এখন 7000 টাকার কমে মিলছে Redmi-র এই ফোন, রয়েছে 5000mAh ব্যাটারি ও উজ্জ্বল ডিসপ্লে

Avatar

Published on:

Redmi A2 Now under rs 7000

বলতে গেলে পুজো প্রায় শুরু হয়েই গেছে, ইতিমধ্যেই খাস কলকাতার মণ্ডপে মণ্ডপে ভিড় জমাচ্ছেন বহু মানুষ। তবে এই পরিস্থিতিতে দাঁড়িয়েও অনেকেই কেনাকাটা করছেন – ফলত অনলাইন প্ল্যাটফর্ম বা অফলাইন মার্কেট সমস্ত জায়গাই এখনও সরগরম! তাই আপনি যদি এখন কোনো কারণে ১০ হাজার টাকার কমে একটি স্মার্টফোন কিনতে চান, তাহলে Amazon Great Indian Festival সেলের একটি অফার আপনার দারুণ কাজে আসবে। আসলে গত ৮ই অক্টোবর থেকে Amazon India-য় ফেস্টিভ সেল চলছে, যেখানে স্মার্টফোন থেকে শুরু করে ল্যাপটপ, ট্যাবলেট, স্মার্টওয়াচ জাতীয় অ্যাক্সেসরিজ, ইলেকট্রনিক্স অ্যাপ্লায়েন্স ইত্যাদি ডিসকাউন্টে কেনার সুযোগ মিলছে। তবে প্ল্যাটফর্মটি Redmi A2 বাজেট ফোনের ওপর এতটাই আকর্ষণীয় অফার দিচ্ছে, যার ফলে এটি ৭,০০০ টাকার মধ্যে বা তারও কমে কেনা যাবে। আর এতে ৫,০০০ এমএএইচ ব্যাটারি, ২.২ গিগাহার্টজ, ভার্চুয়াল র‌্যাম সাপোর্টের মতো ফিচার পাবেন। আসুন, এখন এক নজরে Redmi A2-তে উপলব্ধ অফার এবং এর স্পেসিফিকেশন সম্পর্কে দু-চার কথা জেনে নিই।

পুজোর মুখে সস্তায় মিলছে Redmi A2, জেনে নিন দাম

শাওমির বাজেট রেঞ্জের ফোনগুলি বিগত কয়েক বছর ধরে ভারতের মানুষের পছন্দের তালিকায় রয়েছে। সেক্ষেত্রে শাওমি রেডমি এ২ ফোনের ৪ জিবি ও ৬৪ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম এমনিতে ১০,৯৯৯ টাকা হলেও, এই মুহূর্তে অ্যামাজন গ্রেট ইন্ডিয়ান ফেস্টিভ্যাল সেলে এটি ৩৮% ছাড়ে ৬,৭৯৯ টাকায় পাওয়া যাবে। ব্যাঙ্ক অফারে আপনি এর দাম আরও কিছু টাকা কমাতে পারেন।

আবার আপনি যদি পুরোনো কোনো স্মার্টফোনের বদলে এই রেডমি ফোনটি কিনতে চান, তাহলে ৬,৪৫০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ বোনাস কাজে লাগানোর বিকল্প মিলবে (শর্তাবলী প্রযোজ্য)। অর্থাৎ, ভাগ্যবশত কোনোভাবে সমস্ত অফার প্রযোজ্য হলে, আপনাকে খরচ করতে হবে মাত্র ৫৪৯ টাকা। এক্ষেত্রে আপনি নো কস্ট ইএমআই অপশনও কাজে লাগাতে পারবেন।

Redmi A2-এর স্পেসিফিকেশন

রেডমি এ২ ফোনে ৪০০ নিটস পিক ব্রাইটনেস ও ১২০ হার্টজ টাচ স্যাম্পলিং রেটযুক্ত ৬.৫২ ইঞ্চি এইচডি+ ডিসপ্লে আছে। পারফরম্যান্সের জন্য এতে দেওয়া হয়েছে মিডিয়াটেক হেলিও জি৩৬ প্রসেসর, যার সাথে মিলবে ৪ জিবি পর্যন্ত র‍্যাম এবং ৬৪ জিবি পর্যন্ত ইন্টারনাল স্টোরেজের সুবিধা। মাইক্রো এসডি কার্ডের সাহায্যে এর স্টোরেজ ১ টিবি পর্যন্ত বাড়ানো যাবে, মিলবে ৩ জিবি ভার্চুয়াল র‌্যাম সাপোর্টও। আবার পাওয়ার ব্যাকআপের জন্য ফোনটিতে থাকবে ১৮ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্টবিশিষ্ট ৫,০০০ এমএএইচ ব্যাটারি। এখানেই শেষ নয়, ফটোগ্রাফির জন্য এই বাজেট ফোনটি ৮ মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরাযুক্ত ডুয়াল রিয়ার সেটআপ অফার করবে।

সঙ্গে থাকুন ➥