১১ হাজার টাকা ছাড়ে কিনুন 5G ফোন, বাজেট কম হোক বেশি কোনো চিন্তা নেই

Avatar

Published on:

iQOO Quest Days Sale iQOO Smartphones Offers

আপনি যদি সাশ্রয়ী মূল্যে একটি নয়া 5G-এনাবল স্মার্টফোন কিনতে ইচ্ছুক থাকেন, তবে এটাই উপযুক্ত সময়! কেননা ই-কমার্স সাইট Amazon -এ চলছে iQOO Quest Days Sale। এই সেল আগামী ২৬শে নভেম্বর পর্যন্ত চলবে। এই সময়কালে উক্ত প্রিমিয়াম হ্যান্ডসেট নির্মাণকারী সংস্থার বিভিন্ন সেগমেন্টের স্মার্টফোনকে ১১,০০০ টাকা পর্যন্ত ডিসকাউন্ট সহ তুলনায় কম দামে কেনার সুযোগ পেয়ে যাবেন ক্রেতারা। আবার উপলব্ধ ব্যাঙ্ক অফারের লাভ ওঠাতে পারলে সেলে তালিকাভুক্ত ডিভাইসগুলিকে আরো ৭,০০০ টাকা পর্যন্ত ইনস্ট্যান্ট ছাড়ের সাথে পকেটস্থ করতে পারবেন আপনি। চলুন Amazon iQOO Quest Days Sale -এ কোন কোন স্মার্টফোনকে কিরূপ অফারের সাথে এনলিস্ট করা হয়েছে তা দেখে নেওয়া যাক…

Amazon iQOO Quest Days সেলে স্মার্টফোনের উপর অফার

iQOO Z6 Lite 5G : ১২০ হার্টজ রিফ্রেশ রেটের ডিসপ্লে প্যানেল ও স্ন্যাপড্রাগন ৪ জেন ১ চিপসেট সহ আইকো জেড৬ লাইট ৫জি স্মার্টফোনকে আলোচ্য সেল থেকে ১৫,৯৯৯ টাকার পরিবর্তে ১২,৯৯৯ টাকার প্রারম্ভিক মূল্যে কেনা যাবে। আবার HDFC ব্যাঙ্কের কার্ড ব্যবহার করে পেমেন্ট করলে ধার্য মূল্যের উপর আরো ১,০০০ টাকার ইনস্ট্যান্ট ডিসকাউন্ট পেয়ে যাবেন।

iQOO Z6 44W : ১৯,৯৯৯ টাকা দামের আইকো জেড৬ ৪৪ ওয়াট স্মার্টফোনকে অ্যামাজন সেলে এখন মাত্র ১২,৪৯৯ টাকায় পাওয়া যাচ্ছে। নাম অনুসারে এতে ৪৪ ওয়াট ফাস্ট চার্জিং টেকনোলজি সাপোর্ট করে এবং ফুল এইচডি প্লাস AMOLED ডিসপ্লে সহ এসেছে।

iQOO Z6 Pro 5G : জেড৬ সিরিজের এই প্রো মডেলটিকে ২৭,৯৯০ টাকায় লঞ্চ করা হয়েছিল। কিন্তু আগামী ২৬শে নভেম্বর অর্থাৎ সেলের শেষ দিন পর্যন্ত এটিকে ১৯,৯৯৯ টাকায় কেনা যাবে। এই ফোনে স্ন্যাপড্রাগন ৭৭৮জি+ চিপসেট ব্যবহার করা হয়েছে এবং এটি ৬৬ ওয়াট ফ্ল্যাশ চার্জ প্রযুক্তি সাপোর্ট করে।

iQOO Z6 5G : আপনি যদি শক্তিশালী ফিচারের কোনো ৫জি ফোন কিনতে চান, তবে আইকো জেড৬ ৫জি আপনার জন্য আদর্শ৷ এটিকে এখন ১৯,৯৯০ টাকার পরিবর্তে ১৪,৪৯৯ টাকায় পকেটস্থ করতে পারবেন আপনি। আলোচ্য মডেলটি স্ন্যাপড্রাগন ৬৯৫ প্রসেসর এবং ১২০ হার্টজ রিফ্রেশ রেটের ডিসপ্লে প্যানেল সহ এসেছে।

iQOO Neo 6 5G : ই-কমার্স সাইট অ্যামাজনে ৪.৪ রেটিং সহ তালিকাভুক্ত আইকো নিও ৬ ৫জি স্মার্টফোনকে সীমিত সময়ের জন্য ২৬,৯৯৯ টাকায় বিক্রি করা হবে। আর HDFC ব্যাঙ্কের কার্ড ব্যবহার করে পেমেন্ট করলে অতিরিক্তভাবে আরো ৩,০০০ টাকার ইনস্ট্যান্ট ডিসকাউন্ট মিলবে। জানিয়ে রাখি, এই ফোনের প্রকৃত বিক্রয় মূল্য ৩৪,৯৯৯ টাকা।

iQOO 9 Pro 5G : স্ন্যাপড্রাগন ৮+ জেন ১ প্রসেসর এবং ৫০ মেগাপিক্সেল GNS Gimbal প্রাইমারি রিয়ার ক্যামেরা সহ আসা আইকো ৯ প্রো ৫জি স্মার্টফোনকে আগামী ৩দিন পর্যন্ত ৬৪,৯৯০ টাকার পরিবর্তে ৫০,৯৯০ টাকায় কেনা যাবে। আর HDFC ব্যাঙ্কের কার্ডহোল্ডাররা এই ফোনটি কিনলে আরো ৭,০০০ টাকার ইনস্ট্যান্ট ডিসকাউন্ট পেয়ে যাবেন।

iQOO 9T 5G : সেরা ক্যামেরা ফ্রন্টের সাথে আসা আইকো এই প্রিমিয়াম হ্যান্ডসেটের সাথে ফ্লাট ৯,০০০ টাকার ছাড় দেওয়া হচ্ছে। যারপর এটিকে ৫৪,৯৯৯ টাকার পরিবর্তে মাত্র ৪৫,৯৯৯ টাকায় কেনা যাবে। আবার HDFC ব্যাঙ্কের কার্ড ব্যবহার করে পেমেন্ট করলে মিলবে আরো ৪,০০০ টাকা অফ৷ এটি স্ন্যাপড্রাগন ৮+ জেন ১ এবং ভি২ চিপের সাথে সজ্জিত হয়ে এসেছে।

iQOO 9 5G : আইকো ৯ ৫জি স্মার্টফোনকে ‘আইকো কোয়েস্ট ডেজ’ সেল চলাকালীন ৪৯,৯৯০ টাকার পরিবর্তে ৩৮,৯৯০ টাকায় কেনা যাবে। তবে HDFC কার্ডধারীরা অতিরিক্তভাবে আরো ৪,০০০ টাকার ইনস্ট্যান্ট ডিসকাউন্ট পেয়ে যাবেন। এই ফোন শক্তিশালী স্ন্যাপড্রাগন ৮৮৮+ প্রসেসর এবং ৪৮ মেগাপিক্সেল Gimbal Stabilization প্রাইমারি রিয়ার ক্যামেরা দেওয়া হয়েছে।

iQOO 9 SE 5G : ১২০ হার্টজ রিফ্রেশ রেটের AMOLED ডিসপ্লে এবং স্ন্যাপড্রাগন ৮৮৮ প্রসেসর সহ আসা আইকো ৯ এসই ৫জি স্মার্টফোনকে এখন ৩৯,৯৯৯ টাকার পরিবর্তে ২৯,৯৯০ টাকায় কেনা যাবে। তবে HDFC ব্যাঙ্কের কার্ড ব্যবহার করে আরো ৪,০০০ টাকা পর্যন্ত ছাড় পাওয়া যাবে।

সঙ্গে থাকুন ➥