প্রথম সেলে অনেক সস্তায় Motorola Razr 40 Ultra ও Motorola Razr 40, দেখে নিন দাম ও অফার

Updated on:

Amazon Prime Day Sale Motorola Offer

আপনি যদি ফোল্ডেবল ফোন কেনার পরিকল্পনা করেন তবে এই খবরটি আপনার জন্য। আজ অর্থাৎ শনিবার (১৫ জুলাই) থেকে শুরু হয়েছে Amazon Prime Day Sale 2023। এই সেলে বিক্রি শুরু হবে Motorola Razr 40 Ultra ও Motorola Razr 40 ফোনের। মোটোরোলার এই ক্ল্যামশেল ডিজাইনের ফোল্ডেবল স্মার্টফোনগুলি অ্যান্ড্রয়েড ১৩ ভিত্তিক মাইইউএক্স কাস্টম স্কিনে চলে এবং পারফরম্যান্সের জন্য এগুলিতে কোয়ালকমের স্ন্যাপড্রাগন প্রসেসর ব্যবহার করা হয়েছে। আবার Motorola Razr 40 Ultra ফোনে ৩০ ওয়াট ফাস্ট চার্জিং সমর্থন সহ ৩,৮০০ এমএএইচ ব্যাটারি দেওয়া হয়েছে এবং Razr 40 ডিভাইসে পাওয়া যাবে ৩৩ ওয়াট ফাস্ট চার্জিং সমর্থন সহ ৪,২০০ এমএএইচ ব্যাটারি।

Motorola Razr 40 Ultra ও Motorola Razr 40 এর দাম ও অফার

মোটোরোলা রেজার ৪০ আল্ট্রা ফোনের দাম ৮৯,৯৯৯ টাকা রাখা হয়েছে। এই মূল্য ৮ জিবি র‌্যাম এবং ২৫৬ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের। এটি ইনফিনিটি ব্ল্যাক এবং ভিভা ম্যাজেন্টা কালার অপশনে এসেছে।

অন্যদিকে মোটোরোলা রেজার ৪০ এর ৮ জিবি র‌্যাম এবং ২৫৬ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের মূল্য রাখা হয়েছে ৫৯,৯৯৯ টাকা। এটি সেজ গ্রিন, সামার লিলাক এবং ভ্যানিলা ক্রিম কালার বিকল্পের মধ্যে বেছে নেওয়া যাবে।

মোটোরোলা রেজার ৪০ আল্ট্রা এবং মোটোরোলা রেজার ৪০ অ্যামাজনের পাশাপাশি মোটোরোলা ইন্ডিয়ার ওয়েবসাইটের মাধ্যমেও ক্রয়ের জন্য উপলব্ধ হবে। তবে ই-কমার্স সাইটটি ফোন দুটির উপর লোভনীয় অফার দিচ্ছে। যেমন আইসিআইসিআই ক্রেডিট কার্ডের মাধ্যমে মোটোরোলা রেজার ৪০ আল্ট্রা কিনলে ৭,০০০ টাকা পর্যন্ত ছাড় পাওয়া যাবে। আবার এসবিআই কার্ড ব্যবহারকারীরা ৬,২৫০ টাকা পর্যন্ত ছাড় পাবেন। এছাড়া ডিভাইস দুটি নো কস্ট ইএমআইতেও কেনা যাবে।

Motorola Razr 40 Ultra ও Motorola Razr 40 এর বিশেষত্ব

Motorola Razr 40 Ultra এবং Motorola Razr 40 অ্যান্ড্রয়েড ১৩ ভিত্তিক মাইউএক্স কাস্টম স্কিনে চলে। আর আল্ট্রা মডেলে দেখা যাবে ৬.৯ ইঞ্চি ফুল-এইচডি প্লাস ফোল্ডেবল পিওলেড ডিসপ্লে, যার রিফ্রেশ রেট ১৬৫ হার্টজ এবং ব্রাইটনেস ১,২০০ নিটস। এছাড়াও এতে রয়েছে ৩.৬ ইঞ্চি (১,০৫৬×১,০৬৬ পিক্সেল) পিওলেড এক্সটার্নাল ডিসপ্লে, যার রিফ্রেশ রেট ১৪৪ হার্টজ।

অন্যদিকে, Motorola Razr 40-এ পাওয়া যাবে ৬.৯ ইঞ্চি ফুল-এইচডি প্লাস পিওলেড মেইন ডিসপ্লে এবং ১.৫ ইঞ্চি ওলেড এক্সটারনাল ডিসপ্লে, যার রিফ্রেশ রেট ১৪৪ হার্টজ। এদিকে আল্ট্রা মডেলে স্ন্যাপড্রাগন ৮+ জেন ১ প্রসেসর উপস্থিত এবং আর বেস মডেলটি স্ন্যাপড্রাগন ৭ জেন ১ প্রসেসরে চলে। উভয়ই জল-প্রতিরোধী আইপি৫২ বিল্ড সহ এসেছে।

ফটোগ্রাফির জন্য রেজার ৪০ আল্ট্রা মডেলে অপটিক্যাল ইমেজ স্ট্যাবিলাইজেশন (ওআইএস) সাপোর্ট সহ ১২ মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরা এবং ১০৮ ডিগ্রি ফিল্ড অব ভিউসহ ১৩ মেগাপিক্সেল আল্ট্রা ওয়াইড ক্যামেরা দেওয়া হয়েছে। আবার রেজার ৪০-এ রয়েছে ৬৪ মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরা এবং ১৩ মেগাপিক্সেল আল্ট্রা-ওয়াইড ক্যামেরা সহ ডুয়াল ক্যামেরা সেটআপ। সেলফি ও ভিডিও চ্যাটের জন্য উভয় মডেলেই রয়েছে ৩২ মেগাপিক্সেল ক্যামেরা।

সঙ্গে থাকুন ➥