৫০ শতাংশ পর্যন্ত ডিসকাউন্ট অফার, অর্ধেক দামে iPhone 12 কেনার সুযোগ হাতছাড়া করবেন না

Avatar

Published on:

iPhone 12 Available 50 Percent Discount

Amazon Great Indian Festival সেলে Apple iPhone 12 বিরাট সস্তায় বিক্রি হচ্ছে। সেইজন্য আপনি যদি নতুন কোনো iPhone কেনার চিন্তাভাবনা করে থাকেন, তাহলে এটি একটি ভালো বিকল্প হতে পারে। আর একটি নয়, বরং আলোচ্য আইফোনের উপর মিলছে একাধিক অফার। উল্লেখ্য, iPhone 12 এর ৬৪ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের লঞ্চের সময় দাম ছিল ৬৫,৯০০ টাকা। তবে এখন কত দামে পাওয়া যাবে আসুন জেনে নিই…

Amazon Great Indian Festival সেলে Apple iPhone 12 এর উপর অফার

অ্যামাজন গ্রেট ইন্ডিয়ান ফেস্টিভ্যাল সেলে আইফোন ১২ এখন ২৯ শতাংশ ডিসকাউন্টে ৪৬,৯৯৯ টাকায় বিক্রি হচ্ছে। তবে যারা SBI ব্যাংকের কার্ড ব্যবহার করে ফোনটি ক্রয় করবেন, তারা ১০ শতাংশ (১২৫০ টাকা) অতিরিক্ত ছাড় পাবেন।

পাশাপাশি পুরানো ফোন বদলে আইফোন ১২ কেনার সময় ১৪,২৫০ টাকা পর্যন্ত ছাড় দেওয়া হচ্ছে। তবে মনে রাখবেন, ফোনের ব্র্যান্ড ও অবস্থার উপর ভিত্তি করে এই মূল্য নির্ভর করে। যাইহোক, কোনো ক্রেতা যদি সর্বোচ্চ এক্সচেঞ্জ ভ্যালু পেয়ে যায় তাহলে আইফোন ১২ কিনতে ব্যয় করতে হবে ৩১,৪৯৯ টাকা।

Apple iPhone 12 এর স্পেসিফিকেশন

iPhone 12 এসেছে ৬.১ ইঞ্চি সুপার রেটিনা এক্সডিআর ডিসপ্লের সাথে। এতে বায়োনিক এ১৪ প্রসেসর ব্যবহার করা হয়েছে। এই ফোনের সামনে রয়েছে ১২ মেগাপিক্সেল সেলফি ক্যামেরা। আর পিছনে ১২ মেগাপিক্সেল আল্ট্রা ওয়াইড ও ওয়াইড অ্যাঙ্গেল ক্যামেরা উপস্থিত। ফোনটি আইপি৬৮ রেটিং সহ এসেছে, যা জল ও ধুলো প্রতিরোধী করতে পারে।

সঙ্গে থাকুন ➥