্লি ডিলসের অ্যাক্সেসও প্রদান করবে।

প্রসঙ্গত জানিয়ে রাখি, অ্যামাজন আর্লি ডিলসে ICICI বা SBI ব্যাঙ্কের কার্ড ব্যবহার করে স্মার্টফোন বা অন্যান্য প্রোডাক্ট কিনলে ধার্য মূল্যের উপর ১০% পর্যন্ত ডিসকাউন্ট দেওয়া হবে।

Amazon Prime Day Sale Early Deals -এ স্মার্টফোনের উপর অফার

মিডিয়াটেকের ডাইমেনসিটি ৮২০০ প্রসেসর চালিত গেমিং স্মার্টফোন iQOO Neo 7 5G -এর ৮ জিবি র‍্যাম + ১২৮ জিবি স্টোরেজ অপশনকে আর্লি ডিলসের অধীনে ২৭,৯৯৯ টাকায় পাওয়া যাচ্ছে। এটি – LPDDR5 র‍্যাম, UFS 3.1 স্টোরেজ, মোশন কন্ট্রোল, ৯০FPS স্ক্রিন রেটে গেমিং -এর মতো উল্লেখযোগ্য ফিচার অফার করে। আর ব্যবহৃত ব্যাটারি মাত্র ১০ মিনিটের মধ্যে ডিভাইসকে ৫০% পর্যন্ত চার্জ করতে সক্ষম।

আর্লি ডিলসে OnePlus 10R 5G স্মার্টফোনকে আপনারা ৩২,৯৯৯ টাকায় উপলব্ধ পেয়ে যাবেন। এটি মিডিয়াটেক ডাইমেনসিটি ৮১০০ ম্যাক্স প্রসেসর, ৮ জিবি র‍্যাম এবং ১২৮ জিবি স্টোরেজ সহ এসেছে। এছাড়া আলোচ্য ডিভাইসে – ১২০ হার্টজ রিফ্রেশ রেট সমর্থিত ৬.৭-ইঞ্চির AMOLED ডিসপ্লে প্যানেল এবং ৮০ ওয়াট সুপারভুক চার্জিং প্রযুক্তির সমর্থন পাওয়া যাবে।

Samsung Galaxy M13 5G স্মার্টফোনকে এই মুহূর্তে ১২,৯৯৯ টাকার বিনিময়ে কেনা যাবে। এটি – মিডিয়াটেক ডাইমেনসিটি ৭০০ প্রসেসর, ৫০ মেগাপিক্সেলের ডুয়াল রিয়ার ক্যামেরা সেটআপ, ভার্চুয়াল র‍্যাম ফিচার এবং ৫,০০০ এমএএইচ ক্যাপাসিটি ব্যাটারির সাথে এসেছে।

কোয়ালকমের ফ্ল্যাগশিপ প্রসেসর স্ন্যাপড্রাগন ৮ জেন ২ চালিত iQOO 11 5G স্মার্টফোনকে আর্লি ডিলসে ৫৪,৯৯৯ টাকায় তালিকাভুক্ত করা হয়েছে। এতে – ৬.৭৮-ইঞ্চির ২কে AMOLED ডিসপ্লে এবং ১২০ ওয়াট ফ্ল্যাশচার্জ ফাস্ট চার্জিং প্রযুক্তি সমর্থিত বড় ব্যাটারি রয়েছে।

আপনারা যদি অত্যন্ত কম টাকা খরচ করে একটি নয়া হ্যান্ডসেট কিনতে চান, তবে Redmi A2+ আদর্শ বিকল্প হবে। কেননা এর ৪ জিবি র‍্যাম + ৬৪ জিবি স্টোরেজ অপশনকে ৭,৯৯৯ টাকায় বিক্রি করা হচ্ছে। এতে – মিডিয়াটেক হেলিও জি৩৬ প্রসেসর, ভার্চুয়াল র‍্যাম, ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানার এবং ৫,০০০ এমএএইচ ক্যাপাসিটির বড় ব্যাটারি বিদ্যমান।

পরিশেষে Realme Narzo 50 স্মার্টফোনকে অ্যামাজন ঘোষিত আর্লি ডিলসের অংশ হিসাবে ১২,৪৯৯ টাকায় পাওয়া যাচ্ছে। এই দাম ফোনটির ৬ জিবি র‍্যাম + ১২৮ জিবি স্টোরেজ অপশনের জন্য বরাদ্দ করা হয়েছে। ফিচার হিসাবে আলোচ্য মডেলে – ১২০ হার্টজ রিফ্রেশ রেট সহ ৬.৬-ইঞ্চির ফুল এইচডি প্লাস ডিসপ্লে প্যানেল, মিডিয়াটেক হেলিও জি৯৬ প্রসেসর, এবং ৩৩ ওয়াট ফাস্ট চার্জিং সমর্থিত ৫,০০০ এমএএইচ ক্যাপাসিটির বড় ব্যাটারি দেওয়া হয়েছে।

সঙ্গে থাকুন ➥