সুপারফাস্ট চার্জিং ও শক্তিশালী প্রসেসর নিয়ে বাজারে ঝড় তুলতে আসছে Meizu 21 সিরিজ

Avatar

Published on:

Meizu 21 Series Processor

ওয়ানপ্লাস, ভিভোর মতো চীনের আরেক স্মার্টফোন ব্র্যান্ড মেইজু তাদের আপকামিং ফ্ল্যাগশিপ হ্যান্ডসেট, Meizu 21 সিরিজ খুব তাড়াতাড়িই বাজারে আনবে বলে শোনা যাচ্ছে। জল্পনা বাড়িয়ে সংস্থার একটি নতুন ফোন 3C সার্টিফিকেশন ওয়েবসাইটে উপস্থিত হয়েছে। এটি স্ট্যান্ডার্ড Meizu 21 মডেল বলে মনে করা হচ্ছে। চলুন দেখে নিই, ফোনটি কী কী অফার করতে চলেছে।

Meizu 21 পেল 3C সার্টিফিকেশন

M461Q মডেল নম্বর সহ একটি মেইজু ফোন চায়না কম্পালসারি সার্টিফিকেশন (3C) প্ল্যাটফর্মে তালিকাভুক্ত হয়েছে। এই মডেল নম্বরটি মেইজু ২১-এর বলে মনে করা হচ্ছে। লিস্টিং থেকে জানা গেছে যে, ফোনটি ৮০ ওয়াট চার্জিং স্পিড সাপোর্ট করবে, যা মেইজু ২০-এর ৬৭ ওয়াট চার্জিংয়ের তুলনায় ভালো আপগ্রেড।

মেইজু ২১-এর পাওয়ার অ্যাডাপ্টারটি UP2040 মডেল নম্বর বহন করে এবং এটি ১৫ ওয়াট (৫ভি/৩এ), ২৭ ওয়াট (৯ভি/৩এ), ৬৬ ওয়াট (১১ভি/৬এ) এবং ৮০ ওয়াট (২০ভি/৪এ)- এই মোডগুলিতে চার্জিং সাপোর্ট করবে বলে জানা গেছে। মেইজু ২১ সিরিজের স্ট্যান্ডার্ড মডেলে ৪,৮০০ এমএএইচ ব্যাটারি থাকতে পারে, যেখানে মেইজু ২১ প্রো মডেলটি কিছুটা বড় ৫,০২০ এমএএইচ ক্ষমতাসম্পন্ন ব্যাটারির সাথে আসবে।

এছাড়াও শোনা যাচ্ছে যে, ডিভাইসটি Qualcomm-এর লেটেস্ট ও সবচেয়ে শক্তিশালী Snapdragon 8 Gen 3 চিপসেটে চলবে এবং এতে আরজিবি রিং এলইডি ফ্ল্যাশ সহ উল্লম্বভাবে সজ্জিত ক্যামেরা ইউনিট থাকবে৷ Meizu 21-এ তুলনামূলকভাবে স্লিম বেজেল সহ ফ্ল্যাট ডিসপ্লে দেখা যেতে পারে। অন্যদিকে, M481S মডেল নম্বর সহ Meizu 21 Pro মডেলটিকেও সম্প্রতি চীনের রেডিও সার্টিফিকেশন প্ল্যাটফর্মে দেখা গেছে, যা নিশ্চিত করে যে Meizu 21 সিরিজটি চলতি বছরের শেষ নাগাদ লঞ্চ হতে পারে।

সঙ্গে থাকুন ➥