120Hz অ্যামোলেড ডিসপ্লের সঙ্গে iQOO Neo 7 SE আসছে 2 ডিসেম্বর, লঞ্চের আগে আরও ফিচার প্রকাশ

Avatar

Published on:

iQOO Neo 7 SE Features Leak

ভিভোর অধীনস্থ আইকো তাদের নতুন iQOO 11 এবং iQOO 11 Pro মডেলগুলির পাশাপাশি iQOO Neo 7 SE হ্যান্ডসেটটিও আগামী ২ ডিসেম্বর চীনের মার্কেটে লঞ্চ করতে চলেছে। সম্প্রতি V2238A মডেল নম্বর সহ এই হ্যান্ডসেটটি টেনা (TENAA) সার্টিফিকেশন প্ল্যাটফর্মের ডেটাবেসে উপস্থিত হয়েছিল, যেখান থেকে এই ডিভাইসটির সমস্ত বৈশিষ্ট্যগুলি প্রকাশ করেছে। আর এখন আসন্ন Neo 7 SE-এর কিছু মূল স্পেসিফিকেশন নিশ্চিত করতে একটি নয়া পোস্টার প্রকাশ করেছে আইকো। চলুন তাহলে আসন্ন লঞ্চের আগে নয়া পোস্টার থেকে Neo 7 সিরিজের পরবর্তী মডেলটি সম্পর্কে কি কি তথ্য সামনে এল, জেনে নেওয়া যাক।

প্রকাশিত হল iQOO Neo 7 SE-এর অফিসিয়াল পোস্টার

আইকো দ্বারা শেয়ার করা সাম্প্রতিক পোস্টারে নিশ্চিত করা হয়েছে যে, আইকো নিও ৭ এসই মডেলটি ১২০ হার্টজ অ্যামোলেড (AMOLED) ডিসপ্লের সাথে আসবে এবং এটি মিডিয়াটেক ডাইমেনসিটি ৮২০০ চিপসেট দ্বারা চালিত হবে। প্রসেসরটি একটি উন্নত এলপিডিডিআর৫ র‍্যাম এবং ইউএফএস ৩.১ স্টোরেজের একটি ওভারক্লকড সংস্করণের সাথে যুক্ত। কোম্পানি বর্তমানে তাদের অফিসিয়াল ওয়েবসাইটে আইকো নিও ৭ এসই-এর জন্য রিজার্ভেশন গ্রহণ করছে।

জানিয়ে রাখি, আইকো নিও ৭ এসই-এর টেনা (TENAA) তালিকাটি প্রকাশ করেছে যে, এটির পরিমাপ ১৬৪.৮১ x ৭৬.৯ x ৮.৫৮ মিলিমিটার এবং ওজন প্রায় ১৯৩ গ্রাম। ফোনটিতে ৬.৭৮ ইঞ্চির অ্যামোলেড (AMOLED) ডিসপ্লে থাকবে যা ১,০৮০ x ২,৪০০ পিক্সেলের ফুল-এইচডি+ রেজোলিউশন অফার করবে। ডাইমেনসিটি ৮২০০-চালিত নিও ৭ এসই ৮ জিবি / ১২ জিবি / ১৬ জিবি র‍্যাম সহ আসবে। এতে ১২৮ জিবি/ ২৫৬ জিবি/ ৫১২ জিবি স্টোরেজ পাওয়া যাবে। ফোনটি অ্যান্ড্রয়েড ১৩ ভিত্তিক অরিজিনওএস ৩.০ (OriginOS 3.0) কাস্টম স্কিনে রান করবে।

আবার, iQOO Neo 7 SE-এর রিয়ার প্যানেলে ৬৪ মেগাপিক্সেলের প্রাইমারি ক্যামেরা এবং ২ মেগাপিক্সেলের সেন্সর দ্বারা গঠিত ডুয়েল ক্যামেরা সেটআপ উপস্থিত থাকবে। আর, ফোনটির সামনে একটি ১৬ মেগাপিক্সেলের সেলফি ক্যামেরা দেখা যাবে। নিরাপত্তার জন্য, Neo 7 SE-তে একটি আন্ডার-ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানার অন্তর্ভুক্ত থাকবে। পাওয়ার ব্যাকআপের জন্য, এই আইকো হ্যান্ডসেটটি ৫,০০০ এমএএইচ ডুয়েল-সেল ব্যাটারির সাথে আসবে, যা ১২০ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করবে। iQOO Neo 7 SE-তে একটি আইআর (IR) ব্লাস্টারও মিলবে।

উল্লেখ্য, iQOO Neo 7 SE তিনটি কনফিগারেশনে আসবে বলে আশা করা হচ্ছে, এগুলি হল- ৮ জিবি র‍্যাম + ১২৮ জিবি স্টোরেজ, ৮ জিবি র‍্যাম + ২৫৬ জিবি স্টোরেজ এবং ১২ জিবি র‍্যাম + ২৫৬ জিবি স্টোরেজ। এটি গ্যালাক্সি, ইলেকট্রিক ব্লু এবং ইন্টারস্টেলার ব্ল্যাকের মতো কালার অপশনে পাওয়া যাবে।

সঙ্গে থাকুন ➥