12 জিবি র‌্যাম ও 108MP ক্যামেরার সবচেয়ে সস্তা ফোন Infinix Zero 30 5G ভারতে লঞ্চ হল, দাম জেনে নিন

Published on:

Infinix Zero 30 5G Launched in India

প্রত্যাশামতোই ইনফিনিক্স আজ (২ সেপ্টেম্বর) তাদের Infinix Zero 30 5G স্মার্টফোনটি ভারতীয় বাজারে লঞ্চ করেছে। সদ্য উন্মোচিত ফোনটিতে অ্যামোলেড (AMOLED) ডিসপ্লে রয়েছে, যা ১৪৪ হার্টজ রিফ্রেশ রেট অফার করে। ডিভাইসটি MediaTek-এর অক্টা-কোর প্রসেসর দ্বারা চালিত। এতে ট্রিপল-ক্যামেরা সেটআপ এবং ৫০ সেলফি ক্যামেরা উপস্থিত রয়েছে। স্মার্টফোনটিতে একটি ইন-ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেন্সরও বর্তমান। আসুন Infinix Zero 30 5G-এর দাম এবং সকল স্পেসিফিকেশনগুলি সম্পর্কে বিস্তারিতভাবে জেনে নেওয়া যাক।

ভারতে Infinix Zero 30 5G মূল্য এবং লভ্যতা

এদেশে ইনফিনিক্স জিরো ৩০ ৫জি-এর ৮ জিবি র‍্যাম + ১২৮ জিবি স্টোরেজ মডেলের দাম রাখা হয়েছে ২৩,৯৯৯ টাকা। এর উচ্চতর ১২ জিবি র‍্যাম এবং ২৫৬ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম ২৪,৯৯৯ টাকা। ডিভাইসটি রোম গ্রিন এবং গোল্ডেন আওয়ার কালার অপশনে এসেছে। দ্বিতীয় কালার অপশনটি একটি গ্লাস ব্যাকের সাথে এসেছে, যেখানে আগেরটিতে একটি লেদার ফিনিশ রয়েছে। স্মার্টফোনটি আজ থেকে অর্থাৎ ২ সেপ্টেম্বর থেকে ফ্লিপকার্ট (Flipkart)-এ প্রি-অর্ডারের জন্য উপলব্ধ।

Infinix Zero 30 5G হ্যান্ডসেটটির প্রি-অর্ডারকারী অ্যাক্সিস ব্যাঙ্ক (Axis Bank)-এর ক্রেডিট এবং ডেবিট কার্ড দিয়ে পেমেন্ট করলে ২,০০০ টাকা ছাড় পেতে পারেন।

Infinix Zero 30 5G এর স্পেসিফিকেশন ও বৈশিষ্ট্য

ইনফিনিক্স জিরো ৩০ ৫জি ফোনে ৬.৭ ইঞ্চির কার্ভড অ্যামোলেড (AMOLED) ডিসপ্লে আছে, যা ফুলএইচডি+ রেজোলিউশন এবং ১৪৪ হার্টজ রিফ্রেশ রেট, ২০:৯ অ্যাসপেক্ট রেশিও, কর্নিং গরিলা গ্লাস ৫-এর সুরক্ষা, ৯৫০ নিট পর্যন্ত পিক ব্রাইটনেস, ২,১৬০ পিডাব্লিউএম ডিমিং অফার করে। ফোনটিতে মিডিয়াটেকের অক্টা-কোর ডাইমেনসিটি ৮০২০ প্রসেসর ব্যবহার করা হয়েছে, যার সাথে ১২ জিবি পর্যন্ত র‍্যাম এবং ২৫৬ জিবি পর্যন্ত স্টোরেজ যুক্ত রয়েছে। সফ্টওয়্যারের ক্ষেত্রে, হ্যান্ডসেটটি অ্যান্ড্রয়েড ১৩ অপারেটিং সিস্টেমে রান করে।

ফটোগ্রাফির ক্ষেত্রে, Infinix Zero 30 5G ফোনে ট্রিপল-ক্যামেরা সেটআপ বর্তমান, যার মধ্যে অপটিক্যাল ইমেজ স্ট্যাবিলাইজেশন (OIS) সাপোর্ট সহ ১০৮ মেগাপিক্সেলের প্রাইমারি ক্যামেরা অবস্থান করছে। প্রধান ক্যামেরার সাথে ১৩ মেগাপিক্সেলের আল্ট্রা-ওয়াইড সেন্সর এবং একটি এআই (AI) লেন্স যুক্ত রয়েছে। এছাড়া, রিয়ার ক্যামেরা মডিউলটিতে একটি কোয়াড-এলইডি ফ্ল্যাশও বিদ্যমান। আর সেলফি ও ভিডিও কলিংয়ের জন্য, ফোনের সামনে একটি ৫০ মেগাপিক্সেলের সেলফি ক্যামেরা উপস্থিত রয়েছে। পাওয়ার ব্যাকআপের জন্য, Infinix Zero 30 5G শক্তিশালী ৫,০০০ এমএএইচ ব্যাটারির সাথে এসেছে, যা ৬৮ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করে।

এছাড়াও, নিরাপত্তার জন্য Infinix Zero 30 5G ফোনে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর মিলবে। ফোনটি ডুয়েল স্পিকার সেটআপ অফার করে এবং এতে আইপি৫৩ (IP53) রেটিং প্রাপ্ত জল ও ধুলো প্রতিরোধী চ্যাসিস রয়েছে। কানেক্টিভিটির ক্ষেত্রে, Zero 30 5G ডিভাইসে ডুয়েল-সিম কার্ড স্লট, ওয়াই-ফাই ৬, ব্লুটুথ, জিপিএস, ইউএসবি টাইপ-সি পোর্ট, এনএফসি অন্তর্ভুক্ত রয়েছে।

সঙ্গে থাকুন ➥