Realme 12+ 5G-এর ফার্স্ট লুক প্রকাশ্যে, Pro সিরিজের সঙ্গেই লঞ্চ? নাকি পরে আসবে

Updated on:

Realme 12 Plus 5G Specifications

Realme 12+ 5G ফোনটি রিয়েলমির আসন্ন নম্বর সিরিজের নতুন সংযোজন হতে চলেছে। কোম্পানির তরফে ইতিমধ্যেই ঘোষণা করা হয়েছে যে, Realme 12 Pro 5G এবং Realme 12 Pro+ 5G সমন্বিত Realme 12 Pro সিরিজটি আগামী ২৯ জানুয়ারি গ্লোবাল মার্কেটে লঞ্চ হবে। উল্লেখিত স্মার্টফোনগুলিকে ইতিমধ্যেই বেশ কিছু পাবলিক সার্টিফিকেশন এবং বেঞ্চমার্কিং প্ল্যাটফর্মে দেখা গেছে। আর এখন, নন-প্রো Realme 12+ 5G (RMX3866) ফোনটি একটি ছবি সহ চীনের এমআইআইটি (MIIT) সার্টিফিকেশন ডেটাবেসে হাজির হয়েছে। আশা করা হচ্ছে যে, আগামী ২৯ জানুয়ারি Realme 12 Pro সিরিজের পাশাপাশি, Realme 12+ 5G ফোনটিও বাজারে আত্মপ্রকাশ করবে।

Realme 12+ 5G-কে দেখা গেল MIIT সার্টিফিকেশন সাইটে

চীনের এমআইআইটি সাইটে RMX3866 মডেল নম্বর সহ রিয়েলমি ১২ প্লাস ৫জি তালিকাভুক্ত হয়েছে। এই লিস্টিং থেকে একটি ছবি সামনে এসেছে, যা ফোনের ডিজাইন স্পষ্টভাবে তুলে ধরেছে। রিয়েলমি ১২ প্লাস ৫জি-তে এলইডি ফ্ল্যাশ সহ কোয়াড-রিয়ার ক্যামেরা সেটআপ থাকবে, যা দেখতে অনেকটা রিয়েলমি ১১-এর ক্যামেরা মডিউলের মতো হবে। মেটালিক কালারের একটি উল্লম্ব রেখা রিয়ার প্যানেলের মাঝ বরাবর চলে গেছে, যা প্যানেলটিকে দুটি সমান অংশে বিভক্ত করেছে বলে মনে হচ্ছে।

রিয়েলমির লোগো স্মার্টফোনটির ব্যাক প্যানেলের নীচের অংশে দেখা যাবে। এছাড়াও, রিয়েলমি ১২ প্লাস ৫জি-এর ডানদিকে ভলিউম রকার এবং একটি পাওয়ার বাটন অবস্থান করবে। রিয়েলমি ১২ প্লাস ৫জি-এর ডিজাইনটি অনেকটা আসন্ন রিয়েলমি ১২ প্রো সিরিজের মতোই।

Realme 12+ 5G-এর স্পেসিফিকেশন (সম্ভাব্য)

স্পেসিফিকেশন সম্পর্কে বললে, Realme 12+ 5G-তে ৬৪ মেগাপিক্সেলের প্রাইমারি ক্যামেরা ও একটি ৮ মেগাপিক্সেলের সেকেন্ডারি লেন্স সহ ডুয়েল রিয়ার ক্যামেরা সেটআপ এবং একটি ১৬ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা থাকবে বলে জানা গেছে। ডিভাইসটি ৬৭ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট সহ ৫,০০০ এমএএইচ ক্ষমতাসম্পন্ন ব্যাটারি অফার করবে বলে আশা করা হচ্ছে।

ফোনটি সম্ভবত অ্যান্ড্রয়েড ১৪-এর ওপর ভিত্তি করে রিয়েলমি ইউআই ৫ (Realme UI 5) কাস্টম স্কিনে রান করবে এবং নিয়ার ফিল্ড কমিউনিকেশন (NFC) সাপোর্ট সহ আসতে পারে। গিকবেঞ্চ (Geekbench) ডেটাবেস থেকে জানা গেছে যে, Realme 12 Pro+ ফোনটি Qualcomm Snapdragon 7s Gen 2 চিপসেট দ্বারা হবে এবং ১২ জিবি র‍্যাম থাকতে পারে। তবে এগুলি ছাড়া, Realme 12+ 5G সম্পর্কে আর কোনও তথ্য এখনও সামনে আসেনি।

সঙ্গে থাকুন ➥