4000 টাকা ডিসকাউন্ট, 200 মেগাপিক্সেল ক্যামেরার Realme ফোন কিনুন আরও সস্তায়, শুরু দিওয়ালি সেল

Avatar

Published on:

Realme Diwali Sale

উৎসব শুরুর আগে বেশিরভাগ অনলাইন শপিং সাইটগুলিই বিভিন্ন সেলের আয়োজন করে থাকে। বেশ কয়েকটি ই-কমার্স সংস্থা তাদের ওয়েবসাইটে ইতিমধ্যেই সেলের আয়োজন করেছে। এমতাবস্থায়, Realme-ও তাদের ভারতীয় গ্রাহকদের জন্য দীপাবলি উৎসবকে কেন্দ্র করে “Diwali Sale” এর ঘোষণা করেছে। সম্প্রতি Realme তাদের X-হ্যান্ডেলে এই খবর প্রকাশ করে জানিয়েছে যে, এই সেলে তাদের সব থেকে জনপ্রিয় স্মার্টফোন সিরিজ, Realme 11 Pro 5G বিশেষ ছাড় সহ পাওয়া যাবে। আসুন Realme Diwali Sale-এ এই দুটি ডিভাইস কত দামে পাওয়া যাবে দেখে নেওয়া যাক।

Realme 11 Pro 5G সিরিজে দেওয়া হচ্ছে আকর্ষণীয় ছাড়

সেলে Realme 11 Pro 5G সিরিজের ডিভাইসের উপর ৪০০০ টাকা বাম্পার ডিসকাউন্ট দেওয়া হবে। ব্র্যান্ডটি জানিয়েছে, তারা তাদের গ্রাহকদের দীপাবলি উৎসবের দিনগুলি আরো আলোকিত করে তোলার জন্যই বিভিন্ন ছাড় সহ রিয়েলমি স্মার্টফোনগুলি অফার করছে।

Realme Diwali সেলে Realme 11 Pro 5G এর দাম

রিয়েলমি ১১ প্রো ৫জি ডিভাইসটি ৮ জিবি র‍্যাম ও ১২৮ জিবি স্টোরেজ এবং ১২ জিবি র‍্যাম ও ২৫৬ জিবি স্টোরেজ, এই দুই ভ্যারিয়েন্টে পাওয়া যায়। লঞ্চের সময় এর টপ ভ্যারিয়েন্টের দাম ছিল ২৭,৯৯৯ টাকা। তবে বর্তমানে সংস্থাটি ২৩,৯৯৯ টাকার প্রারম্ভিক মূল্যে এই স্মার্টফোনটি অফার করছে।

Realme 11 Pro Plus 5G-র দাম

রিয়েলমি ১১ প্রো প্লাস ৫জি মডেলটিও ৮ জিবি + ২৫৬ জিবি এবং ১২ জিবি + ২৫৬ জিবি এই দুই ভ্যারিয়েন্টে উপলব্ধ। আর লঞ্চ হবার সময় এর টপ ভ্যারিয়েন্টের এমআরপি ২৯,৯৯৯ টাকা থাকলেও, বর্তমানে ব্র্যান্ডটি ২৭,৯৯৯ টাকা প্রারম্ভিক মূল্যে এটি কেনার সুযোগ করে দিচ্ছে।

Realme 11 Pro 5G এর স্পেসিফিকেশন

Realme 11 Pro 5G ফোনে দেখা যাবে ১২০ হার্টজ রিফ্রেশ রেটের ভিশন কার্ভড ডিসপ্লে। আর পারফরম্যান্সের জন্য এতে মিডিয়াটেক ডাইমেনসিটি ৭০৫০ ৫জি চিপসেট ব্যবহার করা হয়েছে। ফটোগ্রাফির জন্য, ডিভাইসটির রিয়ার প্যানেলে অবস্থিত ডুয়েল-ক্যামেরা সেটআপে OIS সাপোর্ট সহ ১০০ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর এবং ২ মেগাপিক্সেল ম্যাক্রো সেন্সর বিদ্যমান৷ আবার, সেলফি এবং ভিডিও কলের জন্য ফোনের সামনে একটি ১৬ মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা দেওয়া হয়েছে। পাওয়ার ব্যাকআপের জন্য, Realme 11 Pro 5G ফোনে ৬৭ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট সহ ৫,০০০ এমএএইচ ব্যাটারিও ব্যবহার করা হয়েছে।

Realme 11 Pro Plus 5G-এর স্পেসিফিকেশন

এই ডিভাইসটিতেও কার্ভড ভিশন ডিসপ্লে দেওয়া হয়েছে, যা ১২০ হার্টজ রিফ্রেশ রেট সাপোর্ট করে। আবার, এই ডিভাইসটি মিডিয়াটেক ডাইমেনসিটি ৭০৫০ প্রসেসর দ্বারা চালিত। Pro+ মডেলটিতে ব্যবহৃত হয়েছে ৫,০০০ এমএএইচ ক্যাপাসিটির ব্যাটারি, যা ১০০ ওয়াট সুপারভুক চার্জিং সাপোর্ট করে। আর ফটোগ্রাফির জন্য এতে আছে ওআইএস সুপার জুম সাপোর্ট সহ ২০০ মেগাপিক্সেলের প্রাইমারি সেন্সর, ৮ মেগাপিক্সেল ও ২ মেগাপিক্সেলের দুটি সেন্সর সহ একটি ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ। এছাড়া সেলফি এবং ভিডিও কলের জন্য ফোনের সামনে ৩২ মেগাপিক্সেল সোনি সেলফি ক্যামেরা বর্তমান।

সঙ্গে থাকুন ➥