50MP ফ্রন্ট ক্যামেরার সবচেয়ে সস্তা ফোন আনছে HMD, ছবি থেকে ফিচার্স সব ফাঁস

Updated on:

HMD Pulse Pro Launch Date

এইচএমডি (HMD) বিগত কয়েক মাস ধরে তাদের নিজস্ব ব্র্যান্ডিংয়ের ফোন তৈরির দিকে মনোনিবেশ করেছে। কোম্পানিটি ভারত সহ বিশ্ব বাজারে নতুন HMD Pulse সিরিজের স্মার্টফোন লঞ্চ করতে চলেছে বলে জানা গেছে৷ আর এখন একটি নির্ভরযোগ্য সূত্র মারফৎ HMD Pulse Pro নামের একটি ফোনের ডিজাইন সামনে এসেছে। এর পাশাপাশি হ্যান্ডসেটটির স্পেসিফিকেশন এবং দাম সম্পর্কেও জানা গেছে। কেমন হবে নতুন এইচএমডি ব্র্যান্ডের ফোনটি, আসুন জেনে নেওয়া যাক।

HMD Pulse Pro-এর ডিজাইন ও স্পেসিফিকেশন

91মোবাইলস টিপস্টার অনলিক্সের সাথে যৌথভাবে এইচএমডি পালস প্রো ফোনের রেন্ডারগুলি প্রকাশ করেছে। এইচএমডি ব্র্যান্ডের হ্যান্ডসেটটি একটি ফ্ল্যাট ডিসপ্লের সাথে আসবে, যা মোটা বেজেল দ্বারা বেষ্টিত হবে৷ স্মার্টফোনটির নীচে অপেক্ষাকৃত চওড়া চিন দেখা যাবে এবং ওপরে সেলফি ক্যামেরা রাখার জন্য পাঞ্চ হোল কাটআউট থাকবে।

টিপস্টার 91মোবাইলস-কে জানিয়েছেন, এইচএমডি পালস প্রো 50 মেগাপিক্সেলের সেলফি ক্যামেরা অফার করবে। এতে 1,480 x 720 পিক্সেল রেজোলিউশন এবং 90 হার্টজ রিফ্রেশ রেট সহ 6.56 ইঞ্চির আইপিএস প্যানেল থাকবে। পাওয়ার বাটন এবং ভলিউম রকার ডিভাইসের ডান পাশে অবস্থান করবে। স্মার্টফোনটিতে ইউনিএসওসি টি606 প্রসেসর ব্যবহার করা হবে, যা 6 জিবি র‍্যাম এবং 128 জিবি স্টোরেজের সাথে যুক্ত থাকবে। ডিভাইসটির রিয়ার প্যানেলে অবস্থিত আয়তক্ষেত্রাকার ক্যামেরা আইল্যান্ডের মধ্যে একটি এলইডি ফ্ল্যাশের পাশাপাশি ডুয়েল রিয়ার ক্যামেরা সেটআপ দেখা যাবে। ক্যামেরা আইল্যান্ডটি নিশ্চিত করেছে যে, এইচএমডি এই ফোনে 50 মেগাপিক্সেলের প্রাইমারি ক্যামেরা সেন্সর অন্তর্ভুক্ত করবে।

রিপোর্টে যোগ করা হয়েছে যে, HMD Pulse Pro একটি 2 মেগাপিক্সেলের সেকেন্ডারি ক্যামেরা সহ আসবে। ফোনটির রিয়ার প্যানেলের মধ্যবর্তী স্থানে এইচএমডি ব্র্যান্ডিং এবং পুরো প্যানেলে জুড়ে টেক্সচার্ড ফিনিশ দেখা যাবে। প্রতিবেদনে বলা হয়েছে যে, আসন্ন ফোনটির নীচে একটি 3.5 মিলিমিটারের হেডফোন জ্যাক অন্তর্ভুক্ত থাকবে।

পাওয়ার ব্যাকআপের জন্য, HMD Pulse Pro বড় 5,000 এমএএইচ ব্যাটারির সাথে আসবে এবং এর ওজন প্রায় 196 গ্রাম হবে। জলের ছিটে থেকে রক্ষা পেতে হ্যান্ডসেটটি IP52 রেটিং সহ বাজারে আসবে বলে আশা করা হচ্ছে। পরিশেষে 91মোবাইলস জানিয়েছে যে, ইউরোপের বাজারে HMD Pulse Pro-এর দাম হতে পারে 179 ইউরো (প্রায় 15,950 টাকা)।

সঙ্গে থাকুন ➥