12 মিটার উপর থেকে ফেললেও ভাঙবে না, Samsung Galaxy Tab Active 5 ফোনের দাম কত দেখে নিন

Avatar

Published on:

Samsung Galaxy tab active 5 price revealed for this rugged tablet

Samsung কিছুদিন আগে Galaxy Tab Active 5 ট্যাবলেট লঞ্চ করেছিল। এই রাগড ট্যাবলেট শক্তপোক্ত বডিবিল্ড সহ এসেছে। আবার এতে অপসারিত ব্যাটারির সুবিধা পাওয়া যাবে। তবে এই ট্যাবলেটের দাম সংস্থাটি লঞ্চের সময় জানায়নি। তবে আজ Samsung Galaxy Tab Active 5 এর মূল্য সামনে এসেছে।

স্যামসাং গ্যালাক্সি ট্যাব অ্যাক্টিভ ৫ এর দাম (Samsung Galaxy Tab Active 5 Price)

Samsung Galaxy Tab Active 5 এর এলটিই কানেক্টিভিটি অপশনের মূল্য ধার্য করা হয়েছে ৫৪৮.৯৯ ডলার (প্রায় ৪৫,৬০০ টাকা)। তবে এর ওয়াইফাই ভ্যারিয়েন্টের মূল্য জানা যায়নি। আগামী মার্চ থেকে আমেরিকায় এর বিক্রি শুরু হবে।

Samsung Galaxy Tab Active 5 এর স্পেসিফিকেশন ও ফিচার

স্যামসাং গ্যালাক্সি ট্যাব অ্যাক্টিভ ৫ মিল-এসটিডি -৮১০এইচ সার্টিফিকেশন প্রাপ্ত। যেকারণে ১২ মিটার উপর থেকে ডিভাইসটিকে ফেললেও সমস্যা হবে না। আবার এটি ওয়াটার ও ডাস্টপ্রুফ আইপি৬৮ রেটিং প্রাপ্ত। আর ডিসপ্লের সুরক্ষার জন্য গরিলা গ্লাস ৫ ব্যবহার করা হয়েছে।

স্যামসাং গ্যালাক্সি ট্যাব অ্যাক্টিভ ৫ ট্যাবলেটে ৮ ইঞ্চি ফুল এইচডি প্লাস ডিসপ্লে উপস্থিত, যা ১২০ হার্টজ রিফ্রেশ রেট সাপোর্ট করবে। ছবির জন্য এতে পাবেন ১৩ মেগাপিক্সেল রিয়ার ক্যামেরা এবং ৫ মেগাপিক্সেল সেলফি ক্যামেরা।

পারফরম্যান্সের জন্য এতে এক্সিনস ১৩৮০ প্রসেসর, ৬ ও ৮ জিবি র‌্যাম এবং ১২৮ জিবি ও ২৫৬ জিবি স্টোরেজ রয়েছে। আবার মাইক্রোএসডি কার্ডের মাধ্যমে স্টোরেজ আরও বাড়ানো যাবে। ট্যাবলেটটি পুরানো অ্যান্ড্রয়েড ১২ ভিত্তিক কাস্টম স্কিনে চলবে।

পাওয়ার ব্যাকআপের জন্য Samsung Galaxy Tab Active 5 মডেলে ৫,০৫০ এমএএইচ ব্যাটারি দেওয়া হয়েছে। আর সিকিউরিটির জন্য রয়েছে সাইড ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানার। ট্যাবলেটটির পাশে একটি ডেডিকেটেড অ্যাক্টিভ কী রয়েছে এবং এর কানেক্টিভিটি অপশনের মধ্যে ডুয়েল সিম, ৫জি, পোগো পিন, ইউএসবি-সি এবং ওয়াই-ফাই ৬ অন্তর্ভুক্ত।

সঙ্গে থাকুন ➥