এমন অফার আগে পাননি, 38 হাজার টাকার OnePlus ফোন এক্সচেঞ্জ অফার ছাড়াই এখন মাত্র 11 হাজারে

Avatar

Published on:

Refurbished-oneplus-6t-phone-in-just-rs-10999-via-amazon

অনেকেই ওয়ানপ্লাসের ফোন কিনতে চায়। আর আপনিও যদি এই দলে থাকেন, তবে আজ আমরা আপনাকে একটি দুর্দান্ত ডিল সম্পর্কে বলবো। আসলে, ই-কমার্স সাইটে একটি পুরানো ওয়ানপ্লাস স্মার্টফোন লঞ্চের থেকে অনেক কম দামে পাওয়া যাচ্ছে। আজ্ঞে হ্যাঁ, আমরা আপনাকে যে ফোনটির কথা বলতে যাচ্ছি তার দাম লঞ্চের সময় ৩৭,৯৯৯ টাকা ছিল, তবে এখন এটি ১১,০০০ টাকায় পাওয়া যাচ্ছে, তাও কোনও এক্সচেঞ্জ অফার ছাড়াই।

OnePlus 6T এর সাথে অবিশ্বাস্য অফার

এখানে আমরা ২৭,০০০ টাকা সস্তায় যে ফোনের কথা বলছি, তার নাম OnePlus 6T। এটি ২০১৮ সালে লঞ্চ হয়েছিল এবং লঞ্চের সময় এর ৬ জিবি র‌্যাম এবং ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম ছিল ৩৭,৯৯৯ টাকা। তবে এর রিফারবিশড মডেলটি অ্যামাজনে খুব কম দামে পাওয়া যাচ্ছে।

ই-কমার্স সাইটে রিফারবিশড OnePlus 6T (৬ জিবি র‌্যাম, ১২৮ জিবি স্টোরেজ, মিরর ব্ল্যাক) ফোনটি মাত্র ১১,৯৯৯ টাকায় বিক্রি হচ্ছে, অর্থাৎ এর লঞ্চ মূল্যের চেয়ে ২৬,০০০ টাকা কম। আবার ব্যাঙ্ক অফারের সুবিধা নিতে পারলে, আপনি ১,০০০ টাকা পর্যন্ত ছাড় পেতে পারেন।

OnePlus 6T এর দাম ও ফিচার

OnePlus 6T এর তিনটি ভ্যারিয়েন্ট লঞ্চ হয়েছিল। এর ৬ জিবি + ১২৮ জিবি মডেলের দাম ছিল ৩৭,৯৯৯ টাকা, ৮ জিবি + ১২৮ জিবি মডেলের মূল্য ছিল ৪১,৯৯৯ টাকা এবং ৮ জিবি + ২৫৬ জিবি মডেলের দাম ছিল ৪৫,৯৯৯ টাকা। এই ফোনে রয়েছে ৬.৪১ ইঞ্চি ফুল এইচডি প্লাস অ্যামোলেড ডিসপ্লে, যা ৬০০ নিটস পিক ব্রাইটনেস প্রদান করে। এই স্মার্টফোনে রয়েছে অক্টাকোর কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮৪৫ প্রসেসর। ফটোগ্রাফির জন্য এতে ডুয়াল রিয়ার ক্যামেরা সেটআপ বর্তমান, যার প্রাইমারি লেন্স ১৬ মেগাপিক্সেল এবং সেকেন্ডারি লেন্স ২০ মেগাপিক্সেল। সেলফির জন্য এই ফোনে রয়েছে ১৬ মেগাপিক্সেল সেন্সর। পাওয়ার ব্যাকআপের জন্য এতে ৩৭০০ এমএএইচ ব্যাটারি দেওয়া হয়েছে।

সঙ্গে থাকুন ➥