Flipkart Big Billion Days: দামি দামি ফোন অনেক সস্তায়, দেখুন সেরা ৫টি ডিল

Avatar

Published on:

Best 5 Smartphones Deals Under 30000 Rupees Buy

আগামী ২৩ সেপ্টেম্বর থেকে শুরু হচ্ছে Flipkart Big Billion Days Sale। এই সেলে ক্রেতারা বিভিন্ন প্রোডাক্টে ভারী ডিসকাউন্ট পাবেন। আর তাই আপনি যদি ডিসকাউন্টের সাথে একটি নয়া ফোন কিনতে চান, তাহলে দেখে নিন সেরা পাঁচটি ডিল। এখানে উল্লেখিত পাঁচটি ফোনই ৩০,০০০ টাকার কমে পাওয়া যাবে।

Nothing Phone (1)

নার্থিং ফোন (১) ফ্লিপকার্ট বিগ বিলিয়ন ডেজ সেলে ২৮,৯৯৯ টাকা থেকে বিক্রি হবে। এর সাথে অতিরিক্ত ব্যাংক অফারও থাকবে। এই ফোনে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৭৭৮জি প্লাস প্রসেসর, ৬.৫৫ ইঞ্চি ফুল এইচডি প্লাস ডিসপ্লে ও ৪৫০০ এমএএইচ ব্যাটারি দেওয়া হয়েছে।

Google Pixel 6a

গুগলের এই জনপ্রিয় ফোনটি বাম্পার ছাড়ে সেলে ২৭,৬৯৯ টাকা থেকে পাওয়া যাবে। এই ফোনে রয়েছে টেন্সর চিপ, ৮ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা ও ১২ মেগাপিক্সেল রিয়ার ক্যামেরা।

Oppo Reno 8 5G

ওপ্পো রেনো ৮ ৫জি ফ্লিপকার্ট পুজো সেলে ২৭,৯৯৯ টাকা খরচ করে কেনা যাবে। এই ফোনে পারফরম্যান্সের জন্য মিডিয়াটেক ডাইমেনসিটি ১৩০০ প্রসেসর ব্যবহার করা হয়েছে। আবার ফোনটি ৩২ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা ও ৮০ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট সহ এসেছে।

Motorola Edge 30 5G

মোটোরোলার ৫০ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর যুক্ত ট্রিপল রিয়ার ক্যামেরা ও ৩২ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরার ফোনটি আসন্ন সেলে সস্তায় পাওয়া যাবে। এর দাম রাখা হয়েছে ২২,৭৪৯ টাকা।

Realme GT 2

ফ্লিপকার্ট বিগ বিলিয়ন ডেজ সেলে রিয়েলমি জিটি ২ ফোনটি ২৬,৯৯৯ টাকায় পাওয়া যাবে। এই ফোনে আছে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮৮৮ প্রসেসর, ১৬ মেগাপিক্সেল সেলফি ক্যামেরা ও ৫,০০০ এমএইচ ব্যাটারি।

সঙ্গে থাকুন ➥