ক্যামেরা টু চার্জিং, জাস্ট ফাটিয়ে দেবে iQOO Neo 7 Pro, ভারতে লঞ্চের আগেই দাম প্রকাশ্যে

Avatar

Published on:

iQOO Neo 7 Pro Price revealed

আইকো (iQOO) জুলাইয়ের প্রথম সপ্তাহেই দুটি বহু প্রতীক্ষিত স্মার্টফোন লঞ্চ করবে। তারা আগামী ৪ জুলাই ভারতে iQOO Neo 7 Pro এবং চীনে iQOO 11S এর দাম ঘোষণা করবে৷ দ্বিতীয় মডেলটি স্ট্যান্ডার্ড iQOO 11-এর একটি উন্নত ভ্যারিয়েন্ট হবে, যার পারফরম্যান্স এবং ফাস্ট চার্জিং সাপোর্টে আপগ্রেড থাকতে দেখা যাবে। ভিভো (Vivo)-এর সাব ব্র্যান্ডটি ইতিমধ্যেই আসন্ন Neo 7 Pro স্মার্টফোনের কালার অপশন, চিপসেট এবং ফাস্ট চার্জিং সম্পর্কে বিশদ তথ্য প্রকাশ করেছে। আগে ফোনটির স্পেসিফিকেশনও সামনে এসেছে। আর এখন iQOO Neo 7 Pro এর দাম ফাঁস হয়েছে।

iQOO Neo 7 Pro এর দাম (সম্ভাব্য)

টিপস্টার যোগেশ ব্রারের দাবি, আইকো নিও ৭ প্রো ভারতে ৩৪,৯৯৯ টাকা বা ৩৫,৯৯৯ টাকার মধ্যে লঞ্চ হবে। যা খবর, চীনে উপলব্ধ আইকো নিও ৭ রেসিং এডিশনট ভারতে আইকো নিও ৭ প্রো হিসাবে আসবে। কোম্পানির তরফে ঘোষণা করা হয়েছে যে, এই ফোনে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮ প্লাস জেন ১ ফ্ল্যাগশিপ প্রসেসর ব্যবহার করা হবে, যা মিডিয়াটেক ডাইমেনসিটি ৮১০০ দ্বারা চালিত স্ট্যান্ডার্ড আইকো নিও ৭-এর তুলনায় একটি বড় আপগ্রেড হতে চলেছে।

এছাড়াও টিপস্টার যোগেশ ব্রার বলেছেন যে, আইকো নিও ৭ প্রো গেমারদের জন্য একটি উপযুক্ত বিকল্প হবে। এটি জনপ্রিয় আইকো নিও ৬ স্মার্টফোনের সত্যিকারের উত্তরসূরি হবে। ডিভাইসটি ১২০ ওয়াট ফাস্ট চার্জিং প্রযুক্তি সাপোর্ট করবে বলে ঘোষণা করা হয়েছে।
আবার, অ্যামাজনে উপলব্ধ আইকো নিও ৭ প্রো-এর মাইক্রোসাইট অনুযায়ী, এটি ডার্ক স্টর্ম ও ফিয়ারলেস ফ্লেমের মতো আকর্ষণীয় কালার অপশনে পাওয়া যাবে।

অ্যামাজন দ্বারা শেয়ার করা রেন্ডারগুলি থেকে জানা গেছে যে ফিয়ারলেস ফ্লেম ভ্যারিয়েন্টে লেদার ফিনিশ যুক্ত রিয়ার প্যানেল থাকবে। জনপ্রিয় টিপস্টার মুকুল শর্মা বলেছেন যে আইকো তাদের এই পরবর্তী Neo সিরিজের ফোনটিকে দুটি ভ্যারিয়েন্টে লঞ্চ করবে – ৮ জিবি/ ১২ জিবি র‍্যাম এবং ১২৮ জিবি/২৫৬ জিবি স্টোরেজ।

iQOO Neo 7 Pro এর স্পেসিফিকেশন (প্রত্যাশিত)

iQOO Neo 7 Pro-এ ৬.৭৮ ইঞ্চির অ্যামোলেড ডিসপ্লে থাকবে, যা ফুলএইচডি+ রেজোলিউশন, ১২০ হার্টজ রিফ্রেশ রেট, ৩৬০ হার্টজ টাচ স্যাম্পলিং রেট, ১,৫০০ নিট পিক ব্রাইটনেস, ৮০০০০০০:১ কনট্রাস্ট রেশিও এবং এইচডিআর১০+ অফার করবে। ডিভাইসটিতে অ্যাড্রেনো ৭৩০ জিপিইউ সহ কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮ প্লাস জেন ১ প্রসেসর ব্যবহার করাহবে। এই ফোনে সর্বাধিক ১২ জিবি এলপিডিডিআর৫ র‍্যাম এবং ২৫৬ জিবি ইউএফএস ৩.১ স্টোরেজ পাওয়া যাবে। iQOO Neo 7 Pro অ্যান্ড্রয়েড ১৩ ভিত্তিক ফানটাচ ওএস ১৩ (Funtouch OS 13) অপারেটিং সিস্টেমে রান করবে।

ক্যামেরার ক্ষেত্রে, iQOO Neo 7 Pro-র ব্যাক প্যানেলে অপটিক্যাল ইমেজ স্ট্যাবিলাইজেশন (OIS) সহ ৫০ মেগাপিক্সেল স্যামসাং আইএসওসেল জিএন৫ মেইন সেন্সর, একটি ৮ মেগাপিক্সেল আল্ট্রা-ওয়াইড-অ্যাঙ্গেল লেন্স এবং একটি ২ মেগাপিক্সেল ম্যাক্রো সেন্সর দেখা যাবে। আর ফোনের সামনে একটি ১৬ মেগাপিক্সেলের সেলফি ক্যামেরা অবস্থান করবে। পাওয়ার ব্যাকআপের জন্য, এতে ১২০ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট সহ ৫,০০০ এমএএইচ ব্যাটারি ব্যবহার করা হবে।

এছাড়াও, iQOO Neo 7 Pro-এ একটি ইন-ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানার এবং ইউএসবি ২.০ টাইপ-সি চার্জিং পোর্ট থাকবে। ফোনটি ডুয়েল সিম সাপোর্ট, ৫জি নেটওয়ার্ক, ওয়াই-ফাই ৬ ৮০২.১১ এএক্স, ব্লুটুথ ৫.৩, এনএফসি, জিপিএস, গ্লোনাস, গ্যালিলেও-এর মতো কানেক্টিভিটি অপশনগুলি অফার করবে। অডিওর জন্য, Neo 7 Pro-এ স্টেরিও স্পিকার এবং টাইপ-সি অডিও পোর্টও মিলবে। সবশেষে ডিভাইসটির পরিমাপ হবে ১৬৪.৮১ x ৭৬.৯ × ৮.৮৫ মিলিমিটার এবং ওজন হবে ২০০ গ্রাম।

সঙ্গে থাকুন ➥