Oppo Find N3: ট্যাবের মতো বড় ডিসপ্লে দিয়ে নতুন ফোল্ডেবল ফোন আনছে ওপ্পো, প্রসেসরের নামও ফাঁস

Published on:

Oppo Find N3 Specifications Leaked

ওপ্পো (Oppo)-এর Find N সিরিজের ফোল্ডেবল স্মার্টফোনগুলি এখনও পর্যন্ত সফলতার সাথে ইউজারদের প্রায় অদৃশ্য ক্রিজ এবং আকর্ষণীয় ফর্ম ফ্যাক্টর অফার করতে সফল হয়েছে। ব্র্যান্ডটি গত বছরের শেষের দিকে তাদের লেটেস্ট Oppo Find N2 এবং Find N2 Flip ফোল্ডেবলগুলি চীনে উন্মোচন করেছে। এর মধ্যে ফ্লিপ ফোনটি সম্প্রতি বিশ্ববাজারেও পা রেখেছে। যদিও ওপ্পোর পরবর্তী প্রজন্মের ফোল্ডেবল ডিভাইসগুলির লঞ্চের আগে এখনও বেশ কিছু মাস বাকি আছে, তবে এখন এক টিপস্টারের সৌজন্যে আসন্ন Find N3-এর কিছু স্পেসিফিকেশন সামনে এসেছে। আসুন এগুলি সম্পর্কে সবিস্তারে জেনে নেওয়া যাক।

ফাঁস হল Oppo Find N3-এর প্রধান স্পেসিফিকেশন

টিপস্টার ডিজিট্যাল চ্যাট স্টেশন দাবি করেছেন যে, নতুন ওপ্পো ফাইন্ড এন৩ ফোল্ডেবল স্মার্টফোনে উল্লেখযোগ্যভাবে বড় ৮ ইঞ্চির প্রাইমারি ডিসপ্লে থাকবে, যার রেজোলিউশন ২,২৬৮ x ২,৪৪০ পিক্সেল এবং রিফ্রেশ রেট ১২০ হার্টজ হবে। তুলনা করে দেখলে, পূর্বসূরি ফাইন্ড এন এবং ফাইন্ড এন২ মডেলগুলি ১,৭৯২ x ১,৯২০ পিক্সেলের রেজোলিউশন সহ অভিন্ন ৭.১ ইঞ্চির স্ক্রিন অফার করে। ওপ্পো ফাইন্ড এন৩-এর ফাঁস হওয়া স্কেচ ইঙ্গিত দিয়েছে যে, এটিতে সদ্য উন্মোচিত ওপ্পো ফাইন্ড এক্স৬ সিরিজের ডিভাইসগুলির মতো একই রকমের ডিজাইন থাকতে পারে। অর্থাৎ এর রিয়ার প্যানেলে একটি বৃত্তাকার ক্যামেরা মডিউল দেখা যাবে।

জানিয়ে রাখি, টিপস্টার এর আগে প্রকাশ করেছিলেন যে ওপ্পো ফাইন্ড এন৩ ফোল্ডেবল ফোনের বাইরের কভার ডিসপ্লেতে একটি ২০ মেগাপিক্সেলের লেন্স এবং ভিতরের মূল স্ক্রিনে একটি ৩২ মেগাপিক্সেলের সেন্সর সহ ডুয়েল সেলফি ক্যামেরা থাকবে। আর ডিভাইসটির পিছনে, অপটিক্যাল ইমেজ স্ট্যাবিলাইজেশন (OIS) সহ ৫০ মেগাপিক্সেলের সনি আইএমএক্স৮৯০ প্রাইমারি সেন্সর অবস্থান করবে, যার সাথে একটি ৪৮ মেগাপিক্সেলের সনি আইএমএক্স৫৮১ আল্ট্রা-ওয়াইড লেন্স এবং L07D1W22 শনাক্তকারী সহ একটি ৩২ মেগাপিক্সেলের টেলিফটো সেন্সর যুক্ত থাকতে পারে৷

এছাড়াও, Oppo Find N3 কোয়ালকমের লেটেস্ট স্ন্যাপড্রাগন ৮ জেন ২ চিপসেট এবং ৪,৮০৫ এমএএইচ ব্যাটারি দ্বারা চালিত হবে বলে আশা করা হচ্ছে। হ্যান্ডসেটটিতে স্লিম ডিজাইন এবং উন্নত হিঞ্জ বা কব্জা থাকতে পারে। এই তথ্যগুলি ছাড়া, Find N3 সম্পর্কে কোনও বিবরণ এখনও প্রকাশ্যে আসেনি। তবে আশা করা যায় শীঘ্রই ওপ্পোর পরবর্তী ফোল্ডেবলগুলি সম্পর্কে বিস্তারিত তথ্য অনলাইনে প্রকাশিত হবে।

সঙ্গে থাকুন ➥