সস্তায় বাজার কাঁপাতে আসছে Realme C65, C67, শক্তিশালী ব্যাটারির সঙ্গে থাকবে 33W ফাস্ট চার্জিং

Published on:

Realme C65 C67 TDRA Certification

রিয়েলমি খুব শীঘ্রই বাজারে Realme C65 স্মার্টফোনটি লঞ্চ করতে চলেছে। এটি ইতিমধ্যেই ইউরোপের ইইসি (EEC), মালয়েশিয়ার এসআইআরআইএম (SIRIM) এবং মার্কিন যুক্তরাষ্ট্রের এফসিসি (FCC)-এর থেকে অনুমোদন লাভ করেছে। এছাড়াও, একাধিক সূত্র মারফৎ ইতিমধ্যেই Realme C65-এর স্পেসিফিকেশন এবং ফিচারগুলি সম্পর্কে আভাস পাওয়া গেছে। আর, এখন ডিভাইসটি সংযুক্ত আরব আমিরশাহীর টিডিআরএ (TDRA) সার্টিফিকেশন প্ল্যাটফর্মে নতুন মডেল কোড RMX3890 সহ হাজির হয়েছে। অঞ্চলের ওপর নির্ভর করে, কোম্পানি নতুন ডিভাইসটিকে Realme C65 বা Realme C67 হিসাবে লঞ্চ করবে বলে শোনা যাচ্ছে।

Realme C65/Realme C67-এর স্পেসিফিকেশন (প্রত্যাশিত)

ইতিমধ্যেই, আসন্ন রিয়েলমি স্মার্টফোনের গ্লোবাল সংস্করণটি একাধিক সার্টিফিকেশন সাইটের অনুমোদন লাভ করেছে এবং অন্যান্য দেশের সাথে ভারতে আত্মপ্রকাশ করবে বলে আশা করা হচ্ছে। এফসিসি নিশ্চিত করে যে, এই ৪জি এলটিই-ওনলি ডিভাইসটি ৫,০০০ এমএএইচ ব্যাটারি এবং ৩৩ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট সহ আসবে৷ এটির পরিমাপ হবে ১৬৪.৬ x ৭৫.৪ x ৭.৫৯ মিলিমিটার। স্মার্টফোনটি ৪ জিবি/৬ জিবি/৮ জিবি র‍্যাম এবং ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টে আসবে বলে জানা গেছে। এটিকে গ্রীন এবং পার্পল – এই দুটি কালার অপশনে বেছে নেওয়া যাবে।

রিয়েলমি সি৬৫/রিয়েলমি সি৬৭ স্মার্টফোন ব্র্যান্ডের সি-সিরিজের লেটেস্ট সংযোজন হবে। ফোনটির লঞ্চ সম্পর্কে বিস্তারিত তথ্য এখনও জানা যায়নি, তবে চলতি বছরের শেষ নাগাদ এটি লঞ্চ হবে বলে আশা করা হচ্ছে। ডিভাইসটি মালয়েশিয়ায় রিয়েলমি সি৬৭ এবং মধ্যপ্রাচ্যে রিয়েলমি সি৬৫ নামে পাওয়া যাবে।

অন্যদিকে, রিয়েলমি আগামী মাসে চীনে Realme GT 5 Pro ফোনটি লঞ্চ করার জন্যও প্রস্তুতি নিচ্ছে, যা ৭ ডিসেম্বর বাজারে আসবে। এটি হবে ফ্ল্যাগশিপ ডিভাইস এবং এতে রিয়েলমি দীর্ঘদিন ধরে ডেভেলপ করা সব সেরা ফিচার ও প্রযুক্তি যুক্ত করতে চলেছে। এছাড়াও, ব্র্যান্ড নতুন Realme V50 ফোনটির লঞ্চের জন্যও প্রস্তুতি নিচ্ছে, যা ১০ ডিসেম্বর লঞ্চ হতে চলেছে।

উল্লেখ্য, কোম্পানি কয়েক মাস আগে কার্বন ব্ল্যাক এবং মিন্ট গ্রিন কালার অপশনে Realme C51 4G ফোনটি লঞ্চ করেছিল। আশা করা যায়, এই নতুন স্মার্টফোনটির মাধ্যমে শীঘ্রই বিভিন্ন দেশে রিয়েলমি তাদের C-সিরিজকে প্রসারিত করবে।

সঙ্গে থাকুন ➥