পুজোর আগে লুট অফার, 6000mAh ব্যাটারি ও 8 জিবি র‌্যামের Redmi 10 Power এর দাম কমলো 9000 টাকা

Avatar

Published on:

Redmi 10 power-buy-7000-rupees-discount-amazon deal-6000mah-battery-8gb-ram-smartphone

আপনি যদি দুর্দান্ত ফিচারযুক্ত কোনো স্মার্টফোন কিনতে চান, তাহলে অ্যামাজন আপনার জন্য সেরা ডিল নিয়ে হাজির হয়েছে। আজ্ঞে হ্যাঁ! অ্যামাজনের কিকস্টার্টার ডিলে Redmi 10 Power অনেক কম মূল্যে বিক্রি হচ্ছে। অ্যামাজন এই ডিভাইসের উপর ৪১ শতাংশ ছাড় দিচ্ছে। আবার ব্যাংক ডিসকাউন্টের সুবিধা নিতে পারলে ১০ হাজার টাকার কম দামে এটি কেনা যাবে। Redmi 10 Power ফোনে ৫০ মেগাপিক্সেল ক্যামেরা ও ৬০০০ এমএএইচ ব্যাটারি রয়েছে।

সস্তায় Redmi 10 Power কীভাবে কিনবেন
 
রেডমি ১০ পাওয়ার এর ৮ জিবি র‌্যাম + ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্ট অ্যামাজন থেকে অর্ডার করা যাবে। এই স্মার্টফোনটির এমআরপি ১৮,৯৯৯ টাকা, তবে অ্যামাজনের কিকস্টার্টার ডিলে ৪১% ছাড়ের পরে আপনি এটি মাত্র ১১,২৪৮ টাকায় কিনতে পারবেন।

এছাড়াও, আপনি রেডমি ১০ পাওয়ার ফোনের উপর ব্যাংক অফার পাবেন। এসবিআই ক্রেডিট কার্ডের মাধ্যমে পেমেন্ট করলে ১২৫০ টাকা ছাড় পাওয়া যাবে। আবার আপনার যদি পুরানো স্মার্টফোনের অবস্থা ঠিক থাকে, তবে আপনি এটি অ্যামাজনে এক্সচেঞ্জ করতে পারেন। এর বিনিময়ে আপনি ১০,৬০০ টাকা ছাড় পেতে পারেন। 
 
Redmi 10 Power এর স্পেসিফিকেশন ও ফিচার

Redmi 10 Power স্মার্টফোনের সামনে দেখা যাবে ৬.৭১ ইঞ্চি আইপিএস এলসিডি ডিসপ্লে এবং এটি অ্যান্ড্রয়েড ১৩ ভিত্তিক এমআইইউআই ১৪ সফটওয়্যার স্কিনে চলে। পারফরম্যান্সের জন্য এতে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৬৮০ প্রসেসর ব্যবহার করা হয়েছে। ফটোগ্রাফির জন্য ডিভাইসটিতে ৫০ মেগাপিক্সেল + ২ মেগাপিক্সেল রিয়ার ক্যামেরা এবং ৫ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা উপস্থিত। পাওয়ার ব্যাকআপের জন্য এতে ৬০০০ এমএএইচ ব্যাটারি রয়েছে, যা ১৮ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করে।

সঙ্গে থাকুন ➥