সস্তা হল 150W ফাস্ট চার্জিংয়ের OnePlus স্মার্টফোন, বাঁচান 47 হাজার টাকা পর্যন্ত, এখানে রয়েছে অফার

Avatar

Published on:

oneplus-10t-5g-available-very-heavy-discount-by-rs-47000-check-deals

আপনি যদি OnePlus-র 5G ফোন কেনার কথা ভেবে থাকেন, তাহলে এখন আপনার কাছে দারুণ সুযোগ রয়েছে। ই-কমার্স সাইট অ্যামাজন এই মুহূর্তে OnePlus 10T স্মার্টফোনে দিচ্ছে বাম্পার ডিসকাউন্ট। এই ফোনের ১২ জিবি র‌্যাম ও ২৫৬ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের এমআরপি ৫৪,৯৯৯ টাকা। তবে অফারে OnePlus 10T এখন ৪৯,৯৯৯ টাকায় পাওয়া যাচ্ছে।

আবার ব্যাংক অফারের ফায়দা তুলে আপনি ফোনটির দাম ৫,০০০ টাকা পর্যন্ত কমাতে পারবেন। সাথে ৪৭,০৫০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ অফারও দেওয়া হচ্ছে। তবে মনে রাখবেন যে এক্সচেঞ্জ ভ্যালু ফোনের অবস্থা এবং ব্র্যান্ডের উপর নির্ভর করবে। 

OnePlus 10T এর ফিচার এবং স্পেসিফিকেশন

ওয়ানপ্লাস ১০টি ডিভাইসে রয়েছে ১২ জিবি র‌্যাম ও ২৫৬ জিবি ইন্টারনাল স্টোরেজ। পারফরম্যান্সের জন্য এই ফোনে ব্যবহার করা হয়েছে স্ন্যাপড্রাগন ৮+জেন ১ প্রসেসর। এর ডিসপ্লেও খুবই চমৎকার। এতে দেখা যাবে ৬.৭ ইঞ্চি ফুল এইচডি+ ফ্লুইড অ্যামোলেড স্ক্রিন। এটি ১২০ হার্টজ রিফ্রেশ রেট এবং ৩৬০ হার্টজ টাচ স্যাম্পলিং রেট সাপোর্ট করে। ডিসপ্লে সুরক্ষার জন্য এতে কর্নিং গরিলা গ্লাস ব্যবহার করা হয়েছে।

OnePlus 10T ফোনে ফটোগ্রাফির জন্য এলইডি ফ্ল্যাশসহ ট্রিপল ক্যামেরা সেটআপ বর্তমান। এই ক্যামেরাগুলি হল ৮ মেগাপিক্সেল আল্ট্রা ওয়াইড অ্যাঙ্গেল লেন্স, ৫০ মেগাপিক্সেল প্রাইমারি লেন্স এবং ২ মেগাপিক্সেল ম্যাক্রো লেন্স। আর সেলফি তোলার জন্য পাওয়া যাবে ১৬ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা। 

পাওয়ার ব্যাকআপের জন্য ৪৮০০ এমএএইচ ব্যাটারি দেওয়া হয়েছে, যা ১৫০ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করবে। অপারেটিং সিস্টেমের কথা বললে, ফোনটি অ্যান্ড্রয়েড ১২ ভিত্তিক অক্সিজেন অপারেটিং সিস্টেমে চলবে। কানেক্টিভিটির জন্য OnePlus 10T ডিভাইসে ডুয়াল সিম, ৫জি, ব্লুটুথ এবং ৩.৫ মিলিমিটার হেডফোন জ্যাকের মতো অপশন উপলব্ধ।

সঙ্গে থাকুন ➥