iQOO Neo 7 Pro জুনেই লঞ্চ হতে পারে দেশে, ক্যামেরা আর চার্জিং ফিচার শুনলে অবাক হবেন

Avatar

Published on:

iQOO Neo 7 Pro launch date India

আইকো সম্প্রতি ভারতীয় বাজারে iQOO Neo 7 Pro নামে একটি নতুন স্মার্টফোনের আগমনের বিষয়ে নিশ্চিত করেছে। পাশাপাশি ফোনটির স্পেসিফিকেশন সম্পর্কেও বহু তথ্য ইতিমধ্যেই সামনে এসেছে। শোনা যাচ্ছিল যে, আইকো তাদের এই আসন্ন Neo 7 সিরিজের মডেলটি জুনের শেষের দিকে এদেশে লঞ্চ করবে। তার আগেই এখন টিপস্টারের সৌজন্যে iQOO Neo 7 Pro-এর লঞ্চ টাইমলাইন সম্পর্কিত তথ্য জানা গিয়েছে।

iQOO Neo 7 Pro ভারতে কবে লঞ্চ হবে

টিপস্টার অভিষেক যাদব দাবি করেছেন যে, আইকো নিও ৭ প্রো ভারতে ২০ জুনের কাছাকাছি কোনও তারিখে লঞ্চ হবে। তিনি ডিভাইসটির স্পেসিফিকশনও শেয়ার করেছেন, যা গত মাসে চীনে আত্মপ্রকাশ করা আইকো নিও ৮-এর সাথে পুরোপুরি মিলে যায়। তাই, আইকো নিও ৮ ভারতে নিও ৭ প্রো হিসাবে আত্মপ্রকাশ করবে বলে আশা করা হচ্ছে।

iQOO Neo 7 Pro-এর সম্ভাব্য স্পেসিফিকেশন

আইকো নিও ৭ প্রো-এ ৬.৭৮ ইঞ্চির অ্যামোলেড (AMOLED) ডিসপ্লে থাকবে, যা ১,২৬০ x ২,৮০০ পিক্সেলের 1.5K রেজোলিউশন, ২০:৯ অ্যাসপেক্ট রেশিও, ১৪৪ হার্টজ রিফ্রেশ রেট এবং ১,৩০০ নিট পিক ব্রাইটনেস অফার করবে৷ আইকো নিও ৭ প্রো কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮ প্লাস জেন ১ চিপসেটের আন্ডারক্লকড ভার্সন দ্বারা চালিত হবে, যার সাথে সর্বাধিক ১২ জিবি এলপিডিডিআর৫ র‍্যাম এবং ২৫৬ জিবি পর্যন্ত ইউএফএস ৩.১ স্টোরেজ যুক্ত থাকতে পারে। আইকো নিও ৭ প্রো অ্যান্ড্রয়েড ১৩ ওএস ভিত্তিক ফানটাচ ওএস ১৩ (FunTouch OS 13) ইউজার ইন্টারফেসে রান করবে।

ফটোগ্রাফির জন্য, iQOO Neo 7 Pro অপটিক্যাল ইমেজ স্ট্যাবিলাইজেশন (OIS) সহ ৫০ মেগাপিক্সেলের প্রাইমারি ক্যামেরা সেন্সর এবং ২ মেগাপিক্সেলের ডেপ্থ সেন্সর দ্বারা গঠিত ডুয়েল রিয়ার ক্যামেরা সিস্টেমের সাথে আসবে। আর সেলফির জন্য, ফোনের সামনে একটি ১৬ মেগাপিক্সেলের ফ্রন্ট-ফেসিং ক্যামেরা দেখা যাবে। পাওয়ার ব্যাকআপের জন্য, iQOO Neo 7 Pro-এ ১২০ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট সহ ৫,০০০ এমএএইচ ব্যাটারি ব্যবহার করা হবে। এছাড়া নিরাপত্তার জন্য, এতে একটি আন্ডার-ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর দেখা যাবে। ভারতে ডিভাইসটির দাম ৩০,০০০ টাকা থেকে ৩৫,০০০ টাকার মধ্যে হতে পারে।

সঙ্গে থাকুন ➥