HomeMobilesক্যামেরা থেকে ব্যাটারি সবেতেই আপগ্রেড, এবার ফাঁস Samsung Galaxy Z Flip 6...

ক্যামেরা থেকে ব্যাটারি সবেতেই আপগ্রেড, এবার ফাঁস Samsung Galaxy Z Flip 6 ফোনের দাম

Samsung Galaxy Z Flip 6 ফ্লিপফোল্ড ফোনের দাম ফাঁস হল। আগের জেনারেশনের মডেলের তুলনায় মূল্য একশো ডলার বেশি পড়বে।

Samsung শীঘ্রই তাদের নেক্সট জেনারেশন ফোল্ডেবল ফোন লঞ্চ করবে। যার মধ্যে রয়েছে Galaxy Z Fold 6 ও Galaxy Z Flip 6। ইতিমধ্যেই প্রথম মডেলটির দাম অনলাইনে ফাঁস হয়ে গিয়েছে। এবার ক্ল্যামশেল ডিজাইন যুক্ত সংস্থার পরবর্তী ফ্লিপ-ফোল্ড ফোন, Samsung Galaxy Z Flip 6-এর দাম ফাঁস হয়ে গিয়েছে। চলুন দেখে নিই, ফোনটি কিনতে কত খরচ হবে।

Samsung Galaxy Z Flip 6-এর দাম ফাঁস হল

টিপস্টার অনলিকসের থেকে তথ্য পেয়ে স্মার্টপিক্স ফোনটির দাম প্রকাশ্যে এনেছে। স্যামস্যাং গ্যালাক্সি জেড ফোল্ড ৬ উন্নত হার্ডওয়্যারের সঙ্গে আসবে। তবে এই আপগ্রেডের কারণে দামও বাড়তে চলেছে। এই ফ্লিপ ফোনটি ২৫৬ জিবি ও ৫১২ জিবি স্টোরেজ অপশনে আসবে বলে দাবি করা হয়েছে। দাম হবে যথাক্রমে ১,০৯৯ ডলার ও ১,২১৯ ডলার। ভারতীয় মুদ্রায় যা প্রায় ৯১,৮০০ টাকা থেকে ১ লাখ টাকা।

যদি উপরের খবর সত্যি হয়, তাহলে আগের প্রজন্মের গ্যালাক্সি জেড ফ্লিপ ৫ মডেলের থেকে দাম ১০০ ডলার করে বাড়ছে। উল্লেখ্য, ফোনটির কালার অপশনও প্রকাশ্যে এসেছে। এটি মিন্ট, সিলভার শ্যাডো, ইয়োলো, এবং ব্লু কালারে পাওয়া যেতে পারে। ওজন হবে ১৮৭ গ্রাম।

Samsung Galaxy Z Flip 6 ফোনে Snapdragon 8 Gen 3 প্রসেসর ব্যবহার হতে পারে। পিছনে থাকবে ৫০ মেগাপিক্সেল ক্যামেরা। ব্যাটারি ক্যাপাসিটি ৪,০০০ এমএএইচ, যা আগের মডেলের থেকে কিছুটা বড়। ফোনটির প্রাইমারি ডিসপ্লে হবে ৬.৭ ইঞ্চি এবং এতে ১২০ হার্টজ রিফ্রেশ রেট যুক্ত ওলেড প্যানেল ব্যবহার হতে পারে। প্রাইমারি ডিসপ্লে হবে ৬.৭ ইঞ্চি এবং এতে ১২০ হার্টজ রিফ্রেশ রেট যুক্ত ওলেড প্যানেল ব্যবহার হতে পারে।

এছাড়া, Samsung Galaxy Z Flip 6 ফোনের কভার ডিসপ্লের আকার হবে ৩.৪ ইঞ্চি। এটি Android 14 নির্ভর One UI 6.1.1 কাস্টম স্কিনে রান করবে। অন্যান্য ফিচার্সের মধ্যে IPX8 ওয়াটার রেজিট্যান্স, ওয়্যারলেস চার্জিং, ও স্টিরিও স্পিকার আশা করা যেতে পারে।

RELATED ARTICLES

Most Popular