iQOO Anniversary Sale: জলের দরে স্মার্টফোন, ২৫ হাজার টাকা পর্যন্ত ছাড়ে ফ্ল্যাগশিপ ফোন কিনুন

Avatar

Published on:

iQOO Anniversary Sale up to 25000 Discount

iQOO গত তিনবছরের মধ্যে বাজারে যথেষ্ট জনপ্রিয়তা লাভ করেছে। এটি Vivo-র সাব ব্র্যান্ড, যেটি ২০২০ সালে ভারতে এন্ট্রি নিয়েছিল। এই বছর কোম্পানি ভারতে তাদের তৃতীয় বছর পূর্ন করল। সেই উপলক্ষে iQOO অ্যানিভার্সারি সেলের আয়োজন করেছে। এই সেলে কোম্পানির ফ্ল্যাগশিপ ও Neo সিরিজের ফোনের উপর আকর্ষণীয় অফার দেবে। যার সুবাদে আপনি iQOO 11, iQOO 9 সিরিজ, এবং iQOO Neo 6 কিছুটা কমে কিনতে পারবেন।

iQOO 11, iQOO 9 সিরিজ, এবং iQOO Neo 6 এখন পাওয়া যাচ্ছে বাম্পার ডিসকাউন্টে

আইকোর লেটেস্ট ফ্ল্যাগশিপ ফোন iQOO 11 অ্যানিভার্সারি সেলে ১০,০০০ টাকা ডিসকাউন্টে বিক্রি হবে। এই ফোনের দাম ৫৯,৯৯৯ টাকা। তবে সেলে ৪৯,৯৯৯ টাকায় কেনা যাবে। এতে আছে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮ জেন ২ প্রসেসর।

এছাড়া সেলে কম দামে বিক্রি হবে iQOO 9 সিরিজের দুটি মডেল। আজ্ঞে হ্যাঁ! iQOO 9 ও 9 Pro ডিসকাউন্টের সাথে কেনা যাবে। iQOO 9 এর আসল মূল্য ৪২,৯৯০ টাকা। তবে এটি ১২,০০০ টাকা ছাড়ে ৩০,৯৯০ টাকায় পাওয়া যাবে।

আর এর প্রো মডেল অর্থাৎ iQOO 9 Pro ২৫০০০ টাকা ডিসকাউন্টে ৬৫,৯৯০ টাকার পরিবর্তে ৩৯,৯৯০ টাকায় পকেটস্থ করা যাবে। যদিও এর সাথে ব্যাংক অফার অন্তর্ভুক্ত। এদিকে iQOO Neo 6 5G মাত্র ২৯,৯৯০ টাকায় তালিকাভুক্ত হবে, এর উপর ৫,০০০ টাকা ছাড় পাওয়া যাবে।

মনে রাখবেন, আইকোর এই সেল (iQOO third anniversary sale) ১৯ এপ্রিল থেকে শুরু হবে এবং চলবে ২৪ এপ্রিল পর্যন্ত। এই সেলের সমস্ত অফার iQOO.com ও Amazon-এ পাওয়া যাবে।

সঙ্গে থাকুন ➥