HomeMobilesএবার ভারতে আসছে সাড়া জাগানো Oppo Reno 10 সিরিজ, ফিচার সহ ডিজাইন...

এবার ভারতে আসছে সাড়া জাগানো Oppo Reno 10 সিরিজ, ফিচার সহ ডিজাইন হবে আলাদা

কয়েক সপ্তাহ আগেই চীনের বাজারে লঞ্চ হয়েছিল Oppo Reno 10 স্মার্টফোন সিরিজ। অনুমান করা হচ্ছিল যেড় চলতি মাসের বা জুলাই মাসে আলোচ্য লাইনআপকে ভারতে লঞ্চ করা হতে পারে। আর এখন একটি নতুন রিপোর্টে দাবি করা হচ্ছে যে, Oppo তাদের এই লেটেস্ট স্মার্টফোন সিরিজকে আগামী জুলাই মাসেই এদেশে আনুষ্ঠানিকভাবে ঘোষণা করতে চলেছে। লঞ্চের টাইমলাইনের পাশাপাশি এদের ফিচারও ফাঁস হয়েছে। জানা গেছে, ভারতে আত্মপ্রকাশ করতে চলা Oppo Reno 10 সিরিজের ফোনগুলির স্পেসিফিকেশন চীনা ভ্যারিয়েন্টের থেকে আলাদা হবে।

৯১মোবাইলস (91Mobiles) -এর একটি লেটেস্ট রিপোর্ট অনুসারে, Oppo Reno 10 সিরিজকে আগামী জুলাই মাসে ভারতের বাজারে লঞ্চ করা হবে। যদিও এই মুহূর্তে লঞ্চের সঠিক তারিখ জানা সম্ভব হয়নি। তবে রিপোর্ট অনুসারে, এই লাইনআপের অধীনে মোট তিনটি ডিভাইস আসবে, যথা – Oppo Reno 10, Oppo Reno 10 Pro, এবং Oppo Reno 10 Pro Plus। প্রত্যেকটি মডেলের অফিসিয়াল নাম চীনা ভ্যারিয়েন্টের মতো হবে, কিন্তু ভারতীয় সংস্করণগুলির ফিচার ভিন্ন হবে।

রিপোর্টে আরো দাবি করা হয়েছে যে, ভারতে আসন্ন ওপ্পো রেনো ১০ এবং ওপ্পো রেনো ১০ প্রো, উভয় মডেলই একই চিপসেট দ্বারা চালিত হবে। অর্থাৎ এতে মিডিয়াটেক ডাইমেনসিটি ৭০৯০ প্রসেসর থাকবে। তুলনার জন্য জানিয়ে রাখি, উক্ত দুটি মডেলের চীনা সংস্করণে যথাক্রমে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৭৭৮জি এবং মিডিয়াটেক ডাইমেনসিটি ৮২০০ চিপ রয়েছে।

এদিকে ভারতের জন্য নির্ধারিত সিরিজের টপ-এন্ড মডেল অর্থাৎ Oppo Reno 10 Pro Plus চীনা সংস্করণের মতোই কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮+ জেন ১ প্রসেসর এবং ১০০ ওয়াট ফাস্ট চার্জিং অফার করবে। এছাড়াও, এটি টেলিফটো ক্যামেরা সহ আসা সিরিজের একমাত্র মডেল হবে বলে জানা গেছে। জানিয়ে রাখি, চীনে সম্পূর্ণ Oppo Reno 10 লাইনআপকে টেলিফটো ক্যামেরা সহ লঞ্চ করা হয়েছিল। অতএব, Oppo Reno 10 এবং Reno 10 Pro মডেলের ভারতীয় ভ্যারিয়েন্টগুলি চীনা ভার্সনের তুলনায় ডাউনগ্রেডেড বা কম অ্যাডভান্স ফিচারের সাথে লঞ্চ হতে চলেছে।

এছাড়াও জানা যাচ্ছে, ভারতে আত্মপ্রকাশ করতে চলা Oppo Reno 10 সিরিজ হয়তো কিছুটা ভিন্ন ডিজাইনের সাথে আসবে।

RELATED ARTICLES

Most Popular