HomeMobilesবেশি দিন অপেক্ষা করতে হবে না, Nothing Phone (2a) এবার নতুন চমক নিয়ে ফিরছে

বেশি দিন অপেক্ষা করতে হবে না, Nothing Phone (2a) এবার নতুন চমক নিয়ে ফিরছে

Nothing Phone (2a) গত মার্চ মাসে গ্লোবাল মার্কেটে আত্মপ্রকাশ করেছে। প্রাথমিকভাবে এই ফোনটি ব্ল্যাক এবং হোয়াইট কালার অপশনে উপলব্ধ হয়েছিল। চলতি মাসের শুরুর দিকে ভারতে Nothing Phone (2a) হ্যান্ডসেটের একটি ব্লু ভ্যারিয়েন্টও বাজারে এসেছে। তবে কোম্পানি এখানেই থেমে থাকেনি। এক টিপস্টার এখন জানিয়েছেন যে, নাথিংয়ের এই মিড রেঞ্জ স্মার্টফোনের আরেকটি রঙের বিকল্প শীঘ্রই লঞ্চ হতে চলেছে। Nothing Phone (2a) হ্যান্ডসেটের নতুন ভ্যারিয়েন্টটির সম্পর্কে কি কি তথ্য উঠে এল, আসুন জেনে নেওয়া যাক।

Nothing Phone (2a) পেতে চলেছে নতুন কালার ভ্যারিয়েন্ট

টিপস্টার যোগেশ ব্রার জানিয়েছেন যে, নাথিং ফোন (২এ) মডেলের একটি নতুন কালার অপশন শীঘ্রই বাজারে পা রাখতে চলেছে। তবে তিনি এও বলেছেন যে, এই নতুন বিকল্পটি জুলাই মাসে মুক্তি পেতে চলা কমিউনিটি এডিশনের থেকে আলাদা হবে। নতুন কালার অপশনটি কেমন হবে, সে সম্পর্কে এখনও কোনও তথ্য উপলব্ধ নেই। আশা করা যায় আনুষ্ঠানিক ঘোষণা বা অনলাইন রিপোর্টের মাধ্যমে আগামী দিনে এই মডেলটির সম্পর্কে আরও জানা যাবে।

Nothing Phone (2a): স্পেসিফিকেশন এবং মূল্য

নাথিং ফোন (২এ) ফোনে ৩০ হার্টজ থেকে ১২০ হার্টজ পর্যন্ত অ্যাডাপ্টিভ রিফ্রেশ রেট সহ ৬.৭ ইঞ্চির ফুলএইচডি+ ওলেড (OLED) ডিসপ্লে রয়েছে, যা কর্নিং গরিলা গ্লাস ৫ দ্বারা সুরক্ষিত। ফোনটি মিডিয়াটেক ডাইমেনসিটি ৭২০০ প্রো প্রসেসরে চলে, যা এলপিডিডিআর৪এক্স র‍্যাম এবং ইউএফএস ২.২ স্টোরেজের সাথে যুক্ত।

ক্যামেরার ক্ষেত্রে, Nothing Phone (2a) ফোনের রিয়ার প্যানেলে ৫০ মেগাপিক্সেলের প্রাইমারি সেন্সর এবং একটি ৫০ মেগাপিক্সেলের আল্ট্রা-ওয়াইড অ্যাঙ্গেল সেন্সর সহ ডুয়েল ক্যামেরা সেটআপ উপস্থিত রয়েছে। আর ফোনের সামনে একটি ৩২ মেগাপিক্সেলের ফ্রন্ট-ফেসিং ক্যামেরা বিদ্যমান। এই ফোনটি অ্যান্ড্রয়েড ১৪ ভিত্তিক নাথিং ওএস ২.৫ (Nothing OS 2.5) কাস্টম স্কিনে রান করে। পাওয়ার ব্যাকআপের জন্য, Nothing Phone (2a) ৪৫ ওয়াট ওয়্যার্ড ফাস্ট চার্জিং সাপোর্ট যুক্ত ৫,০০০ এমএএইচ ব্যাটারির সাথে এসেছে।

দামের ক্ষেত্রে, Nothing Phone (2a) হ্যান্ডসেটের বেস ৮ জিবি র‍্যাম + ১২৮ জিবি স্টোরেজ মডেলের দাম রাখা হয়েছে ২৩,৯৯৯ টাকা। আর উচ্চতর ৮ জিবি র‍্যাম + ২৫৬ জিবি স্টোরেজ এবং ১২ জিবি র‍্যাম + ২৫৬ জিবি স্টোরেজ মডেলের মূল্য ২৫,৯৯৯ টাকা এবং ২৭,৯৯৯ টাকা।

RELATED ARTICLES

আরও পড়ুন