Redmi 12 5G: 10,999 টাকায় বিক্রি শুরু, আজই কিনে ফেলুন এই দুর্দান্ত 5G স্মার্টফোন

Updated on:

Redmi 12 5G 4G Discount Offer

রেডমি গত সপ্তাহে ভারতে তাদের Redmi 12 সিরিজের স্মার্টফোনগুলি লঞ্চ করেছে। এই লাইনআপে Redmi 12 4G এবং 12 5G – মডেল দুটি অন্তর্ভুক্ত রয়েছে। এই হ্যান্ডসেটগুলি প্রসেসর বাদে প্রায় একইরকমের স্পেসিফিকেশন অফার করে। Redmi 12-এর উভয় ভ্যারিরেন্টেই ফুল এইচডি+ ডিসপ্লে, ৫০ মেগাপিক্সেলের ক্যামেরা এবং ৫,০০০ এনএএইচ ব্যাটারি রয়েছে। আর এখন ভারতীয় ক্রেতাদের জন্য রেডমি আনুষ্ঠানিকভাবে এই বাজেট ডিভাইসগুলির সেল চালু করেছে। তাহলে আসুন Redmi 12-এর ৫জি সংস্করণটির দাম ও স্পেসিফিকেশনগুলি দেখে নেওয়া যাক।

Redmi 12 5G-এর মূল্য এবং লভ্যতা

বাজেট রেঞ্জের লেটেস্ট রেডমি ১২ ৫জি ফোনটির বেস ৪ জিবি র‍্যাম + ১২৮ জিবি স্টোরেজ সংস্করণের দাম রাখা হয়েছে ১১,৯৯৯ টাকা। অন্যদিকে, ৬ জিবি র‍্যাম + ১২৮ জিবি স্টোরেজ এবং ৮ জিবি র‍্যাম + ২৫৬ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টগুলির দাম যথাক্রমে ১৩,৪৯৯ টাকা এবং ১৫,৪৯৯ টাকা। ব্র্যান্ডটি আইসিআইসিআই ক্রেডিট এবং ডেবিট কার্ডে ১,০০০ টাকার ইনস্ট্যান্ট ছাড়ও দিচ্ছে৷ রেডমি ১২ ৫জি-এর সেল আজ (৪ আগস্ট) থেকে শুরু হয়েছে এবং এটি কোম্পানির অফিসিয়াল ওয়েবসাইট, অ্যামাজন এবং শাওমির রিটেইল স্টোরের মাধ্যমে বিক্রি করা হবে।

Redmi 12 5G-এর স্পেসিফিকেশন

Redmi 12 5G-এ বড় ৬.৭৯ ইঞ্চির ফুলএইচডি+ ডিসপ্লে রয়েছে, যা ৯০ হার্টজ রিফ্রেশ রেট এবং ৫৫০ নিট পিক ব্রাইটনেস সাপোর্ট করে। ডিভাইসটিতে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৪ জেন ২ রয়েছে, যা সর্বাধিক ৮ জিবি র‍্যাম এবং ২৫৬ জিবি পর্যন্ত স্টোরেজের সাথে যুক্ত। হ্যান্ডসেটটি অ্যান্ড্রয়েড ১৩ ওএস-ভিত্তিক এমআইইউআই ১৪ (MIUI 14) কাস্টম স্কিনে রান করে।

ফটোগ্রাফির জন্য, Redmi 12 5G-তে ৫০ মেগাপিক্সেলের প্রাইমারি ক্যামেরা সহ ডুয়েল ক্যামেরা সেটআপ রয়েছে, আর ফোনের সামনে একটি ৮ মেগাপিক্সেলের সেলফি ক্যামেরা অবস্থান করছে।
পাওয়ার ব্যাকআপের জন্য, এটি বড় ৫,০০০ এমএএইচ ব্যাটারি ক্যাপাসিটির ব্যাটারির সাথে এসেছে যা ১৮ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করে৷ Redmi 12 5G-এর অন্যান্য উল্লেখযোগ্য বৈশিষ্ট্যগুলির মধ্যে রয়েছে ব্লুটুথ, ওয়াই-ফাই, জিপিএস, ইউএসবি টাইপ-সি পোর্ট, আইআর ব্লাস্টার, সাইড-মাউন্টেড ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানার এবং জল প্রতিরোধের জন্য আইপি৫৩ রেটিং।

সঙ্গে থাকুন ➥