এক ধাক্কায় ৫০০০ টাকা দাম কমলো ১৬ জিবি র‌্যামের iQOO 11 Legend ফোনের, এত কমে এই প্রথম

Avatar

Published on:

Iqoo 11 legend Price Cut in India by 5000 rupees heres the new cost

iQOO এই বছরের শুরুতে ভারতে iQOO 11 Legend লঞ্চ করেছিল, যার দাম শুরু হয়েছিল ৫৯,৯৯৯ টাকা থেকে। তবে এখন এই ফ্ল্যাগশিপ ফোনের মূল্যে কাটছাঁট করা হল। আজ থেকে iQOO 11 Legend ভারতে অনেক সস্তায় পাওয়া যাবে। ডিভাইসটির দাম ৫,০০০ টাকা কমানো হয়েছে‌। ফিচারের কথা বললে, এতে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮ জেন ২ প্রসেসর, ভি২ ইমেজ প্রসেসর ও ১৪৪ হার্টজ রিফ্রেশ রেটের ডিসপ্লে দেওয়া হয়েছে। আসুন iQOO 11 Legend এর নতুন দাম জেনে নেওয়া যাক।

দাম কমার পর iQOO 11 Legend এর নতুন মূল্য

আইকো ১১ লেজেন্ড ফোনের ৮ জিবি র‌্যাম + ২৫৬ জিবি স্টোরেজ এবং ১৬ জিবি র‌্যাম + ২৫৬ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম ছিল যথাক্রমে ৫৯,৯৯৯ টাকা ও ৬৪,৯৯৯ টাকা। তবে এখন এদের মূল্য ৫,০০০ টাকা কমানো হয়েছে।

যারপর iQOO 11 Legend ফোনের দুই ভ্যারিয়েন্টের নতুন দাম হয়েছে যথাক্রমে ৫৪,৯৯৯ টাকা ও‌ ৫৯,৯৯৯ টাকা। এছাড়াও ICICI ব্যাংকের ক্রেডিট কার্ডের মাধ্যমে পেমেন্ট করলে আরও ৩,০০০ টাকা অতিরিক্ত ডিসকাউন্ট পাওয়া যাবে।

iQOO 11 Legend এর স্পেসিফিকেশন ও ফিচার

আইকো ১১ লেজেন্ড ফোনের সামনে দেখা যাবে ৬.৭৯ ইঞ্চি ২কে স্যামসাং ই৬ অ্যামোলেড ডিসপ্লে, যা ১৪৪ হার্টজ রিফ্রেশ রেট ও ১৮০০ নিটস ব্রাইটনেস সাপোর্ট করবে। ক্যামেরার ছবির মান উন্নত করতে এতে ভি২ চিপ ব্যবহার করা হয়েছে। এছাড়া পারফরম্যান্সের জন্য দেওয়া হয়েছে স্ন্যাপড্রাগন ৮ জেন ২ প্রসেসর ও ১৬ জিবি পর্যন্ত র‌্যাম। সাথে আবার ৮ জিবি ভার্চুয়াল র‌্যাম সাপোর্ট করবে।

পাওয়ার ব্যাকআপের জন্য iQOO 11 Legend ফোনে ৫,০০০ এমএএইচ ব্যাটারি দেওয়া হয়েছে, যা ১২০ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করবে। এই চার্জিং প্রযুক্তি ডিভাইসের ব্যাটারিকে ৮ মিনিটের মধ্যে ৫০ শতাংশ চার্জ করে দেবে।

ক্যামেরার কথা বললে, এতে ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ বর্তমান। এই ক্যামেরাগুলি হল ৫০ মেগাপিক্সেল জিএন৫ প্রাইমারি সেন্সর, ১৩ মেগাপিক্সেল টেলিফটো ও পোট্রেট সেন্সর ও ৮ মেগাপিক্সেল আল্ট্রা ওয়াইড লেন্স। আর সেলফি ও ভিডিও কলিংয়ের জন্য iQOO 11 Legend ফোনে ১৬ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা পাওয়া যাবে।

সঙ্গে থাকুন ➥