নতুন ফোনের ফার্স্ট লুক প্রকাশ করল Motorola, থাকবে 50MP ফ্রন্ট ক্যামেরা

Avatar

Published on:

motorola-edge-50-ultra-peach-fuzz-color-variant-teased-before-launch

মোটোরোলা আজ গ্লোবাল মার্কেটে একটি দুর্ধর্ষ ফোন লঞ্চ করতে চলেছে। যার নাম Motorola Edge 50 Ultra। ফোনটির ফিচার্স যেমন অনবদ্য হবে, তেমনই দেখতেই হবে আকর্ষণীয়।অন্যান্য সূত্র থেকে আগে ছবি ফাঁস হলেও, লঞ্চের আগের দিন এজ সিরিজের নতুন ফোনটির টিজার ভিডিয়ো প্রথমবার অফিশিয়ালি প্রকাশ করেছে সংস্থা। যা একটি চোখ ধাঁধানো কালার অপশনে Edge 50 Ultra মডেলটিকে প্রদর্শন করেছে৷

Motorola Edge 50 Ultra-এর অফিসিয়াল টিজার প্রকাশ

মোটোরোলা তাদের অফিসিয়াল এক্স (আগে টুইটার নামে পরিচিতি) হ্যান্ডেল থেকে আকর্ষণীয় পিচ ফাজ শেডে একটি আসন্ন স্মার্টফোনের শর্ট টিজার ভিডিও শেয়ার করেছে। জানিয়ে রাখি, পিচ ফাজ হল 2024 সালের জন্য ‘প্যানটোন (Pantone) দ্বারা নির্ধারিত ‘কালার অফ দ্য ইয়ার’। ব্র্যান্ডটি তাদের এই টিজারে কোনও নাম উল্লেখ করেনি, তবে ফোনের ডিজাইনটি মোটোরোলা এজ 50 আল্ট্রা-এর সম্প্রতি ফাঁস হওয়া রেন্ডারের সাথে মিলে যায়।

তাই মনে করা হচ্ছে যে, টিজারটি মোটোরোলা এজ 50 আল্ট্রা-এরই ফার্স্ট লুক শেয়ার করেছে। টিজারে ফোনের কিছু অভ্যন্তরীণ উপাদানকে দেখানো হয়েছে। এটি নিশ্চিত করে যে ডিভাইসটিতে মেটালের তৈরি মিড ফ্রেম থাকবে, যা আগের প্রজন্মের মডেলের তুলনায় আরও টেকসই বিল্ড অফার করবে।

Motorola Edge 50 Ultra-এর স্পেসিফিকেশন (সম্ভাব্য)

বিভিন্ন রিপোর্ট অনুযায়ী, Motorola Edge 50 Ultra-তে 6.7 ইঞ্চির ওলেড (OLED) প্যানেল থাকবে, যা 1.5K রেজোলিউশন এবং 144 হার্টজ উচ্চ রিফ্রেশ রেট অফার করবে৷ এটি Qualcomm Snapdragon 8s Gen 3 চিপসেটে চলবে। ডিভাইসটি অ্যান্ড্রয়েড 14 অপারেটিং সিস্টেমে রান করবে।

ফটো ও ভিডিওগ্রাফির জন্য, Motorola Edge 50 Ultra-এর রিয়ার প্যানেলে প্রধান ক্যামেরা, আল্ট্রা-ওয়াইড লেন্স এবং পেরিস্কোপ টেলিফটো ক্যামেরা হিসাবে তিনটি 50 মেগাপিক্সেলের ক্যামেরা উপস্থিত থাকবে। আর সামনে 50 মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা অবস্থান করবে। পাওয়ার ব্যাকআপের জন্য, Motorola Edge 50 Ultra-এ 125 ওয়াট ওয়্যার্ড চার্জিং এবং 50 ওয়াট ওয়্যারলেস চার্জিং সাপোর্ট সহ 4,500 এমএএইচ ব্যাটারি থাকতে পারে। এছাড়া নিরাপত্তার জন্য, এতে ইন-স্ক্রিন ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানার অন্তর্ভুক্ত থাকবে এবং IP68-রেটেড জল ও ধুলো প্রতিরোধী চ্যাসিস সহ আসবে।

সঙ্গে থাকুন ➥