লঞ্চের আগেই Moto G 5G (2024)-এর ছবি ফাঁস হয়ে গেল, বাজারে কবে আসছে জানেন

Avatar

Published on:

Moto G 5G (2024) Launch Date

বিগত কয়েকদিনে, Motorola ব্র্যান্ডের একঝাঁক নতুন G-সিরিজের স্মার্টফোন সম্পর্কিত বিভিন্ন তথ্য এবং একাধিক রেন্ডার সামনে এসেছে। যার মধ্যে রয়েছে Moto G04, Moto G24, Moto G24 Power এবং Moto G34। এখন সেই তালিকায় নাম লেখাল Moto G 5G (2024) নামে আরও একটি হ্যান্ডসেট। একজন টিপস্টার লেনোভো অধীনস্থ ব্র্যান্ডটির ওই নয়া ফোনের রেন্ডার ফাঁস করার ফলে ডিজাইন জনসমক্ষে এসেছে। এটি গত বছরের Moto G 5G (2023)-এর উত্তরসূরি হিসেবে আসতে চলেছে।

Moto G 5G (2024)-এর রেন্ডার ফাঁস হল

টিপস্টার অনলিক্স-এর শেয়ার করা রেন্ডারগুলি প্রকাশ করেছে যে, মোটো জি ৫জি (২০২৪)-এর ডিজাইনটি সম্প্রতি ফাঁস হওয়া অন্যান্য জি-সিরিজের ফোনগুলির ডিজাইনের তুলনায় ভিন্ন নয়। মোটোরোলা আগামী বছরের মোটো জি সিরিজের ডিভাইসগুলির ডিজাইন ল্যাঙ্গুয়েজ এক রাখার সিদ্ধান্ত নিয়েছে বলে মনে হচ্ছে।

ডিজাইন সম্পর্কে বললে, ডান প্রান্তে অবস্থিত ভলিউম রকার এবং পাওয়ার বাটন সহ মোটো জি ৫জি (২০২৪)-এ বক্সি ডিজাইন দেখা গেছে। পাওয়ার বাটনটিতে ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানার এম্বেড করা থাকবে বলে আশা করা হচ্ছে। রিয়ার প্যানেলে ম্যাট ফিনিশ দেখা যাবে এবং ফোনের ধারগুলিকে স্পর্শ করে একটি আয়তক্ষেত্রাকার ক্যামেরা মডিউল অবস্থান করবে। এটি ওপ্পো ফাইন্ড এক্স৬ এবং রেনো ৮-সিরিজের ফোনের ডিজাইনের সাথে কিছুটা সাদৃশ্যপূর্ণ। মোটো জি ৫জি (২০২৪)-এর ব্যাক প্যানেলের কেন্দ্রে আইকনিক মোটো ব্যাটউইং লোগো থাকবে।

Moto G 5G (2024)-এর সামনের দিকে একটি পাঞ্চ-হোল কাটআউট এবং কিছুটা চওড়া চিনের দেখা মিলবে। তবে, ডিসপ্লের ওপরে এবং দুই ধারের বেজেলগুলি বেশ স্লিম হবে। টিপস্টার যোগ করেছেন যে, ডিভাইসটি ৬.৫ ইঞ্চির ডিসপ্লের সাথে আসবে। ফাঁস হওয়া রেন্ডারে স্মার্টফোনের নীচে একটি ইউএসবি-সি পোর্ট, স্পিকার গ্রিল এবং একটি ৩.৫ মিলিমিটারের হেডফোন জ্যাকও দেখা গেছে। পরিশেষে, Moto G 5G (2024)-এর পরিমাপ ১৬৪.৪ x ৭৪.৯ x ৮.২ মিলিমিটার হবে বলে জানা গেছে।

সঙ্গে থাকুন ➥