16 জিবি র‌্যামের Motorola G24 Power ফোনের প্রথম সেল আজ, দাম 10 হাজার টাকার কম

Avatar

Published on:

Motorola G24 Power Sale in India

Motorola কিছুদিন আগে ভারতে তাদের নতুন স্মার্টফোন Motorola G24 Power লঞ্চ করে। আজ এই ফোনের প্রথম সেল। দুপুর ১২টায় ফ্লিপকার্ট থেকে এর সেল শুরু হয়েছে। মোটোর এই লেটেস্ট ফোনটি দুটি ভ্যারিয়েন্টে এসেছে – ৪ জিবি + ১২৮ জিবি এবং ৮ জিবি + ১২৮ জিবি। Motorola G24 Power এর ৪ জিবি র‌্যাম ভ্যারিয়েন্টের দাম ৮,৯৯৯ টাকা। আর ৮ জিবি র‌্যাম ভ্যারিয়েন্টের জন্য আপনাকে ৯,৯৯৯ টাকা খরচ করতে হবে। আবার লঞ্চ অফারে ফ্লিপকার্ট অ্যাক্সিস ব্যাঙ্কের কার্ড ব্যবহার করলে ফোনটি কিনলে ৫% ক্যাশব্যাক পাবেন। 

শুধু তাই নয়, ডিভাইসটি ৪০০ টাকার কম ইএমআইতেও বাড়ি নিয়ে আসা যাবে। এই ফোনে ৯০ হার্টজ রিফ্রেশ রেটের ডিসপ্লে, ৫০-মেগাপিক্সেল ক্যামেরা এবং ৬,০০০ এমএএইচ ব্যাটারি রয়েছে। আবার Motorola G24 Power মডেলে ৮ জিবি পর্যন্ত ভার্চুয়াল র‌্যাম সাপোর্ট করবে।

Motorola G24 Power এর বিশেষত্ব

মোটোরলা জি২৪ পাওয়ার ফোনে ৮ জিবি পর্যন্ত LDPPD4x র‌্যাম আছে। আবার ভার্চুয়াল র‌্যাম এই ফোনের মোট র‌্যাম বাড়িয়ে ১৬ জিবি করবে। প্রসেসর হিসেবে কোম্পানি এই ফোনে মিডিয়াটেক হেলিও জি৮৫ চিপসেট দিয়েছে। এই ডিভাইসে পাবেন ৬.৬ ইঞ্চি এইচডি+ ডিসপ্লে। 

নচ-লেস ডিজাইনের এই ডিসপ্লে ৯০ হার্টজ রিফ্রেশ রেট সাপোর্ট করে। এই ডিসপ্লের অ্যাসপেক্ট রেশিও ২০:৯। ফটোগ্রাফির জন্য ফোনটিতে এলইডি ফ্ল্যাশসহ ডুয়েল রিয়ার ক্যামেরা সেটআপ বর্তমান। এর মধ্যে রয়েছে ৫০ মেগাপিক্সেলের মেইন লেন্স সহ ২ মেগাপিক্সেলের ম্যাক্রো সেন্সর। সেলফির জন্য এতে ১৬ মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা পাওয়া যাবে। ফোনটির ব্যাটারি ক্যাপাসিটি ৬০০০ এমএএইচ। এই ব্যাটারি ৩৩ ওয়াটের ফাস্ট চার্জিং সাপোর্ট করে। Motorola G24 Power স্মার্টফোনটি দুটি রঙে আসে – সল্টওয়াটার স্লাইড এবং কারেন্ট ব্লু।  

সঙ্গে থাকুন ➥