Realme C53: সস্তায় সুন্দর ফোন লঞ্চ করতে চলেছে রিয়েলমি, র‍্যাম, স্টোরেজের বিস্তারিত তথ্য ফাঁস হয়ে গেল

Updated on:

Realme C53 Launch Soon

রিয়েলমি গত মার্চ মাসে সাশ্রয়ী মূল্যের C-সিরিজের অধীনে Realme C55 লঞ্চ করেছে। এই স্মার্টফোনটির প্রধান আকর্ষণ ছিল নোটিফিকেশনের জন্য অ্যাপলের ডায়নামিক আইল্যান্ড (Dynamic Island)-এর অনুরূপ রিয়েলমি মিনি ক্যাপসুল। এছাড়াও দামের বিচারে ফোনটি বেশকিছু চিত্তাকর্ষক বৈশিষ্ট্য অফার করে। এই এটির লঞ্চের কয়েক সপ্তাহের মধ্যেই সংস্থা আরেকটি C-সিরিজের মডেলের ওপর কাজ করছে বলে জানা গেছে, যার নাম Realme C53। ডিভাইসটি সম্প্রতি বিভিন্ন সার্টিফিকেশন সাইটে দেখা গেছে। আর এখন একটি রিপোর্টে ডিজাইনের পাশাপাশি স্টোরেজ ও র‍্যামের পরিমাণ প্রকাশ করা হয়েছে।

Realme C53 এর রেন্ডার, র‍্যাম, স্টোরেজ অপশন লিক

মাইস্মার্টপ্রাইস রিয়েলমি সি৫৩-এর একটি ছবি শেয়ার করেছে, যা দেখায় যে ডিজাইনের দিক থেকে এটি রিয়েলমি সি৫৫-এর মতোই হবে। হ্যান্ডসেটটির রিয়ার প্যানেলে ক্যামেরা সেন্সরের জন্য দুটি বৃত্তাকার রিং থাকবে। আর ডিভাইসটির দুইপাশে ফ্ল্যাট ফ্রেম দেখা যাবে এবং এর ডান প্রান্তে ভলিউম এবং পাওয়ার বাটনটি উপস্থিত থাকবে। রিয়েলমি সি৫৩-এর সামনের দিকে স্লিম বেজেল এবং সেলফি ক্যামেরার জন্য একটি পাঞ্চ-হোল কাটআউট সহ একটি প্রিমিয়াম লুক দেখা যাবে।

আবার, ফোনটির নীচের প্রান্তে একটি স্পিকার গ্রিল এবং একটি ইউএসবি-সি পোর্ট অবস্থান করবে। তবে রেন্ডারটি নির্দেশ করছে যে, রিয়েলমি সি৫৩-তে ৩.৫ মিলিমিটারের হেডফোন জ্যাকটি অনুপস্থিত থাকবে। যদিও, বেশিরভাগ স্মার্টফোন ব্র্যান্ডই তাদের প্রোডাক্ট রেঞ্জ থেকে এই ফিচারটি সরিয়ে দেওয়ার সিদ্ধান্ত নিয়েছে।

এছাড়াও, মাইস্মার্টপ্রাইস দাবি করেছে যে, Realme C53 ভারতে কমপক্ষে ৬ জিবি র‍্যাম এবং ১২৮ জিবি স্টোরেজ সহ লঞ্চ করা হবে। তবে লঞ্চের সময় এর আরও স্টোরেজ বিকল্পও বাজারে আসতে পারে। শোনা যাচ্ছে, এতে ৩৩ ওয়াট চার্জিং সাপোর্ট সহ ৫,০০০ এমএএইচ ব্যাটারি ব্যবহার করা হবে৷ যদিও, রিয়েলমির পক্ষ থেকে এই স্মার্টফোনটির লঞ্চের বিষয়ে এখনও আনুষ্ঠানিকভাবে কিছু জানানো হয়নি। তবে, আশা করা হচ্ছে, Realme C53 একটি মিড-রেঞ্জ স্মার্টফোন হিসাবে আত্মপ্রকাশ করবে এবং ১০,৯৯৯ টাকা প্রারম্ভিক মূল্যে ভারতে লঞ্চ হওয়া Realme C55-এর নীচে অবস্থান করবে।

সঙ্গে থাকুন ➥