সুযোগ হাতছাড়া করবেন না! OnePlus এর সবচেয়ে বেশি বিক্রি হওয়া 5G ফোন কিনুন সবচেয়ে সস্তায়

Avatar

Published on:

OnePlus Nord CE 2 Lite 5G Discount Offer

ই-কমার্স সাইট Amazon-এ শুরু হচ্ছে Great Summer Sale। তবে এই সেলের আগেও কিছু স্মার্টফোনের উপর ডিসকাউন্ট দিচ্ছে অ্যামাজন। আপনি যদি এই মুহূর্তে OnePlus Nord CE 2 Lite 5G ফোনটি কিনতে চান, তাহলে একাধিক অফার পাবেন। এর মধ্যে ব্যাঙ্ক অফার ও এক্সচেঞ্জ অফার অন্তর্ভুক্ত রয়েছে। আসুন OnePlus Nord CE 2 Lite 5G এই মুহূর্তে কত কম দামে কেনা যাবে দেখে নেওয়া যাক।

OnePlus Nord CE 2 Lite 5G এর উপর অফার

ওয়ানপ্লাস নর্ড সিই ২ লাইট ৫জি ফোনের ৬ জিবি র‌্যাম + ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টটি অ্যামাজনে ১৯,৯৯৯ টাকার পরিবর্তে ১৮,৪৯৯ টাকায় পাওয়া যাচ্ছে। তবে অ্যামাজন সামার সেলে এটি ১৭,৪৯৯ টাকায় বিক্রি করা হবে বলে জানানো হয়েছে।

যাইহোক, এখনও আপনি আরও কমে ফোনটি কিনতে পারবেন। সেক্ষেত্রে আইসিআইসিআই এবং কোটাক ব্যাঙ্কের ক্রেডিট কার্ডের মাধ্যমে পেমেন্ট করতে হবে। তাহরে ১০ শতাংশ ইনস্ট্যান্ট ডিসকাউন্ট পাওয়া যাবে। আবার এক্সচেঞ্জ অফারের মাধ্যমে এই ডিভাইসের দাম ১৪,০০০ টাকা পর্যন্ত কমানো যাবে।

OnePlus Nord CE 2 Lite 5G এর স্পেসিফিকেশন ও ফিচার

ফিচার ও স্পেসিফিকেশনের কথা বলতে গেলে OnePlus Nord CE 2 Lite 5G ফোনে রয়েছে ৬.৫৯ ইঞ্চি ফুল-এইচডি ডিসপ্লে। এটি অক্টা-কোর স্ন্যাপড্রাগন ৬৯৫ চিপসেটে চলে। ফটোগ্রাফির জন্য ডিভাইসটিতে ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ বর্তমান। এই ক্যামেরাগুলি হল এফ/১.৭ অ্যাপারচারসহ ৬৪ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর, ২ মেগাপিক্সেল শ্যুটার এবং ২ মেগাপিক্সেল ডেপথ সেন্সর। সেলফি ও ভিডিও চ্যাটের জন্য ফোনটিতে দেওয়া হয়েছে এফ/২.০ অ্যাপারচারসহ ১৬ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা। পাওয়ার ব্যাকআপের জন্য এই ফোনে ৫,০০০ এমএএইচ ব্যাটারি পাওয়া যাবে, যা ৩৩ ওয়াট সুপারভুক চার্জিং সাপোর্ট করে। ওয়ানপ্লাসের দাবি, এই চার্জার ৩০ মিনিটে ০ থেকে ৫০ শতাংশ পর্যন্ত ব্যাটারি চার্জ করতে পারে।

সঙ্গে থাকুন ➥