আর কিছু গোপন থাকল না! ফিচার্সের পর এবার Redmi 13C এর দামও ফাঁস হয়ে গেল

Avatar

Published on:

Redmi 13c price renders specifications leaked launch seems imminent

Redmi 13C আগামী কয়েক দিনের মধ্যেই সাশ্রয়ী মূল্যে মিড-রেঞ্জে লঞ্চ হবে বলে শোনা যাচ্ছে। তার আগেই স্মার্টফোনটিকে অ্যামাজন (Amazon)-এর ওয়েবসাইটে তালিকাভুক্ত করা হয়েছে। যেখান থেকে দাম, ডিজাইন এবং স্পেসিফিকেশন সহ সমস্ত তথ্যই সামনে এসেছে। চলুন ই-কমার্স সাইট থেকে Redmi 13C সম্পর্কে কি কি জানা গেল, দেখে নিই।

Redmi 13C-এর দাম (সম্ভাব্য)

অ্যামাজনের লিস্টিং অনুযায়ী, রেডমি ১৩সি দুটি ভ্যারিয়েন্টে আসবে – ৪ জিবি র‍্যাম + ১২৮ জিবি স্টোরেজ এবং ৮ জিবি র‍্যাম + ২৫৬ জিবি স্টোরেজ। মডেলগুলির দাম হবে যথাক্রমে ১৩০ ইউরো (প্রায় ১১,৬২৫ টাকা) এবং ১৫০ ইউরো (প্রায় ১৩,৪০৫ টাকা)৷ এটি অ্যামাজনে মিডনাইট ব্ল্যাক এবং নেভি ব্লু কালার অপশনে তালিকাভুক্ত করা হয়েছে।

Redmi 13C-এর স্পেসিফিকেশন (সম্ভাব্য)

রেডমি ১৩সি-তে ৬.৭৪ ইঞ্চির এলসিডি প্যানেল থাকবে, যা ৭২০ x ১,৬০০ পিক্সেলের এইচডি+ রেজোলিউশন এবং ৯০ হার্টজ রিফ্রেশ রেট অফার করবে। ডিভাইসটি মিডিয়াটেক হেলিও জি৮৫ চিপসেট দ্বারা চালিত হবে, যা ৮ জিবি পর্যন্ত র‍্যাম এবং ২৫৬ জিবি পর্যন্ত স্টোরেজের সাথে যুক্ত থাকবে। নিরাপত্তার জন্য, এতে সাইড-ফেসিং ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানার থাকবে এবং এটি অ্যান্ড্রয়েড ১৩ ভিত্তিক এমআইইউআই ১৪ (MIUI 14) কাস্টম স্কিনে চলবে।

ফটোগ্রাফির জন্য, Redmi 13C-এর রিয়ার ক্যামেরা সেটআপে ৫০ মেগাপিক্সেলের প্রাইমারি সেন্সর এবং গভীরতা এবং ২ মেগাপিক্সেলের এক জোড়া লেন্স থাকবে। সেলফির জন্য, ফোনের সামনে একটি ৮ মেগাপিক্সেলের ফ্রন্ট-ফেসিং ক্যামেরা অবস্থান করবে। আর পাওয়ার ব্যাকআপের জন্য, Redmi 13C ৫,০০০ এমএএইচ ব্যাটারির সাথে আসবে, যা ১৮ ওয়াট চার্জিং সাপোর্ট করবে।

Redmi 13C-এর অন্যান্য বৈশিষ্ট্যগুলির মধ্যে রয়েছে, ৪ জিবি পর্যন্ত ভার্চুয়াল র‍্যাম সাপোর্ট, মাইক্রোএসডি কার্ড স্লট, ডুয়েল সিম সাপোর্ট, ৪জি ভিওএলটিই, ওয়াইফাই, ব্লুটুথ ৫.১, জিপিএস, একটি ইউএসবি-সি পোর্ট এবং একটি ৩.৫ মিলিমিটা রের অডিও জ্যাক। ডিভাইসটির পরিমাপ হবে ১৬৮ x ৭৮ x ৮.০৯ মিলিমিটার এবং ওজন ১৯২ গ্রাম। সংক্ষেপে বলতে গেলে, Redmi 13C ফোনটি আসলে Poco C65-এর রিব্র্যান্ডেড সংস্করণ, যেটি বিশ্ববাজারে লঞ্চ হয়েছে।

সঙ্গে থাকুন ➥