১০ হাজার টাকার কমে দমদার ফিচারের 5G ফোন, লোভনীয় অফার নিয়ে হাজির Flipkart Big Saving Days সেল

Avatar

Published on:

Flipkart Big Saving Days Poco M4 5G Offer

দীর্ঘ প্রতীক্ষার পর গত অক্টোবর মাসে এদেশে চালু হয়েছে 5G পরিষেবা। ফলে দুরন্ত গতির নেট সার্ভিস ব্যবহারের মজা উপভোগ করার জন্য এখন অধিকাংশ মানুষই 5G স্মার্টফোন কেনার পরিকল্পনা করছেন। সেক্ষেত্রে বছরের একদম শেষ প্রান্তে এসে আপনিও যদি অত্যন্ত সস্তায় কোনো নামজাদা কোম্পানির একটি ব্র্যান্ড-নিউ পঞ্চম প্রজন্মের কানেক্টিভিটিযুক্ত হ্যান্ডসেট হাতে পেতে আগ্রহী হন, তাহলে আমাদের আজকের এই প্রতিবেদনে আপনার জন্য রয়েছে একটি দারুণ সুখবর! আসলে জনপ্রিয় শপিং প্ল্যাটফর্ম Flipkart-এ গতকাল থেকে শুরু হয়েছে Big Saving Days Sale, যার ফলে বিভিন্ন স্মার্টফোন সহ অন্যান্য নানাবিধ গ্যাজেটে আকর্ষণীয় ছাড় পাওয়া যাচ্ছে। এমত পরিস্থিতিতে একগুচ্ছ কার্যকর ফিচারে ঠাসা Poco M4 5G স্মার্টফোনটিকে সেল চলাকালীন অত্যন্ত সস্তায় পকেটস্থ করতে পারবেন ইউজাররা। সংস্থা কর্তৃক প্রদত্ত অগ্রিম ছাড়, ব্যাংক অফার, এবং এক্সচেঞ্জ অফারকে একজোট করলে একদম নামমাত্র খরচে এই ফোনটি কিনে ফেলা যাবে। আসুন, এই মুহূর্তে Flipkart Big Saving Days Sale-এ Poco M4 5G কিনতে হলে কত খরচ পড়বে, সে সম্পর্কে একটু বিশদে জেনে নেওয়া যাক।

Flipkart Big Saving Days সেলে বাম্পার ডিসকাউন্টে কিনে নিন Poco M4 5G

পোকো এম৪ ৫জি-র বেস ভ্যারিয়েন্টটির (৪ জিবি র‍্যাম + ৬৪ জিবি স্টোরেজ) এমনিতে দাম ১৫,৯৯৯ টাকা। তবে চলতি সময়ে ই-কমার্স ওয়েবসাইট ফ্লিপকার্টে উপলব্ধ ৩১% বাম্পার ডিসকাউন্টের সৌজন্যে এই হ্যান্ডসেটটি মাত্র ১০,৯৯৯ টাকায় কেনার সুযোগ পাবেন ক্রেতারা। অর্থাৎ, বর্তমানে ফোনটিতে ৫,০০০ টাকার ফ্ল্যাট ডিসকাউন্ট পাওয়া যাচ্ছে। তবে এখানেই শেষ নয়, সংস্থা কর্তৃক প্রদত্ত আকর্ষণীয় ব্যাংক ও এক্সচেঞ্জ অফারকে কাজে লাগালে ক্রেতারা আরও খানিকটা কম দামে পোকোর এই হ্যান্ডসেটটি খরিদ করতে পারবেন।

আপনাদেরকে জানিয়ে রাখি, এই ফোনটি কেনার ক্ষেত্রে একাধিক ব্যাংক অফারের সুবিধা প্রদান করছে ফ্লিপকার্ট। কোটাক ব্যাংক ক্রেডিট বা ডেবিট কার্ড, এসবিআই ক্রেডিট কার্ড, এবং আমেরিকান এক্সপ্রেস কার্ড মারফত ইএমআই ট্রানজ্যাকশনে ১০ শতাংশ ছাড় পাওয়া যাবে। এছাড়া, ফ্লিপকার্ট অ্যাক্সিস ব্যাংক কার্ডে ৫% ক্যাশব্যাকের সুবিধা উপলব্ধ রয়েছে। তদুপরি, পুরোনো কোনো ফোন এক্সচেঞ্জ করে এই হ্যান্ডসেটটি কিনলে ১০,৪০০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ বোনাস পেতে সক্ষম হবেন ক্রেতারা। তবে এক্ষেত্রে অবশ্যই মনে রাখতে হবে, যে ফোনটি এক্সচেঞ্জ করা হচ্ছে তার বর্তমান অবস্থা তথা গুণমানের ওপরেই সম্পূর্ণভাবে নির্ভর করবে এক্সচেঞ্জ অফারের পরিমাণ। অর্থাৎ যদি সম্পূর্ণ এক্সচেঞ্জ বোনাস পাওয়া যায়, তাহলে অগ্রিম ছাড় এবং ব্যাংক ও এক্সচেঞ্জ অফারকে একত্রিত করলে একেবারে নামমাত্র খরচে পোকোর এই ফোনটিকে পকেটস্থ করে ফেলতে পারবেন গ্রাহকরা।

Poco M4 5G-র ফিচার এবং স্পেসিফিকেশন

পোকো এম৪ ৫জি-তে রয়েছে কর্নিং গরিলা গ্লাস ৩ প্রোটেকশন সহ ৬.৫৮ ইঞ্চি ফুল এইচডি+ ডিসপ্লে, যার রিফ্রেশ রেট ৯০ হার্টজ এবং টাচ স্যাম্পলিং রেট ২৪০ হার্টজ। ফাস্ট পারফরম্যান্সের জন্য ফোনটিতে মিডিয়াটেক ডাইমেনসিটি ৭০০ (MediaTek Dimensity 700) চিপসেট ব্যবহার করা হয়েছে। ডিভাইসটিতে ৮ জিবি পর্যন্ত র‍্যাম এবং ১২৮ জিবি পর্যন্ত ইন্টারনাল স্টোরেজের সুবিধা মিলবে। আবার, মাইক্রোএসডি কার্ডের মাধ্যমে স্টোরেজ আরও বাড়ানো যাবে। ফোনটি অ্যান্ড্রয়েড ১২ (Android 12) ভিত্তিক এমআইইউআই ১৩ (MIUI 13) কাস্টম স্কিনে রান করে। ডুয়াল সিমের এই ফোনে সিকিউরিটির জন্য সাইড মাউন্টেড ফিঙ্গারপ্রিন্ট সেন্সর উপলব্ধ রয়েছে। তদুপরি, আইপি৫২ (IP52) রেটিংপ্রাপ্ত হওয়ায় ডিভাইসটি সম্পূর্ণভাবে জল এবং ধুলো প্রতিরোধী।

ক্যামেরা স্পেসিফিকেশনের কথা বলতে গেলে, Poco M4 5G-র রিয়ার প্যানেলে ডুয়াল ক্যামেরা সেটআপ বর্তমান। এই ক্যামেরাগুলি হল – এফ/১.৮ অ্যাপারচার সহ ৫০ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর ও এফ/২.৪ অ্যাপারচার সহ ২ মেগাপিক্সেল ডেপথ সেন্সর। আবার, সেলফি ও ভিডিও কলের জন্য এই ফোনে রয়েছে এফ/২.৪৫ অ্যাপারচার সহ ৮ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা। পাওয়ার ব্যাকআপের জন্য হ্যান্ডসেটটিতে ৫,০০০ এমএএইচ ব্যাটারি দেওয়া হয়েছে, যা ১৮ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করে। ফোনটি কুল ব্লু, পাওয়ার ব্ল্যাক ও ইয়েলো কালারে Flipkart থেকে কেনা যাবে।

সঙ্গে থাকুন ➥