মাত্র ৯৯৯ টাকায় অর্ডার করুন Samsung Galaxy F54 5G, আজ থেকেই মহা সুযোগ

Avatar

Published on:

Samsung Galaxy F54 5G Pre-Order Reservation Start

আগামী ৬ই জুন বিকাল ৩টের সময় আনুষ্ঠানিকভাবে ভারতের বাজারে আত্মপ্রকাশ করবে Samsung Galaxy F54 5G। পূর্ববর্তী Samsung Galaxy F সিরিজের মডেলগুলির ন্যায় আসন্ন এই 5G স্মার্টফোনটিকেও লঞ্চের পর ই-কমার্স সাইট Flipkart থেকে কেনা যাবে। তবে সেলের আগে Samsung তাদের এই আপকামিং ডিভাইসটিকে আজ থেকে Flipkart -এর মাধ্যমে প্রি-রিজার্ভের জন্য উপলব্ধ করল।

এক্ষেত্রে Samsung Galaxy F54 5G স্মার্টফোনের প্রি-রিজার্ভেশন প্রক্রিয়ায় অংশ নিতে আগ্রহী ব্যক্তিদের মাত্র ৯৯৯ টাকা দিতে হবে। সর্বোপরি প্রত্যেক অর্ডারকারী ফ্লাট ২,০০০ টাকার প্রি-বুকিং ডিসকাউন্টের সুবিধাও পাবেন। চলুন Samsung Galaxy F54 5G স্মার্টফোনের প্রি-রিজার্ভ পাস সম্পর্কে বিস্তারিত ভাবে জেনে নেওয়া যাক।

মাত্র ৯৯৯ টাকা দিয়ে পান Samsung Galaxy F54 5G -এর প্রি-রিজার্ভ পাস

৬ই জুন আত্মপ্রকাশ করতে চলা স্যামসাং গ্যালাক্সি এফ৫৪ ৫জি স্মার্টফোনের প্রি-রিজার্ভ পাস এখন ফ্লিপকার্ট থেকে ৯৯৯ টাকা খরচ করে কেনা যাচ্ছে। এই পাস কিনলে বিভিন্ন প্রি-অর্ডার অফার আনলক করতে পারবেন আপনারা। যদিও অফারগুলি এখনও প্রকাশ করা হয়নি। তবে ফ্লিপকার্ট নিশ্চিত করেছে যে, যারা ডিভাইসটিকে আগাম অর্ডার করবেন তারা অতিরিক্তভাবে ২,০০০ টাকা ছাড় পাবেন। আবার এই প্রি-রিজার্ভ পাস কেনার জন্য আপনারা যে ৯৯৯ টাকা ডিপোজিট মানি হিসাবে প্রদান করবেন, তা ডিভাইসটি ডেলিভারির সময় চূড়ান্ত বিক্রয় মূল্যের থেকে বাদ দিয়ে দেওয়া হবে। অর্থাৎ এই টোকেন মানি রিফান্ডেবল।

চলুন এবার স্যামসাং গ্যালাক্সি এফ৫৪ ৫জি স্মার্টফোনের ফিচার ও দাম সম্পর্কে এতদিন কি কি তথ্য সামনে এসেছে তার উপর চোখ বুলিয়ে নেওয়া যাক।

Samsung Galaxy F54 5G এর স্পেসিফিকেশন (সম্ভাব্য)

আসন্ন স্যামসাং গ্যালাক্সি এফ৫৪ ৫জি স্মার্টফোনে ৬.৭-ইঞ্চির ফুল এইচডি প্লাস সুপার অ্যামোলেড প্লাস ইনফিনিটি-ও ডিসপ্লে দেওয়া হবে। এই ডিসপ্লে কর্নিং গরিলা গ্লাস ৫ দ্বারা সুরক্ষিত থাকবে এবং ১২০ হার্টজ রিফ্রেশ রেট সাপোর্ট করবে। পারফরম্যান্সের জন্য এতে মালি-জি৬৮ এমপি৫ (Mali-G68 MP5) জিপিইউ এবং অক্টা-কোর এক্সিনস ১৩৮০ প্রসেসর ব্যবহার করা হবে। তদুপরি এই ফোন ৬ জিবি / ৮ জিবি র‌্যাম এবং ১২৮ জিবি / ২৫৬ জিবি স্টোরেজের সাথে আসতে পারে বলে মনে করা হচ্ছে। আবার অপারেটিং সিস্টেম হিসাবে এই হ্যান্ডসেটে অ্যান্ড্রয়েড ১৩ ভিত্তিক ওয়ান ইউআই ৫.১ (One UI 5.1) কাস্টম স্কিন প্রি-লোডেড থাকবে।

এফ-সিরিজের এই লেটেস্ট হ্যান্ডসেটে ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ বিদ্যমান থাকতে পারে। এই ক্যামেরাগুলি – এফ/১.৮ অ্যাপারচার ও OIS সমর্থন সহ ১০৮ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর, ৮ মেগাপিক্সেল আল্ট্রা-ওয়াইড অ্যাঙ্গেল লেন্স এবং ২ মেগাপিক্সেল ডেপ্থ শুটার হতে পারে। এদিকে সেলফি ও ভিডিও কলিংয়ের জন্য ফোনটি এফ/২.২ অ্যাপারচার সহ ৩২ মেগাপিক্সেলের ফ্রন্ট-ফেসিং ক্যামেরা সহ আসবে বলে জানা যাচ্ছে।

কানেক্টিভিটি অপশন হিসাবে এই হ্যান্ডসেটে – ডুয়াল সিম স্লট, 5G, 4G VoLTE, ওয়াই-ফাই ৮০২.১১ বি/জি/এন/এসি, ব্লুটুথ ভি৫.৩, জিপিএস এবং একটি ইউএসবি টাইপ-সি পোর্ট অন্তর্ভুক্ত থাকবে। যার মধ্যে ইউএসবি টাইপ-সি পোর্ট, মাইক্রোফোন স্লট, এবং স্পিকার গ্রিল ডিভাইসের নিচে অবস্থান করবে। নিরাপত্তার জন্য এতে সাইড-মাউন্টেড ফিঙ্গারপ্রিন্ট সেন্সর দেওয়া হতে পারে। পাওয়ার ব্যাকআপের ক্ষেত্রে শীঘ্রই আসন্ন Samsung Galaxy F54 5G স্মার্টফোনে ২৫ ওয়াট ফাস্ট চার্জিং সমর্থিত ৬,০০০ এমএএইচ ক্যাপাসিটির বড় ব্যাটারি থাকবে বলে দাবি করা হয়েছে কিছু রিপোর্টে।

আর সম্ভাব্য বিক্রয় মূল্যের কথা বললে আলোচ্য ৫জি ফোনের ৮ জিবি র‌্যাম + ২৫৬ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম ২৮,৪৯৯ টাকা রাখা হতে পারে। অতএব, লঞ্চ-পরবর্তী সময়ে এফ-সিরিজের এই মিড-রেঞ্জ হ্যান্ডসেটটি – Motorola Edge 40, Google Pixel 6a, Nothing Phone (1), এবং Realme GT Neo 3T – এর মতো মডেলগুলির সাথে প্রতিদ্বন্দ্বিতা করবে।

সঙ্গে থাকুন ➥