অবিশ্বাস্য অফার, 15 হাজার টাকা দাম কমলো Realme GT Neo 3T ফোনের, রয়েছে 64MP ক্যামেরা

Avatar

Published on:

Realme GT Neo 3T Discount Offer

জনপ্রিয় শপিং প্ল্যাটফর্ম Flipkart এই সপ্তাহে Big Saving Days Sale নিয়ে হাজির হচ্ছে। আগামী ৫ মে থেকে এই সেল শুরু হবে। Flipkart ইতিমধ্যেই সেলের বিভিন্ন অফার টিজ করতে শুরু করেছে। জানা গেছে, Realme GT Neo 3T ফোনটি Big Saving Days সেলে বাম্পার ডিসকাউন্টে কেনা যাবে। যারপর ২০,০০০ টাকারও কম দামে এটি পাওয়া যাবে। আসুন Realme GT Neo 3T এর আসল দাম ও অফার সম্পর্কে বিস্তারিত জেনে নেওয়া যাক।

Realme GT Neo 3T এর দাম ও অফার

Realme GT Neo 3T ফোনের ৬ জিবি র ্যাম এবং ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম ভারতে ৩৪,৯৯৯ টাক। তবে ফ্লিপকার্ট বিগ সেভিং ডেজ সেলে ৪২% ফ্ল্যাট ডিসকাউন্টের পরে এটি মাত্র ১৯,৯৯৯ টাকায় কেনা যাবে। আবার ফ্লিপকার্ট অ্যাক্সিস ব্যাঙ্কের কার্ড দিয়ে পেমেন্ট করলে ৫% ক্যাশব্যাকের মিলবে। আপনি চাইলে নো-কস্ট ইএমআই-তেও ফোনটিও কিনতে পারবেন। 

আবার আপনি যদি এই রিয়েলমি ডিভাইসটি কেনার জন্য পুরানো ফোন এক্সচেঞ্জ করতে চান, তাহলে ১৯,৪৫০ টাকা পর্যন্ত অতিরিক্ত ছাড় পেতে পারেন। মনে রাখবেন, এই এক্সচেঞ্জ ভ্যালু পুরানো ফোনের মডেল এবং কন্ডিশনের উপর নির্ভর করবে। হ্যান্ডসেটটি ড্যাশ ইয়েলো, ড্রিফটিং হোয়াইট এবং শেড ব্ল্যাক কালার অপশনে কেনা যাবে। 

Realme GT Neo 3T এর স্পেসিফিকেশন ও ফিচার

রিয়েলমি জিটি নিও‌ ৩টি ফোনে রয়েছে বড় ৬.৬ ইঞ্চি ফুল এইচডি+ অ্যামোলেড ডিসপ্লে, যা ১২০ হার্টজ রিফ্রেশ রেট এবং ৫০০ নিটস পিক ব্রাইটনেস সাপোর্ট করবে। আবার ডিসপ্লের সুরক্ষার জন্য দেওয়া হয়েছে কর্নিং গরিলা গ্লাস ৫। পারফরম্যান্সের জন্য এই ডিভাইসে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮৭০ প্রসেসর ব্যবহার করা হয়েছে।

ফটোগ্রাফির জন্য Realme GT Neo 3T ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ সহ এসেছে। এই ক্যামেরাগুলি হল ৮ মেগাপিক্সেল আল্ট্রা ওয়াইড লেন্স, ২ মেগাপিক্সেল ম্যাক্রো সেন্সর ও ৬৪ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর। আর সেলফি ও ভিডিও কলিংয়ের জন্য এতে পাওয়া যাবে ১৬ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা। আর পাওয়ার ব্যাকআপের জন্য এতে দেওয়া হয়েছে ৫০ এমএএইচ ব্যাটারি, যা ৮০ ওয়াট সুপারডার্ট চার্জিং সাপোর্ট করবে।

সঙ্গে থাকুন ➥