HomeMobilesসস্তায় 100MP ক্যামেরা ও চোখ ধাঁধানো লুক নিয়ে Honor এর নয়া ফোন...

সস্তায় 100MP ক্যামেরা ও চোখ ধাঁধানো লুক নিয়ে Honor এর নয়া ফোন বাজারে আসছে

গত সপ্তাহে Honor 90 সিরিজের স্মার্টফোনগুলি চীনে লঞ্চ করা হয়েছে। এই সিরিজে দুটি মডেল রয়েছে – Honor 90 এবং Honor 90 Pro। সম্প্রতি অফিসিয়াল প্রেস রিলিজের মাধ্যমে অনর গুগল মোবাইল সার্ভিসেস (GMS)-এর সাথে তাদের ডিভাইসগুলি আন্তর্জাতিক লঞ্চের ঘোষণা করেছে। আর এখন ফ্রান্সে সংস্থার ওয়েবসাইটে Honor 90 5G এবং Honor 90 Lite 5G তালিকাভুক্ত হয়েছে, যা ইউরোপে ফোনগুলির শীঘ্রই লঞ্চের দিকে ইঙ্গিত করছে।

Honor 90 5G এবং Honor 90 Lite 5G লঞ্চ হবে শীঘ্রই

অনর ফ্রান্সের ওয়েবসাইটে কেবলমাত্র অনর ৯০ ৫জি এবং অনর ৯০ লাইট ৫জি-এর নাম উল্লেখ করা হয়েছে, স্পেসিফিকেশন বা ডিজাইন সম্পর্কে কোনও বিশদ তথ্য প্রকাশ করেনি। তবে, অ্যাপুয়ালস অনর ৯০ লাইট ৫জি-এর ডিজাইন সামনে এনেছে। লেটেস্ট রেন্ডার অনুযায়ী, ডিভাইসটি তিনটি কালার ভ্যারিয়েন্টে আসলে – ব্লু, ব্ল্যাক এবং সিলভার।

ফোনের সামনে সেলফি ক্যামেরার জন্য একটি পাঞ্চহোল কাটআউট দেখা যাবে। ডিসপ্লেটির ওপরের অংশ ও দুই পাশ স্লিম বেজেল দ্বারা বেষ্টিত হবে, তবে নীচের বেজেলটি কিছুটা চওড়া হবে। ফোনটির রিয়ার প্যানেলে ট্রিপল ক্যামেরা সেটআপ অবস্থান করবে, যা মধ্যে এলইডি ফ্ল্যাশ সহ ১০০ মেগাপিক্সেলের প্রাইমারি সেন্সর উপস্থিত থাকবে।

ডিজাইনের নিরিখে Honor 90 Lite 5G-এর সাথে চীনে লঞ্চ হওয়া Honor X50i 5G-এর মিল রয়েছে বলে মনে করা হচ্ছে, যদিও গ্লোবাল মার্কেটের জন্য ছোটখাটো পরিবর্তন করা হয়েছে। 90 Lite 5G-এর ট্রিপল ক্যামেরা সেটআপ X50i 5G-এর থেকে অবশ্য আলাদা। উল্লেখ্য, Honor 90 Lite 5G-তে ৯০ হার্টজ রিফ্রেশ সহ ফুলএইচডি+ ডিসপ্লে থাকবে। এটি এলসিডি প্যানেল হতে পারে। এতে স্ন্যাপড্রাগন ৬৯৫ বা ডাইমেনসিটি ৬০২০ প্রসেসরের মতো এন্ট্রি-লেভেল প্রসেসর ব্যবহার করা হবে।

RELATED ARTICLES

Most Popular