Motorola Razr: সাধারণ ফোনের পালা শেষ, মোটোরোলার নয়া চমক আসতে চলেছে শীঘ্রই

Avatar

Published on:

Moto Razr Plus 2024 Camera

Motorola Edge 50 Pro-র ভারতে আগমনের রেশ না কাটতেই, Edge 50 সিরিজের সবচেয়ে অত্যাধুনিক মডেল হিসাবে আগামীকাল গ্লোবাল মার্কেটে আসতে চলেছে Motorola Edge 50 Ultra। আবার সংস্থার Razr সিরিজের পরবর্তী ফ্লিপ-ফোল্ড মডেল Razr Plus 2024 নামে লঞ্চ হতে পারে বলেও শোনা যাচ্ছে। আসন্ন Razr লাইনআপের স্মার্টফোনটির সম্পর্কে এখনও সেভাবে কিছুই জানা যায়নি৷ তবে Moto Razr Plus 2024 এখন চীনের রেডিও সার্টিফিকেশন (Radio Certification) প্ল্যাটফর্মে উপস্থিত হয়ে বেশ কিছু গুরুত্বপূর্ণ তথ্য প্রকাশ করেছে।

Moto Razr Plus 2024 হাজির চীনের রেডিও সার্টিফিকেশন সাইটে

XT2453-2 মডেল নম্বর সহ একটি নতুন মোটোরোলা স্মার্টফোন চীনের রেডিও সার্টিফিকেশন প্ল্যাটফর্মের অনুমোদন লাভ করেছে৷ এটি ফোনটির নাম বা স্পেসিফিকেশন সম্পর্কে কোনও তথ্য প্রকাশ করেনি। তবে, আগের একটি রিপোর্টে উল্লেখ করা হয়েছে যে, মোটোরোলা রেজার মডেলের মার্কিন সংস্করণটির মডেল নম্বর হবে XT-2453-3৷

উল্লেখযোগ্যভাবে, রেডিও সার্টিফিকেশনে তালিকাভুক্ত ডিভাইসটির মডেল নম্বর রিপোর্টে উল্লিখিত মডেল নম্বরের অনুরূপ, তাই অনুমান করা হচ্ছে যে এটি মোটো রেজার প্লাস 2024 হতে পারে। এছাড়াও, সেখানে XT2453-2-এর উপস্থিতি থেকে বোঝা যায় যে, স্মার্টফোনটি শীঘ্রই লঞ্চ হতে পারে।

এছাড়া, একই রিপোর্টে মোটোরোলার ফোল্ডেবল ফোনটির রেন্ডার প্রকাশ করা হয়েছে। সামগ্রিকভাবে, এতে ডিজাইনের খুব একটা পরিবর্তন দেখা যাচ্ছে না। ব্যাক প্যানেলের অর্ধেক জুড়ে কভার ডিসপ্লে রয়েছে এবং ডানদিকে দুটি ক্যামেরার রিং দেখা গেছে, যা আগের Razr মডেলের মতোই। আর সামনের দিকে, সেলফির জন্য পাঞ্চ-হোল ক্যামেরা সহ লম্বা ফোল্ডেবল ডিসপ্লে রয়েছে। সংস্থা কবে ফোনটি লঞ্চের ঘোষণা করে, সেটাই এখন দেখার।

সঙ্গে থাকুন ➥