HomeMobilesSamsung Galaxy F55 5G ঝাক্কাস ফিচার সহ লঞ্চ হল, 50 মেগাপিক্সেল সেলফি ক্যামেরার এই ফোনের দাম কত

Samsung Galaxy F55 5G ঝাক্কাস ফিচার সহ লঞ্চ হল, 50 মেগাপিক্সেল সেলফি ক্যামেরার এই ফোনের দাম কত

Samsung Galaxy F55 5G অবশেষে আজ ভারতে লঞ্চ হল। এর দাম শুরু হয়েছে ২৬,৯৯৯ টাকা। ফোনটি চীনে লঞ্চ হওয়া Samsung Galaxy C55 এর রিব্র্যান্ডেড ভার্সন হিসেবে এসেছে। ফিচার ও স্পেসিফিকেশন হিসেবে এতে আছে বড় ফুল এইচডি প্লাস ডিসপ্লে, কোয়ালকম স্ন্যাপড্রাগন ৭ জেন সিরিজের প্রসেসর, ৫০ মেগাপিক্সেল ক্যামেরা ও ৫,০০০ এমএএইচ ব্যাটারি। আসুন Samsung Galaxy F55 5G ফোনের দাম ও সম্পূর্ণ স্পেসিফিকেশন জেনে নেওয়া যাক।

Samsung Galaxy F55 5G ফোনের দাম ( স্যামসাং গ্যালাক্সি এফ৫৫ ৫জি স্মার্টফোনের দাম)

স্যামসাং গ্যালাক্সি এফ৫৫ ৫জি ফোনের ৮ জিবি র‌্যাম + ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম রাখা হয়েছে ২৬,৯৯৯ টাকা। আর এর ৮ জিবি + ২৫৬ জিবি এবং ১২ জিবি + ২৫৬ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের মূল্য ধার্য করা হয়েছে যথাক্রমে ৩২,৯৯৯ টাকা। স্মার্টফোনটির প্রথম সেল শুরু হবে আজ সন্ধ্যা ৭টা থেকে

লঞ্চ অফারের কথা বললে, আগামী ৩১ মে পর্যন্ত HDFC ব্যাংকের কার্ডের মাধ্যমে Samsung Galaxy F55 5G কিনলে ২,০০০ টাকা অতিরিক্ত ছাড় পাওয়া যাবে। আবার এই ফোনের সাথে ৪৫ ওয়াট পাওয়ার অ্যাডাপ্টার ও গ্যালাক্সি ফিট ৩ স্মার্টওয়াচ কেনা যাবে যথাক্রমে ৪৯৯ ও ১,১৯৯ টাকায়।

Samsung Galaxy F55 5G স্মার্টফোনের স্পেসিফিকেশন ও ফিচার

স্যামসাং গ্যালাক্সি এফ৫৫ ৫জি ফোনের স্পেসিফিকেশনের কথা বললে, এতে আছে ৬.৭ ইঞ্চি ফুল এইচডি প্লাস ডিসপ্লে, যা ১২০ হার্টজ রিফ্রেশ রেট ও ১,০০০ নিটস পিক ব্রাইটনেস সাপোর্ট করে। পারফরম্যান্সের জন্য এতে ব্যবহার করা হয়েছে স্ন্যাপড্রাগন ৭ জেন ১ প্রসেসর ও অ্যান্ড্রয়েড ১৪ অপারেটিং সিস্টেম। ডিভাইসটি ১২ জিবি পর্যন্ত র‌্যাম ও ২৫৬ জিবি পর্যন্ত স্টোরেজ সহ পাওয়া যাবে।

ফটোগ্রাফির জন্য Samsung Galaxy F55 5G হ্যান্ডসেটে ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ বর্তমান। এই ক্যামেরাগুলি হল ওআইএস সাপোর্ট সহ ৫০ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর, ৮ মেগাপিক্সেল আল্ট্রা ওয়াইড লেন্স ও ২ মেগাপিক্সেল ম্যাক্রো সেন্সর। আর সেলফি ও ভিডিও কলিংয়ের জন্য পাওয়া যাবে ৫০ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা

Samsung Galaxy F55 5G ফোনে পাওয়ার ব্যাকআপের জন্য দেওয়া হয়েছে ৫,০০০ এমএএইচ ব্যাটারি, যা ৪৫ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করবে। যদিও চার্জার রিটেল বক্সে থাকবে না। ডিভাইসটি নক্স সিকিউরিটি ও আইপি৬৭ রেটিং সহ এসেছে। এর অন্যান্য ফিচারের মধ্যে আছে ইউএসবি ২.০, ওয়াইফাই ৬, ব্লুটুথ ৫.২, এনএফসি, ডুয়েল স্টেরিও স্পিকার ও ইন ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর।

RELATED ARTICLES

আরও পড়ুন